ডিজিটাল আর্ট-২৯ “কয়েকটি ফুলের কালারফুল ডিজিটাল আর্ট ” By mohamad786 [10% @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

আজ আমি আপনাদের মাঝে কয়েকটি ফুলের কালারফুল রিস্টার্ট নিয়ে হাজির হয়েছি। আজকেই প্রথম মূলত আপনাদের মাঝে এরকম একটি ডিজিটাল আর্ট উপস্থাপন করতে যাচ্ছি। ডিজিটাল আর্টের প্রত্যেকটা ধাপ আপনাদের মাঝে খুবই সুন্দর ভাবে উপস্থাপন করার চেষ্টা করব। আশা করি আপনাদের সবার অনেক ভালো লাগবে।তো চলুন আর বেশি দেরি না করে শুরু করা যাক......


Project 7 (2).png

Picsart_22-06-19_17-14-20-812.jpg

ডিজিটাল আর্ট করতে আমার যা যা প্রয়োজন হয়েছেঃ

  • মোবাইল ফোন
  • Infinite Design Apps

Picsart_22-06-19_17-36-37-094.jpg

Untitled (11).png

Infinite Design Apps এ প্রবেশ করে হোমপেজে প্রথমেই একটি ফুল আঁকলাম।

Untitled (22).png

তারপর তার সাথে আরও একটি ফুল আঁকলাম।

Untitled (23).pngUntitled (24).png

এভাবেই মোট পাঁচটি ফুল আঁকলাম।

Untitled (26).pngIMG_20220811_131715.png

এরপর ফুলের পাশ দিয়ে ডাল সহ কিছু পাতা আঁকলাম।

Untitled (28).png

এবার কালার করার পালা। প্রথমেই সবচেয়ে উপরের ফুলটি গাঢ় কমলা কালার করলাম।

Untitled (29).pngUntitled (30).pngUntitled (31).png

এভাবেই বাকি আরো তিনটি ফুলে যথাক্রমে লাল, বেগুনি এবং গাঢ় নীল কালার করলাম।

Project 7.pngProject 7 (1).png

এবার সবচেয়ে নিচের ফুলটির কালার করলাম। এবং পাতাগুলোতে গাঢ় সবুজ কালার করা শুরু করলাম।

Project 7 (2).png

সবগুলো পাতায় সবুজ রং করার পর শেষ হয়ে গেল কালারফুল কিছু ফুলের ডিজিটাল আর্ট।

Picsart_22-06-19_17-31-10-553.jpg

Project 7 (3).png

আজ আমি আপনাদের মাঝে কয়েকটি কালারফুল ফুলের ডিজিটাল আর্ট উপস্থাপন করেছি। সত্যি কথা বলতে আজকের ডিজিটাল আর্টি করতে আমার খুবই ভালো লেগেছে। এখন থেকে চেষ্টা করব আপনাদের মাঝে এরকম কালারফুল ফুলের ডিজিটাল আর্ট তুলে ধরার।আজকের ডিজিটাল আর্টি আপনাদের মাঝে খুবই সুন্দরভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি। আশাকরি আপনাদের সবার অনেক ভাল লেগেছে।


আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

New_Benner_ABB.png

standard_Discord_Zip.gif

ফোনের বিবরণ

ক্যামেরারেডমি পোকো x2
ধরণ“কয়েকটি ফুলের কালারফুল ডিজিটাল আর্ট ”
ক্যমেরা মডেলPoco X2
ক্যাপচার@mohamad786
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

IMG_20220404_165348.jpg

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

ফুল গুলো দেখতে কিছুটা নয়নতারা ফুলের মত লাগছে।
যাইহোক ডিজিটাল আর্ট এর মাধ্যমে কিছু কালারফুল ফুল অংকন করেছেন যেটা খুবই ভালো লেগেছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

ওয়াও অসাধারন আপনি খুব সুন্দর করে কয়েকটি ফুলের কালারফুল ডিজিটাল আর্ট করেছেন। দেখতে বেশ অসাধারণ লাগলো আমার কাছে। খুব চমৎকারভাবে আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

কয়েকটি ফুলের কালারফুল ডিজিটাল আর্ট গুলো আমার কাছে ভিশন ভালো লেগেছে।ফুল গুলো দেখতে বাস্তবে মনে হচ্ছে। কালার কম্বিনেশন টা সুন্দর মিলিয়ে দিয়েছেন। ধন্যবাদ ভাইয়া আপনাকে সাথে সাথে ধাপগুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন।

 2 years ago 

সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

আপনার তৈরি করা ডিজিটাল আর্ট এর ফুল গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম । আপনি অনেক সুন্দর ভাবে তৈরি করা পাশাপাশি ধাপগুলো অনেক সুন্দর ভাবে আমাদের সাথে শেয়ার করেছেন। এত সুন্দর একটি ডিজিটাল আর্ট তৈরি করে আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 
 2 years ago 

ডিজিটাল আর্ট এর মধ্য দিয়ে চমৎকার ফুলের দৃশ্য অঙ্কন করে দেখিয়েছেন তাই আপনাকে অসংখ্য ধন্যবাদ। খুবই ভালো লেগেছে আপনার এত সুন্দর কালারফুল গুলো দেখে। ফুলগুলো বেশ দারুন হয়েছে।

 2 years ago 

সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

খুবই চমৎকার ভাবে আপনি আমাদের মাঝে ফুলের ডিজিটাল অঙ্কন শেয়ার করেছেন। দেখে খুবই ভালো লাগলো বিশেষ করে ফুলের কালার কম্বিনেশন অনেক বেশি আকর্ষণীয় ছিল ।যেটা দেখে আমি রীতিমত মুগ্ধ। সুন্দর এই অংকন তুলে ধরার জন্য ধন্যবাদ।

 2 years ago 

বিভিন্ন কালারের কয়েকটি খুবই সুন্দর কয়েকটি ফুলের ডিজিটাল আর্ট করেছেন। কালার কম্বিনেশনটা ছিল বেশ চমৎকার। ধাপে ধাপে অনেক সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন। উপস্থাপনাটি ছিল খুবই সুন্দর। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

কয়েকটি ফুলের অসাধারণ ডিজিটাল আর্ট করেছেন আপনি। আপনার ডিজিটাল আর্ট করার দক্ষতা দেখে আমি সত্যিই মুগ্ধ হয়েছি। লাল রংয়ের ফুলটির ডিজিটাল অঙ্কনটি আমার কাছে সবচাইতে বেশি ভালো লেগেছে। অনেক সুন্দর একটি ডিজিটাল আর্ট শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 62922.70
ETH 2543.02
USDT 1.00
SBD 2.83