ডিজিটাল আর্ট-২০ ❝ছোট্ট একটি কিউট মেয়ের ডিজিটাল আর্ট ❞ By mohamad786 [10% Beneficiary @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

Picsart_22-07-03_17-23-45-435.png

আজ আমি আপনাদের মাঝে ছোট্ট একটি কিউট মেয়ের ডিজিটাল আর্ট নিয়ে হাজির হয়েছি।আসলে ছোট ছোট বাচ্চা এবং কার্টুনের ডিজিটাল আর্ট করতে আমার খুবই ভালো লাগে। বিশেষ করে ছোট বাচ্চাদের যখন ডিজিটাল আর্ট করি তখন আরো বেশি ভালো লাগে। আর কথা না বাড়িয়ে কিউট মেয়েটির ডিজিটাল আর্ট আমি যেভাবে করেছি, তার প্রসেসগুলো এখন আপনাদের মাঝে ধাপে ধাপে উপস্থাপন করার চেষ্টা করব। আশাকরি আপনাদের সবার অনেক ভালো লাগবে। তো চলুন শুরু করা যাক......


Picsart_22-06-19_17-14-20-812.jpg

ডিজিটাল আর্ট করতে আমার যা যা প্রয়োজন হয়েছেঃ

  • মোবাইল ফোন
  • Infinite Design Apps

Picsart_22-06-19_17-36-37-094.jpg

Project 2.pngProject 2 (3).png

প্রথমেই আমি অ্যাপসের হোমপেজে গিয়ে ছোট একটি মেয়ের মুখ এবং চুল আঁকলাম।

Project 2 (4).pngProject 2 (5).png

এরপর ছোট্ট মেয়েটির দুটো হাত আঁকলাম।

Project 2 (6).pngProject 2 (7).png

এবার মেয়েটির সুন্দর একটি জামা আঁকলাম।

Project 2 (8).png

ছোট্ট মেয়েটির এবার পা রাখলাম। আর এরই মধ্যে দিয়ে ডিজিটাল আর্ট এর একাংশ শেষ করলাম।

Project 2 (9).png

এবার কালার করার পালা। প্রথমেই ছোট্ট মেয়েটির মুখে কালার করলাম।

Project 2 (10).pngProject 2 (12).png

তারপর ছোট্ট মেয়েটির দুই হাত ও দুই পা কালার করলাম।

Project 2 (13).pngProject 2 (15).png

এরপর মাথার চুল এবং চোখ কালো কালার করলাম।

Project 2 (16).pngProject 2 (17).png

রংবেরঙের রং দিয়ে মেয়েটির জামা কালার করলাম।

Project 2 (20).png

পরিশেষে ছোট্ট মেয়েটির জুতো লাল কালার করলাম। আর এরই মধ্যে দিয়ে কিউট একটি মেয়ের ডিজিটাল আর্ট শেষ করলাম।

Picsart_22-06-19_17-31-10-553.jpg

Project 2 (21).png

আজ আমি আপনাদের মাঝে কিউট একটি ছোট মেয়ের ডিজিটাল আর্ট উপস্থাপন করলাম। ছোট্ট মেয়েটিকে দেখতে কিন্তু খুব সুন্দর এবং কিউট লাগছে।আপনাদের মাঝে এই ডিজিটাল আর্টটি উপস্থাপন করতে পেরে আমি খুবই আনন্দিত। আশাকরি আপনাদের সবার অনেক ভাল লেগেছে।


আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

New_Benner_ABB.png

standard_Discord_Zip.gif

ফোনের বিবরণ

ক্যামেরারেডমি পোকো x2
ধরণ❝ছোট্ট কিউট একটি মেয়ের ডিজিটাল আর্ট ❞
ক্যমেরা মডেলPoco X2
ক্যাপচার@mohamad786
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

IMG_20220404_165348.jpg

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

আপনার ডিজিটাল আর্ট দেখে খুবই ভালো লাগলো। আপনি খুবই কিউট একটি মেয়ের ডিজিটাল আর্ট করেছেন। আপনার আর্ট দেখে আমি রীতিমতো মুগ্ধ। আপনার জন্য রইলো অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

