|| টার্গেট ডিসেম্বর সিজন-২ সপ্তাহ-৩৫|| ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি By mohamad786 [10% Beneficiary @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

পাওয়ার আপ করা মানে নিজের ক্ষমতা বা শক্তি বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ করবে তার ক্ষমতা তত বেশি বৃদ্ধি পাবে।"আমার বাংলা ব্লগ" কমিউনিটির পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-২, সপ্তাহ-৩৫এ আমি ২০স্টিম পাওয়ার আপ করছি।আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে একদিন আমার লক্ষে পৌঁছে যাব ইনশাল্লাহ। আমার লক্ষ "টার্গেট ডিসেম্বর সিজন-২" এ আমি ৫০০০ এসপি করবো।*

Picsart_22-09-12_17-42-28-094.jpg

আমার পাওয়ার আপ করার আগে আমার ৪,৪৮০.০৪৩SP ছিল।

IMG_20220912_172328.jpg

প্রথমে আমি আমার ওয়ালেটে গেলাম।

IMG_20220912_172442.jpg

এরপর পাওয়ার আপ অপশনে ক্লিক করলাম।আমি ২০SP পাওয়ার আপ করব সেটি অ্যামাউন্টে লিখে দিলাম। তারপর পাওয়া আপে ক্লিক করে দিলাম।

IMG_20220912_172516.jpg

আমি ধাপে ধাপে আপনাদের মাঝে পাওয়ার আপ করার প্রসেস দেখিয়ে দিলাম। আমার আগে ছিল ৪,৪৮০.০৪৩SP এখন পাওয়ার আপ সম্পন্ন করার পর মোট ৪,৫০০.০৪৪SP হলো।আশা করি ডিসেম্বরের মধ্যে ৫০০০ SP হয়ে যাবে।

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

আপনি এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকলে অবশ্যই আপনি আপনার লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। আর পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ করবে সে ততো তাড়াতাড়ি সক্ষমতা অর্জন করবে। এভাবে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার জন্য আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে চলছে খুবই ভালো লাগলো শুভ হোক আপনার আগামীর পথ চলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে

 2 years ago 

পাওয়ার আপ করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ২০ স্টিম পাওয়ার করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই। আশা করছি আপনি খুব তারাতারি আপনার লক্ষপূর্ণ করতে পারবেন।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

নিজের সক্ষমতা বাড়াতে প্রতিনিয়ত আপনার এই আপ্রাণ প্রচেষ্টার সাধুবাদ জানাই, এবং ধন্যবাদ আপনাকে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ভালো থাকবেন।

 2 years ago 

একদম,পাওয়ার আপ মনে ভবিষ্যতের জন্য নিজের কিছু পুঁজি সঞ্চিত করা।তবে যাইহোক পাওয়ার বৃদ্দির মাধ্যমে নিজেকে সমৃদ্ধি করবেন এই প্রত্যাশা।

 2 years ago 

আপনার করা ২০ স্টিম পাওয়ার আপ পোস্টটি দেখে অনেক ভালো লাগলো। এটি করার মাধ্যমে আমরা আমাদের ক্ষমতা বৃদ্ধির পাশাপাশি ভবিষ্যতের জন্য কিছু অন করে রাখতে পারি।
আপনার জন্য শুভকামনা রইল যেন আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন

 2 years ago 

একাউন্টঃ @mohamad786
পাওয়ার বৃদ্ধিঃ = 0.446429%

 2 years ago 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকে আপনার পাওয়ার আপ পোস্ট দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। এভাবে আপনি এগিয়ে যাবেন শুভকামনা রইল।

 2 years ago 

আপনি বিশ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগছে। আমি মনে করি এই পোষ্টের মাধ্যমে যেভাবে নিজে উপকৃত হওয়া যায়। ঠিক সেভাবেই অন্যদেরকে পাওয়ার বৃদ্ধি করার প্রতি অনুপ্রাণিত করা সম্ভব। কারণ এই কমিউনিটিতে এগিয়ে যাওয়ার জন্য পাওয়ার বৃদ্ধি করার বিকল্প আর কিছু নেই। এভাবেই এগিয়ে যান ভাইয়া এবং অনেক শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59404.52
ETH 2610.92
USDT 1.00
SBD 2.41