পাওয়ার আপ সিজন-৪ “১০ স্টিম পাওয়ার বৃদ্ধি” By @mohamad786

in আমার বাংলা ব্লগ6 months ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

আজকে আবারও আমার শক্তি বৃদ্ধি করতে পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম। সিজন-৪ আমি নিয়মিত পাওয়ার আপ করবো ইনশাআল্লাহ । নিজের শক্তি বৃদ্ধি করতে পোস্ট আপ করা গুরুত্বপূর্ণ। তাই আমি আজকে আবারও আমার শক্তি বৃদ্ধি জন্য ১০ স্টিম পাওয়ার আপ করলাম ।আমি পাওয়ার আপ এর মাধ্যমে স্বপ্নের ডাবল ডলফিনের হবো ইনশাআল্লাহ। সেই পথেই এগিয়ে যাচ্ছি। আমি প্রতি সপ্তাহে নিদিষ্ট পরিমাণ এসপি পাওয়ার আপ করি। আজকে তাই ১০স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার ক্ষমতা বৃদ্ধি করতে পেরে আনন্দিত।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন পাওয়ার আপ এর মাধ্যমে খুব তাড়াতাড়ি আমার স্বপ্নে ডাবল ডলফিন হতে পারি।


IMG_20240112_150307.jpg

আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ।পাওয়ার আপ প্রতিযোগিতা সিজন-৪ তে আমার টার্গেট হলো ডাবল ডলফিন হবো।সেই লক্ষ্য নিয়ে আমি পাওয়ার আপ করে যাব ইনশাআল্লাহ।


IMG_20240112_150016.jpg

  • পাওয়ার আপ করতে প্রথমে আমি আমার ওয়ালেটে গেলাম।তারপর পাওয়ার আপ অপশনে চাপ দিলাম ।

IMG_20240112_150033.jpg

  • আমি ১০ SP পাওয়ার আপ করব, তাই ১০ সংখ্যা এমাউন্টে লিখে দিলাম। তারপর পাওয়ার আপে ক্লিক করে দিলাম।

IMG_20240112_150052.jpg

  • তারপরে আমার প্রাইভেট অ্যাক্টিভ কি দিয়ে লগইন করে,পাওয়ার আপ সম্পন্ন করলাম।


পাওয়ার আপ এর পরিমাণ

পূর্বে এসপি ছিল৭৮৩০.৯৬৪ স্টিম
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান এসপি৭৮৪০.৯৬৪ স্টিম


আজকে সিজন-৪ এর পাওয়ার আপ প্রতিযোগীতায় ১০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করলাম।শক্তি বৃদ্ধি করতে এভাবেই নিয়মিত পাওয়ার আপ করে যাবো ইনশাআল্লাহ । তাই পাওয়ার আপ এর মাধ্যমে আমি ডাবল ডলফিন এর সপ্ন পূরণ করবো ইনশাআল্লাহ ।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।আমি যেন পাওয়ার আপ পোস্ট নিয়মিত ভাবে করতে পারি। স্টিমেট প্লাটফর্মে নিজেকে টিকিয়ে রাখতে পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ।তাই আমি পাওয়ার আপ এর মাধ্যমে আমার শক্তি অর্জন করছি।সেজন্য আমি নিয়মিত পাওয়ার আপ করে যাবো,এভাবেই আমার শক্তি বৃদ্ধি করে ডাবল ডলফিন হবো ইনশাআল্লাহ।

standard_Discord_Zip.gif

আমার পরিচয়

IMG_20230821_180423.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 6 months ago 

ডাবল ডলফিন হওয়ার উদ্দেশ্যে পাওয়ার বৃদ্ধি করে চলেছেন। তাই আজকে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনাকে অনেক ধন্যবাদ

 6 months ago 

পাওয়ার আপ মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। পাওয়ার আপ মানে নিজের একাউন্ট কে সমৃদ্ধশালী করা। আর আপনি সেই বিষয়টি মাথায় রেখেই প্রতি সপ্তাহে ছোট ছোট করে পাওয়ার আপ করে যাচেছন এবং দ্বিতীয় ডলফিনের দিকে এগিয়ে যাচেছন। শুভ কামনা রইল ভাইয়া।

 6 months ago 

আপনার মতামতের জন্য ধন্যবাদ

 6 months ago 

একাউন্টঃ @mohamad786
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58559.96
ETH 3156.41
USDT 1.00
SBD 2.44