আমার লেখা কিছু অনু কবিতা

in আমার বাংলা ব্লগ27 days ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।


ঈদের ছুটিতে চারদিকে যেন আনন্দে মেতে উঠেছে সবাই। প্রিয় মানুষের সাথে সময় পার করছেও, ঘুরতে যাওয়ার মুহূর্তগুলো সত্যিই অসাধারণ। বিশেষ করে প্রকৃতির সৌন্দর্য নদীর পাড়ে গেলে আরো বেশি ভালো লাগে। তাই প্রিয় মানুষের সাথে নদীর পারে গতকালকে কিছু মুহূর্ত উপভোগ করেছি। আর সেই মুহূর্তগুলো ছিল অসাধারণ। আর এই মুহূর্তগুলো যেন মনের ভিতর থেকে বের হচ্ছিল কল্পনার আকারে। তাই এই কল্পনা নিয়েই আজকে কিছু ভালোবাসার অনু কবিতা লিখেছি। আর এই অনু কবিতা গুলো আপনাদের মাঝে শেয়ার করতে আসলাম। আসলে ভালোবাসার প্রিয় মানুষের জন্য আমাদের মনের অনুভূতির শেষ নেই। এই অনুভূতিগুলো যেন প্রতিনিয়ত মনের ভিতর থেকে বের হতেই থাকে। তাই ভালোবাসার অনুভূতি নিয়ে কবিতা গুলো লিখে আপনাদের মাঝে শেয়ার করলাম।তাই আমার লেখা অনু কবিতা গুলো শেয়ার করলাম আশা করি আপনাদের ভালো লাগবে।


20240513_231915.jpg

“ অনু কবিতা ”
মোঃ ফয়সাল আহমেদ


কবিতা-১

মনের যত কষ্ট আছে,
দূর হবে তোমার ভালোবাসার পরশে।
তোমার ভালোবাসা পেয়ে,
ধন্য হবে আমার এই জীবন মাঝে।
তাই তো তোমার কথা ভেবে,
মনে শান্তি আমি খুঁজে পায় এই ভুবন মাঝে।

কবিতা-২

আকাশে মেঘের ছায়া,
বৃষ্টি নামবে সকালবেলা।
দেখব আমরা সবাই মিলে,
ভিজবো এই বৃষ্টির দিনে।
আসবো খেলব গাইবো গান,
বৃষ্টিতে ভিজতে ভিজতে।

কবিতা-৩

জোসনা ভরা ওই আকাশের দিকে,
তাকালেই ভেসে ওঠে তোমার ছবি দুচোখে।
তোমার কথা ভেবে,
ঐই নীল আকাশ মাঝে তাকিয়ে থাকি আমি নিরবে,
জোসনার ভরা তারা মাঝে,
খুঁজে পায় আমি শুধুই তোমাকে।

কবিতা-৪

ভালোবেসেছি আমি শুধুই তোমাকে,
তোমার হাতটি ধরে,
পথ চলতে চাই আমি এই ভুবন মাঝে।
ভালোবাসার শক্তি দিয়ে,
আগলে রাখব তোমাকে,
আমি আমার এই জীবন মাঝে।

আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

standard_Discord_Zip.gif

আমার পরিচয়

IMG_20230821_180423.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 27 days ago 

প্রিয় মানুষের সাথে নদীর পারে সুন্দর সময় কাটিয়েছেন জেনে খুবই ভালো লাগলো ভাইয়া। আপনার লেখা কবিতাগুলোও দারুন হয়েছে। মনে হচ্ছে প্রিয় মানুষটির কথা মনে করেই কবিতা লিখেছেন। অসাধারণ হয়েছে কবিতার লাইন গুলো।

 27 days ago 

বেশ দারুণ কবিতা লিখেছেন ভাইয়া। আপনার লেখা ছোট ছোট কবিতা অনেক অনেক সুন্দর ছিল। এমন কবিতা আমিও খুবই পছন্দ করে থাকি। যাইহোক এক কথায় বলতে গেলে অসাধারণ হয়েছে আপনার লেখা। এত সুন্দর কবিতা লিখে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 27 days ago 

আপনি একদম ঠিক বলছেন ভাইয়া প্রিয় মানুষের সাথে ঘোরাঘুরি করতে ভালো লাগে। বিশেষ করে যখন কোন বিশেষ দিন আসে তখন যদি সাথে প্রিয় মানুষ থাকে এবং ঘোরাঘুরি করা যায় মুহূর্তটি খুবই ভালো কাটে। এত সুন্দর অনুভূতি নিয়ে মনের কল্পনায় আপনি অনু কবিতাগুলো লিখলেন পড়ে অনেক ভালো লেগেছে।

 26 days ago 

প্রিয় মানুষকে নিয়ে নদীর পাড়ে বেশ ভালো সময় কাটিয়েছেন বোঝা যাচ্ছে। তার কারণেই তো এত সুন্দর সুন্দর কবিতা গুলো কল্পনায় ঘুরপাক খাচ্ছিল। প্রিয় মানুষের সাথে ভালো মুহূর্ত কাটালে সেই মুহূর্তগুলো কবিতার মাধ্যমে খুব সুন্দর প্রকাশ করা যায়। আপনার আজকের সবগুলো অনু কবিতাই খুব ভালো লেগেছে আমার কাছে। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 25 days ago 

ছোট ছোট অনু কবিতাগুলো পড়ে বেশ মজা পাওয়া যায়। ছোট ছোট অনু কবিতার মাধ্যমে অল্প কথা মনে ভাবকে সুন্দরভাবে ফুটিয়ে তোলা যায়। আপনি অনেক সুন্দর সুন্দর মন কবিতা লিখা আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার প্রতিটি অনু কবিতা অনেক ভালো হয়েছে তবে আমার কাছে ৪নং কবিতাটি বেশি ভালো লেগেছে। ধন্যবাদ ভাই

 25 days ago 

অনেক সুন্দর সুন্দর কবিতা লিখেছেন ভাইয়া। আপনি একদম ঠিক বলেছেন প্রিয় মানুষের সাথে ঘোরাঘুরি করতে অনেক ভালো লাগে। অনু কবিতা আমার কাছে অনেক ভালো লাগে। আমিও মাঝে মাঝে আমার বাংলা কমিউনিটিতে অনু কবিতা শেয়ার করে থাকি। আপনার সবগুলো কবিতা আমার কাছে অনেক ভালো লেগেছে। ধন্যবাদ দারুন একটি পোস্ট শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64752.70
ETH 3455.13
USDT 1.00
SBD 2.50