ডিজিটাল আর্ট-১১ ❝ডলফিন মাছের ডিজিটাল আর্ট ❞ By mohamad786 [10% Beneficiary @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

আজ আমি আপনাদের মাঝে একটি ডলফিন মাছের ডিজিটাল আর্ট নিয়ে হাজির হয়েছি। বর্তমান সময়ে ভালোভালো ডিজিটাল আর্ট করার চেষ্টা করছি। আস্তে আস্তে উন্নতি করার চেষ্টা করছি। যাইহোক আমি ডিজিটাল আর্টের মাধ্যমে যে ডলফিন মাছ আর্ট করেছি তা এখন আপনাদের মাঝে উপস্থাপন করব। আশাকরি আপনাদের সবার অনেক ভাল লাগবে।

IMG_20220531_204505.png

ডিজিটাল আর্ট করতে আমার যা যা প্রয়োজন হয়েছেঃ

  • মোবাইল ফোন
  • Infinite Design Apps

ধাপ সমূহ👇

Untitled (16).pngUntitled (17).png

প্রথমেই ডলফিন মাছের লেজ এবং বডির অংশবিশেষ আর্ট করলাম।

Untitled (18).png

ডলফিন মাছের সম্পূর্ণ অংশ আর্ট করা শেষ করলাম।

Untitled (22).png

এবার রং করার পালা। প্রথমেই বডির অংশবিশেষে কালার করলাম।

Untitled (23).pngUntitled (31).png

তারপর ডলফিন মাছের লেজসহ বডির বাকি অংশগুলো কালার করলাম।

Untitled (19).png

ডলফিন মাছের চোখে রঙ করলাম। এবং পরিশেষে ডলফিন মাছের মুখের মাঝে রঙ করলাম। আর এর মাধ্যমে আমি আমার ডলফিন মাছের ডিজিটাল আর্ট শেষ করলাম।

উপস্থাপন👇

Untitled (20).png

বেশ কিছুদিন যাবৎ আমি ডিজিটাল আর্ট করার চেষ্টা করছি। এবং আপনাদের মাঝে অনেক ভালো ভালো ডিজিটাল আর্ট উপস্থাপন করার চেষ্টা করছি। জানিনা কতটুকু সার্থক হতে পেরছি। কিন্তু আমি আমার চেষ্টা চালিয়ে যাব। আজকে আপনাদের মাঝে আমি একটি ডলফিন মাছের ডিজিটাল আর্ট উপস্থাপন করলাম। আশা করি আমার তৈরি করা ডলফিন মাছের এই ডিজিটাল আর্টটি আপনাদের সবার অনেক ভাল লেগেছে। পরবর্তীতে এর থেকে ভালো ভালো ডিজিটাল আর্ট উপস্থাপন করার চেষ্টা করব ইনশাল্লাহ।

আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

New_Benner_ABB.png

standard_Discord_Zip.gif

ফোনের বিবরণ

ক্যামেরারেডমি পোকো x2
ধরণ❝ডলফিন মাছের ডিজিটাল আর্ট ❞
ক্যমেরা মডেলPoco X2
ক্যাপচার@mohamad786
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

IMG_20220404_165348.jpg

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 
 2 years ago 

আরেহ বাহ ডলফিন টি তো হেভি কিউট😍।যাইহোক খুব ভালো একেছেন।আর কালার গ্রেডিং ভালো ছিল।সব মিলিয়ে অসাধারণ।

 2 years ago 

আপনি ডলফিন মাছের ডিজিটাল আর্টটি অসাধারণ ভাবে করেছেন। দেখে আমার খুবই ভালো লাগলো। আপনি চমৎকার ভাবে এটা উপস্থাপন করেছেন।আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ধরনের ডিজিটাল আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

ডলফিন মাছের ডিজিটাল আর্ট খুবই সুন্দর হয়েছে ভাইয়া। আপনি ইনফিনিটি ডিজাইন অ্যাপস ব্যবহার করে খুবই সুন্দরভাবে ডলফিন এর চিত্র এঁকেছেন। এছাড়াও আপনি ডিজিটাল পদ্ধতিতে ডলফিন আঁকার প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার আইড়িয়াল এসপি হিরোইজোম প্রজেক্টে ডেলিগেশন করে আমাদের সঙ্গেই থাকুন। হিরোইজোম আমাদের ই প্রজেক্ট। যাইহোক আপনার অংকনটি সুন্দর ছিল । ধন্যবাদ।

 2 years ago 

জি ভাইয়া, আমি আরো কিছু এসপি জমা করে, কিছুদিনের মধ্যেই হিরোইজমে ডেলিগেশন করব ইনশাল্লাহ । 💝

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60209.30
ETH 2627.55
USDT 1.00
SBD 2.55