ছোট্ট মেয়ের ডিজিটাল আর্ট আপনার ভাল লেগেছে শুনে খুবই খুশি হলাম। ধন্যবাদ জানাচ্ছি এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনার করা ছোট মেয়েটির ডিজিটাল আর্টটি অনেক সুন্দর হয়েছে। অনেক চমৎকার ভাবে ধাপে ধাপে সম্পূর্ণ আর্ট উপস্থাপন করেছেন। অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি পোস্ট আমাদেরকে উপহার দেওয়ার জন্য। অনেক শুভকামনা রইলো আপনার জন্য। ভালো থাকবেন সবসময়।

 2 years ago 

ছোট্ট মেয়ের ডিজিটাল আর্ট আপনার ভাল লেগেছে শুনে খুবই খুশি হলাম। ধন্যবাদ জানাচ্ছি এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 
 2 years ago 

আপনি খুবই সুন্দর ভাবে একটি কিউট মেয়ের ডিজিটাল অংকন করলেন। সত্যিই এই অংকনটি দেখতে পেয়ে আমি মুগ্ধ হয়ে গেলাম। খুবই সুন্দরভাবে উপস্থাপন করেছেন। যা দেখে শিখতে পারলাম।

 2 years ago 

ছোট্ট মেয়ের ডিজিটাল আর্ট আপনার ভাল লেগেছে শুনে খুবই খুশি হলাম। ধন্যবাদ জানাচ্ছি এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনি অনেক সুন্দর করে ডিজিটাল অঙ্কন করেছেন একটি ছোট্ট মেয়ের।ছোট্ট মেয়েটির দেখতেও অনেক চমৎকার লাগছে। ছবির কালার কম্বিনেশন টাও অনেক সুন্দর ছিল। ধন্যবাদ ভাই আপনাকে।

 2 years ago 

ছোট্ট মেয়ের ডিজিটাল আর্ট আপনার ভাল লেগেছে শুনে খুবই খুশি হলাম। ধন্যবাদ জানাচ্ছি এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Great post, we've upvoted and shared it

 2 years ago 

ছোট্ট কিউট মেয়েটির ডিজিটাল আর্ট দেখে সত্যিই খুশি হলাম। বেশ মিষ্টি একটা হাসি মাখা মুখ। চমৎকার অংকন ভাই। এগিয়ে যান দোয়া রইল 🥀

 2 years ago 

ছোট্ট মেয়ের ডিজিটাল আর্ট আপনার ভাল লেগেছে শুনে খুবই খুশি হলাম। ধন্যবাদ জানাচ্ছি এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

ছোট্ট একটি মেয়ের ডিজিটাল আর্টটি অনেক সুন্দর ও কিউট হয়েছে। চিত্রটির অঙ্কন কৌশল প্রতিটি ধাপের মাধ্যমে খুব সুন্দর ও সহজ ভাবে বুঝিয়ে দিয়েছেন। সহজেই শিখে ফেলতে পারবে। ধন্যবাদ আপনাকে পোস্টটি করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অসাধারণ একটি ছোট্ট মেয়ের ডিজিটাল আর্ট আমাদের সাথে শেয়ার করেছেন। দেখতে খুবই সুন্দর লাগছে। কালার কম্বিনেশন বেশ ভালো ছিল। জুতোগুলো লাল দেওয়ার কারণে আমার কাছে বেশ ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ চমৎকার একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ছোট্ট মেয়ের ডিজিটাল আর্ট আপনার ভাল লেগেছে শুনে খুবই খুশি হলাম। ধন্যবাদ জানাচ্ছি এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

ছোট্ট একটি কিউট মেয়ের ডিজিটাল আর্ট আসলে অনেক সুন্দর হয়েছে। মেয়েটি কে মনে হচ্ছে সত্যিকারের মেয়ের মত। আসলে দেখতে খুবই কিউট লাগছে খুব সুন্দর একটি জামাও পড়েছে। আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

ছোট্ট মেয়ের ডিজিটাল আর্ট আপনার ভাল লেগেছে শুনে খুবই খুশি হলাম। ধন্যবাদ জানাচ্ছি এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61297.02
ETH 2687.45
USDT 1.00
SBD 2.59