💪পাওয়ার আপ সিজন-৩ // ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি💪By mohamad786

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ প্রতিযোগীতা অংশগ্রহণ করি,তাই এই সপ্তাহেও পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।তাই আজকে ১০ স্টিম পাওয়ার আপ করে আমার শক্তি বৃদ্ধি করতে আসলাম।এই সপ্তাহে আমি আমার শক্তি বৃদ্ধি করতে প্রতি সপ্তাহে মতো ১০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করতে পেরে খুবি আনন্দিত ।সেজন্য আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিতে নিয়মিত পাওয়ার আপ করে থাকি। তাই পাওয়ার আপ এর মাধ্যমে স্বপ্নের ডাবল ডলফিনের দিকে এগিয়ে যাচ্ছি। আমি প্রতি সপ্তাহে নিদিষ্ট পরিমাণ এসপি পাওয়ার আপ করি।তাই ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার ক্ষমতা বৃদ্ধি করতে পেরে আনন্দিত।তাই এই এভাবে আমি আমার শক্তি বৃদ্ধি করতে পাওয়ার আপ করে যাবো ইনশাআল্লাহ। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন পাওয়ার আপ এর মাধ্যমে খুব তাড়াতাড়ি আমার স্বপ্নে ডাবল ডলফিন হতে পারি। পাওয়ার আপ এর মাধ্যমে স্টিমেট প্লাটফর্ম আমার ক্ষমতাকে শক্তিশালী করছি।যে ভাবে পাওয়ার আপ করেছি তা আপনাদের মাঝে ধাপে ধাপে শেয়ার করলাম।

IMG_20230728_205101.jpg

আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ।পাওয়ার আপ প্রতিযোগিতা সিজন-৩ তে আমার টার্গেট হলো ডলফিন হবো।সেই লক্ষ্য নিয়ে আমি পাওয়ার আপ করে যাব ইনশাল্লাহ।


IMG_20230728_204846.jpg

পাওয়ার আপ করতে প্রথমে আমি আমার ওয়ালেটে গেলাম।

IMG_20230728_204854.jpg

এরপর পাওয়ার আপ অপশনে ক্লিক করলাম।আমি ১০ SP পাওয়ার আপ করব, তাই ১০ সংখ্যা অ্যামাউন্টে লিখে দিলাম। তারপর পাওয়ার আপে ক্লিক করে দিলাম।

IMG_20230728_204931.jpg

তারপরে আমার প্রাইভেট অ্যাক্টিভ কি দিয়ে লগইন করে,পাওয়ার আপ সম্পন্ন করলাম।


পাওয়ার আপ এর পরিমাণ

পূর্বে এসপি ছিল৬৬৯৮.৭১২ স্টিম
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান এসপি৬৭০৮.৭১২ স্টিম

প্রতি সপ্তাহে মতো আজকে আবারও ১০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করলাম।পাওয়ার আপ পোস্ট করতে পেরে আজতে খুবি ভালো লাগছে। এভাবেই আমি আমার শক্তি বৃদ্ধি করে যাচ্ছি। পাওয়ার আপ এর মাধ্যমে আমি ডাবল ডলফিন এর সপ্ন পূরণ করতে এভাবেই এগিয়ে যাবো ইনশাআল্লাহ ।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন পাওয়ার আপ পোস্ট নিয়মিত করে স্টিমেট প্লাটফর্ম নিজেকে টিকিয়ে রাখতে পারি। তাই আমি পাওয়ার আপ এর মাধ্যমে আমার শক্তি অর্জন করছি।সেজন্য আমি নিয়মিত পাওয়ার আপ করে যাবো ইনশাআল্লাহ।আপনার আমার জন্য দোয়া করবেন💪🙏💪

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 last year 

পাওয়ার আপ মানেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি। আপনি আপনার লক্ষ্য ডবল ডলাফিন অর্জনের জন্য প্রতি সপ্তাহে পাওয়ার করে যাচ্ছেন । আশাকরি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রাখলে আপনি আপনার লক্ষ্য পূরনে সক্ষম হবেন।

 last year 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। আমরা সবাই পাওয়ার আপ ভালোবাসি। নিজেদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম।যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। আপনার জন্য শুভকামনা রইল যাতে তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন। ধন্যবাদ।

 last year 

ছোট ছোট পাওয়ার আপ করে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা প্রত্যেকটি ইউজারের অবশ্য কর্তব্য। আপনি তো দেখছি ভাই প্রতি সপ্তাহে ছোট ছোট করে পাওয়ার আপ করে যাচ্ছেন। শুভকামনা রইল আপনার প্রতি।

 last year 

আমিও আজকে সমপরিমাণ পাওয়ার সঞ্চয় করেছি, খুবই ভালো লাগে যখন আমরা একে অপরকে সঞ্চয় করতে দেখি। আমরা প্রতিনিয়ত এই প্রতিযোগিতা অংশগ্রহণ করছি কারণ আমরা এর গুরুত্ব বুঝি।

 last year 

১০ স্টিম পাওয়ার আপ করে আরো এক ধাপ এগিয়ে গেলেন। নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। এভাবে পাওয়ার আপ করলে আপনার কাঙ্খিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন।আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

পাওয়ার আপ হচ্ছে এমন যে আমরা নিজের ক্ষমতা নিজেই বৃদ্ধি করতে পারি । আজকে আপনি ক্ষমতা বৃদ্ধি করার জন্য ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। এই প্লাটফর্মে আমরা যত বেশি পাওয়ার আপ করব তত বেশি আমাদের জন্য সুবিধা হবে। আশা করি পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে পারবেন।

 last year 

পাওয়ার আপ করে আমরা আমাদের নিজের ক্ষমতা বৃদ্ধি করতে পারি। আর আপনি সেই ক্ষমতা বৃদ্ধি করার জন্য আজকে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। সিজন থ্রিতে সবাই টার্গেট পাওয়ার আপ করে অনেক দূর যাওয়া। আমি নিজেও পাওয়ার আপ করতে অনেক পছন্দ করি। দোয়া করি সিজন থ্রিতে আপনি পাওয়ার আপ করে আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছতে পারেন।

 last year 

পাওয়ার বৃদ্ধি করতে কেনা ভালবাসে কারণ যে যত পাওয়ার বৃদ্ধি করবে সে তত বেশি কর্মমুখী হয়ে উঠবে। আর এই প্লাটফর্মের যে কোন বিষয়ে সে খুব সহজে অংশগ্রহণ করতে পারবে এই পাওয়ারের বলে তাই আমাদের উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করা।

 last year 

একাউন্টঃ @mohamad786
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 65578.21
ETH 2613.33
USDT 1.00
SBD 2.67