সিম্পল ড্রয়িং-❝একটি পান্ডা লাভ হাতে নিয়ে বসে আছে❞

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

IMG_20230818_235113.jpg

আজ আমি আপনাদের মাঝে সিম্পল একটি ড্রইং নিয়ে হাজির হয়েছি।বেশ কিছুদিন যাবৎ আমি একটু অসুস্থ।তাই বেশি সময় নিয়ে একটা কাজ করতে পারছি না,অনেক অসুবিধা হয়। সেজন্য খুব অল্প সময়ের মধ্যে সিম্বল একটি ড্রয়িং করার চেষ্টা করলাম।মূলত লাভকে কেন্দ্র করে এই ড্রয়িং করা হয়েছে।একটি পান্ডার কোলের মধ্যে লাভ অঙ্কন করে এই ড্রয়িংটি সম্পন্ন করা হয়েছে।ড্রয়িংটি দেখতে সিম্পল মনে হলেও দেখতে খুব কিউট লাগছে।এই ড্রয়িং তৈরির ধাপগুলো এখন আপনাদের মাঝে খুব সুন্দরভাবে উপস্থাপন করার চেষ্টা করবো।আমি একটু সুস্থ হলে আপনাদের মাঝে গর্জিয়াস কিছু ড্রয়িং নিয়ে আসবো ইনশাল্লাহ। আশা করি আজকের ড্রয়িংটিও আপনাদের সকলের অনেক ভালো লাগবে।তো চলুন তাহলে শুরু করা যাক।


প্রয়োজনীয় উপকরণঃ

  • সাদা কাগজ
  • পেন্সিল
  • কাঁটার
  • রাবার

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScu8ozrDfYkQmAPtiVZvKiuvaPP1R8udSrcLDk1sWz8EzdZzZHPQTFKWmR4FihYzpXavpSjLvze7Ar8GL6wr9eCaXEh1vyHqsDQuECugvpFg (1).jpeg

IMG_20230818_235339.jpg

  • প্রথমে একটি সাদা কাগজে বড় করে লাভ অঙ্গন করলাম।
IMG_20230818_235315.jpgIMG_20230818_235302.jpg
  • এরপর লাভের উপরে অর্ধেক বৃত্ত এঁকে দুই পাশে দুইটা দুইটা করে চারটা অর্ধবৃত্ত আকলাম।

IMG_20230818_235248.jpg

  • বড় বৃত্তের মধ্যে এবার চোখ এবং মুখ আঁকলাম।
IMG_20230818_235228.jpgIMG_20230818_235202.jpg
  • এবার নিচে দুটি পা আঁকলাম। এবং লাভের দুই পাশে দুটি হাত আঁকলাম, যাতে বোঝা যায় পান্ডাটি লাভ হাত দিয়ে ধরে আছে।

IMG_20230818_235135.jpg

  • এবার লাভের মধ্যে বড় করে LOVE লিখে দিলাম।আর এভাবেই খুব অল্প সময়ের মধ্যে সিম্পল একটি ড্রইং করলাম।

7b4bio5hobgskW8qdPdvSqcwwJTvbiCMpGmRey1Rtd8H5rUV5GhRDkgnuTDFYGJj3KotHYASwffqybuRRVKFPsXRX5uNSJxjoW5m8Yrn8G5K2hPapBBAj7RJ3BCdnRqCmHYmUzEud91KKKMCP8HXJLc3tZHG.jpeg

IMG_20230818_235030.jpg

আজ আমি আপনাদের মাঝে সাধারণ একটি ড্রয়িং শেয়ার করলাম। অসুস্থ থাকার কারণে গর্জিয়াস কিছু ড্রইং করতে না পারায় সময় কম নিয়ে এসিম ভুল একটি ড্রয়িং করেছি এবং আপনাদের মাঝে যা এখন উপস্থাপন করলাম।ড্রয়িং এর বিষয়বস্তু হচ্ছে 'একটি পান্ডা দুহাত দিয়ে লাফ ধরে আছে'।সিম্পল ড্রইং এর প্রত্যেকটা ধাপ আপনাদের মাঝে গুছিয়ে তুলে ধরার চেষ্টা করেছি।আশা করি আপনাদের সকলের অনেক ভালো লেগেছে।আমি একটু সুস্থ হলে গর্জিয়াস কিছু ড্রয়িং নিয়ে আপনাদের মাঝে হাজির হব ইনশাল্লাহ।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।

আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

New_Benner_ABB.png

standard_Discord_Zip.gif

ফোনের বিবরণ

ক্যামেরারেডমি পোকো x2
ধরণসিম্পল ড্রয়িং-❝একটি পান্ডা লাভ হাতে নিয়ে বসে আছে❞
ক্যমেরা মডেলPoco X2
ক্যাপচার@mohamad786
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

IMG_20220404_165348.jpg

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 last year 
 last year 

লাভ অঙ্কন এর মাধ্যমে সিম্পল একটি ড্রয়িং করেছেন ভালই লাগলো পেন্সিল দিয়ে খুব সহজে এটা তৈরি করতে পেরেছেন। আপনার সুস্থতা কামনা করি যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন। কাজের প্রতি মনোযোগ দিতে পারেন সেটাই প্রত্যাশা করি। ভালো লেগেছে তবুও চেষ্টা করেছেন এটাই অনেক বড় পাওয়া।

Posted using SteemPro Mobile

 last year 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 last year 

প্রথমে আপনার সুস্থতা কামনা করছি যাতে আপনি তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন। সিম্পল হলেও একটি দেখতে খুবই সুন্দর লাগছে । লাভ অঙ্কন করাতে আরো বেশি আকর্ষণীয় লাগছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ।সিম্পল একটা আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আপু।

 last year 

খুবই সুন্দর একটি পান্ডার চিত্র অংকন করেছেন। এই চিত্রটি দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। খুব সুন্দর ও অসাধারণ একটি চিত্র অংকন আমাদের মধ্যে তুলে ধরেছেন।

 last year 

ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

 last year 

একটি পান্ডা লাভ হাতে নিয়ে বসে আছে আর্ট করেছেন। দেখতে খুবই কিউট লাগছে। আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আপনার জন্য অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 last year 

ধন্যবাদ ভাইয়া

 last year 

তারমানে পান্ডার হাতে আপনি ভালোবাসা ধরিয়ে দিলেন 🤣🤣।যাইহোক ভাই খুব চমৎকার হলো আপনার পান্ডার আর্টটি। আর প্রতিটি স্টেপ সুন্দরভাবে বর্ণনার সাথে উপস্থাপন করেছেন। সব মিলিয়ে ভালো ছিল ধন্যবাদ।

 last year 

😅😅 পান্ডাদের মনেও তো ভালোবাসা আছে ভাই।

 last year 

বাহ বেশ চমৎকার ড্রয়িং করেছেন আপনি। একটি পান্ডা লাভ হাতে নিয়ে বসে আছে ড্রয়িংটি আসলে বেশি ইউনিক একটি ড্রয়িং। আপনি বেশ চমৎকারভাবে কয়েকটি ধাপের মাধ্যমে ড্রয়িং কি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

খুবই সহজে লাভ হাতে একটি পান্ডার চিত্র অঙ্কন করার পদ্ধতি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। যতটা সহজভাবে এটা অংকন করে দেখিয়েছেন তা দেখে মনে হচ্ছে সকলেই এটা অংকন করতে পারবে। খুবই ভালো লাগলো আপনার অংকন করা এই চিত্রটি দেখে।

 last year 

জি ভাই, অল্প সময়ের মধ্যে যে কেউ এই ড্রয়িং করতে পারবে।

 last year 

আজ আপনি আমাদের মাঝে অনেক সুন্দর একটি ড্রইং করে দেখিয়েছেন। যেখানে একটি পান্ডা হাতে লাভ নিয়ে দাঁড়িয়ে রয়েছে। বেশ ভালো লাগলো এত সুন্দর একটি ভালো লাগার মত ড্রয়িং দেখতে পেরে। অনেক সুন্দরভাবে আপনি আঁকানোর চেষ্টা করেছেন অসংখ্য ধন্যবাদ।

 last year 

ড্রয়িংটি দেখতে সিম্পল হলেও খুব চমৎকার হয়েছে। আর ড্রইং এর মিনিংটা খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন। ধাপে ধাপে সবার মাঝে তুলে ধরাতে এটি আরো সহজ হয়ে উঠেছে। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি আর্ট উপহার দেয়ার জন্য ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 58729.26
ETH 2640.67
USDT 1.00
SBD 2.47