|| টার্গেট ডিসেম্বর সিজন-২ সপ্তাহ-৪১|| 🏆১০ স্টিম পাওয়ার বৃদ্ধি💪 By mohamad786 [10% Beneficiary @shy-fox]steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

পাওয়ার আপ করা মানে নিজের ক্ষমতা বা শক্তি বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ করবে তার ক্ষমতা তত বেশি বৃদ্ধি পাবে।আজকে আমি আবারো "আমার বাংলা ব্লগ" কমিউনিটির পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-২, সপ্তাহ-৪১ এ অংশগ্রহণ করছি।তাই আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করছি।এভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আমার লক্ষে পৌঁছে যাব ইনশাল্লাহ।আমার লক্ষ্য টার্গেট ডিসেম্বরের মধ্যে আমি ডলফিন হব।ডলফিন হওয়ার লক্ষ্যে আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে যাচ্ছি।তাই এ সপ্তাহে আমি ১০ স্টিম পাওয়ার আপ করলাম। এভাবে আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে আমার সপ্নের পথে এগিয়ে যাচ্ছি 🐳

IMG_20221023_182734.jpg

পাওয়ার আপ এর মাধ্যমে আমি ডলফিন হতে চাই। তাই টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে ডলফিন হওয়ার লক্ষ্যে আমি পাওয়ার আপ করে যাচ্ছি।

আমার পাওয়ার আপ করার আগে আমার ৪৭৭৮. ৩৮৩ SP ছিল।


IMG_20221023_182308.jpg

  • পাওয়ার আপ করতে প্রথমে আমি আমার ওয়ালেটে গেলাম।

IMG_20221023_182331.jpg

  • এরপর পাওয়ার আপ অপশনে ক্লিক করলাম।আমি ১০ SP পাওয়ার আপ করব, তাই ১০ সংখ্যা অ্যামাউন্টে লিখে দিলাম। তারপর পাওয়ার আপে ক্লিক করে দিলাম।

IMG_20221023_182414.jpg

  • তারপরে আমার প্রাইভেট অ্যাক্টিভ কি দিয়ে লগইন করে,পাওয়ার আপ সম্পন্ন করলাম।

পাওয়ার আপ সম্পন্ন করার পর মোট ৪৭৮৮.৩৮৩ SP হলো।


অবশেষে আমি ৪১ তম সপ্তাহে ১০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করলাম। ৪১ তম সপ্তাহে পাওয়ার আপ সম্পন্ন করতে পেরে আমার খুবই ভালো লাগছে। আমি পাওয়ার আপ এর মাধ্যমে আমার ক্ষমতাকে বৃদ্ধি করেছি । আশা করছি টার্গেট ডিসেম্বরের মধ্যে আমি আমার ডলফিনের লক্ষ্যে পৌঁছাতে পারবো। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন, আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি।💪🙏💪

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

আপনি একদম ঠিক বলেছেন ভাইয়া। যত বেশি পাওয়ার আপ। ততবেশি সক্ষমতা। তাই আমাদের সকলেরই বেশি বেশি পাওয়ার আপ করে নিজের সক্ষমতা তৈরি করতে হবে।
♥♥

 2 years ago 

আপনার মতামতের জন্য ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপ আমাদের সবার জন্য খুব গুরুত্বপূর্ণ একটি বিষয়। আপনি আপনার পাওয়ার আপের এই ধারাবাহিকতা বজায় রাখলে খুব শীঘ্রই আপনি আপনার টার্গেট পূরণ করে ডলফিন হতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকার ভাবে আপনার সক্ষমতা আপনি আরও বৃদ্ধি করে নিলেন ভাইয়া। আসলে এই অল্প পরিমাণ করতে করতে আজকে আপনি অনেক বেশি স্টিম পাওয়ারের মালিক হয়ে গিয়েছেন। এরই মধ্য দিয়ে আপনি ৪৭৮৮ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

 2 years ago 

আপনার একটা কথা খুব ভালো লেগেছে যে পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা।আমি এখনও পর্যন্ত পাওয়ার আপ করি নি।তবে খুব শীঘ্রই ভাবছি পাওয়ার আপ করব।আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

যে যত বেশি পাওয়ার আপ করবে সে ততো বেশি ক্ষমতাশীল হবে। আমাদের সকলেরই উচিত পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখা। আপনার দশ সিস্টেম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপ পোষ্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার মতামতের জন্য ধন্যবাদ

 2 years ago 

আপনি ঠিক বলেছেন, যত বেশি পাওয়ার ততবেশি ক্ষমতা অর্জন। আর এই পাওয়ার আপ আপনাকে ধীরে ধীরে একটি শক্ত অবস্থানে নিয়ে যাবে। তাই আপনাকে সাধুবাদ জানাই। পাওয়ার আপ জারি রাখুন।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত তাড়াতাড়ি তার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবে। আপনি এভাবে অল্প অল্প করে পাওয়ার আপ করতে থাকুন। তাহলে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে খুব সহজে পৌঁছাতে পারবেন। এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

আপনার মতামতের পেয়ে খুবি ভালো লেগেছে

 2 years ago 

আসলেই ভাইয়া পাওয়ার আপ করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ১০ স্টিম পাওয়ার করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই। আশা করছি আপনি খুব তারাতারি আপনার লক্ষপূর্ণ করতে পারবেন।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপ প্রতিযোগিতার অংশগ্রহণ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আজকে আপনাদের ১০ স্টিম পাওয়ার আপ দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। আশা করছি খুব তাড়াতাড়ি আপনার ডলফিন স্বপ্ন পূরণ হবে।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাই

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61039.43
ETH 2460.28
USDT 1.00
SBD 2.66