|| টার্গেট ডিসেম্বর সিজন-২ সপ্তাহ-৩৮|| 🏆১০ স্টিম পাওয়ার বৃদ্ধি💪 By mohamad786 [10% Beneficiary @shy-fox]steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

পাওয়ার আপ করা মানে নিজের ক্ষমতা বা শক্তি বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ করবে তার ক্ষমতা তত বেশি বৃদ্ধি পাবে।আজকে আমি আবারো "আমার বাংলা ব্লগ" কমিউনিটির পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-২, সপ্তাহ-৩৮ এ অংশগ্রহণ করছি।তাই আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করছি। আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে একদিন আমার লক্ষে পৌঁছে যাব ইনশাল্লাহ।আমার লক্ষ্য টার্গেট ডিসেম্বরের মধ্যে আমি ডলফিন হব।ডলফিন হওয়ার লক্ষ্যে আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে যাচ্ছি।🐳

IMG_20221002_123431.jpg

পাওয়ার আপ এর মাধ্যমে আমি ডলফিন হতে চাই। তাই টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে ডলফিন হওয়ার লক্ষ্যে আমি পাওয়ার আপ করে যাচ্ছি।

আমার পাওয়ার আপ করার আগে আমার ৪,৫৯০.৩৪২ SP ছিল।


IMG_20221002_122038.jpg

  • পাওয়ার আপ করতে প্রথমে আমি আমার ওয়ালেটে গেলাম।

IMG_20221002_122116.jpg

  • এরপর পাওয়ার আপ অপশনে ক্লিক করলাম।আমি ১০ SP পাওয়ার আপ করব, তাই ১০ সংখ্যা অ্যামাউন্টে লিখে দিলাম। তারপর পাওয়ার আপে ক্লিক করে দিলাম।

IMG_20221002_123156.jpg

  • তারপরে আমার প্রাইভেট অ্যাক্টিভ কি দিয়ে লগইন করে,পাওয়ার আপ সম্পন্ন করলাম।

পাওয়ার আপ সম্পন্ন করার পর মোট ৪৬০০.৩৪২ SP হলো।


অবশেষে আমি ৩৮ তম সপ্তাহে পাওয়ার আপ সম্পন্ন করলাম। ৩৮ তম সপ্তাহে পাওয়ার আপ সম্পন্ন করতে পেরে আমার খুবই ভালো লাগছে। আমি পাওয়ার আপ এর মাধ্যমে আমার ক্ষমতাকে বৃদ্ধি করেছি এবং আমার টার্গেট ডিসেম্বরের লক্ষ্যে এগিয়ে যাচ্ছি। আশা করছি টার্গেট ডিসেম্বরের মধ্যে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।আমি যেন টার্গেট ডিসেম্বরের মধ্যেই ডলফিন হয়ে আমার লক্ষ্যে পৌঁছাতে পারি।🙏💪🙏

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে খুব সহজে পৌঁছাতে পারবেন খুব তাড়াতাড়ি। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদী কাজের জন্য পাওয়ার আপ এর অপরিসীম। এভাবে এগিয়ে যান।

 2 years ago 

আপনার মতামতের জন্য ধন্যবাদ ভাই

 2 years ago 

পাওয়ার আপ মানে দারুন কিছু।
এখানে এগিয়ে যেতে হলে পাওয়ার আপ করতেই হবে। এগিয়ে যান আমার লক্ষের দিকে, দোয়া রইল 🥀

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাই

 2 years ago 

পাওয়ার আপ করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ১০ স্টিম পাওয়ার করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই। আশা করছি আপনি খুব তারাতারি আপনার লক্ষপূর্ণ করতে পারবেন।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

আসলে আমাদের প্রতিনিয়ত এভাবে কম বেশি পাওয়ার আপ করা উচিত। আর এভাবে পাওয়ার আপ করতে পারলে হঠাৎ কোন চাপ সৃষ্টি আসে না ধীরে ধীরে অনেক বেশি ক্ষমতার অধিকারী হওয়া সম্ভব। আর এই নিজের সক্রিয়তার বলে অনেক কাজ সম্পন্ন করা সম্ভব হবে

 2 years ago 

আপনি ডলফিন হওয়ার তো আর বেশি দেরি নেই। ভাই খুব শীঘ্রই ডলফিনেপরিণত হবেন এবং আশা করি যে ধারাবাহিকতা বজায় রেখেছেন, সেটা আপনাকে সাফল্যের কাঠগড়ায় দাঁড় করিয়ে দিবে ধন্যবাদ।

 2 years ago 

আপনার মতামতের জন্য অনেক ধন্যবাদ ভাই

 2 years ago 

১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকার ভাবে আপনার সক্ষমতা আপনি আরো বৃদ্ধি করে নিলেন ভাইয়া। এই ধরনের প্লাটফর্মের দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলেরই উচিত বেশি বেশি করে নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেয়া। এরই মধ্য দিয়ে আপনি ৪ হাজার ৬০০ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া।। আপনাকে ধন্যবাদ

 2 years ago 

নিজের ক্ষমতাকে বৃদ্ধি করতে আপনি পাওয়ার আপ করে যাচ্ছেন। আশা করছি আপনি খুব তাড়াতাড়ি ডলফিন হবেন, আপনার স্বপ্ন পূরণ হবে দোয়া রইলো।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ ভাই

 2 years ago 

অল্প অল্প করে পাওয়ার বৃদ্ধি করলে একটা সময় অনেকগুলো স্টিম পাওয়ার এর মালিক হয়ে যাবেন বলে আশা রাখি। আমরা সকলে পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালোবাসি এবং সকলকে প্রতিনিয়ত উৎসাহিত করে পাওয়ার বৃদ্ধি করার জন্য। নিজের অবস্থান শক্ত করার জন্য হলেও আমাদের সকলের উচিত প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করা।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

একাউন্টঃ @mohamad786
পাওয়ার বৃদ্ধিঃ = 0.217865%

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 67653.09
ETH 3789.60
USDT 1.00
SBD 3.50