|| টার্গেট ডিসেম্বর সিজন-২ সপ্তাহ-৪৫ || 🏆১০ স্টিম পাওয়ার বৃদ্ধি💪 By mohamad786 [10% Beneficiary @shy-fox]steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

আজকে আমি আবারো "আমার বাংলা ব্লগ" কমিউনিটির পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-২,এর সপ্তাহ-৪৫ এ অংশগ্রহণ করছি। আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করছি। পাওয়ার আপ এর মাধ্যমে আমার ডলফিনের লক্ষে পৌঁছে যাব ইনশাল্লাহ।আমার লক্ষ্য টার্গেট ডিসেম্বরের মধ্যে আমি ডলফিন হব।আর ডলফিন হওয়ার লক্ষ্যে আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে যাচ্ছি।তাই এ সপ্তাহে আমি ১০ স্টিম পাওয়ার আপ করলাম। আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে আমার সপ্নের পথে এগিয়ে যাচ্ছি।আশা করছি টার্গেট ডিসেম্বরের মধ্যেই আমি আমার সপ্নের ডলফিন হতে পাবরো। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন

IMG_20221121_183241.jpg

পাওয়ার আপ এর মাধ্যমে আমি ডলফিন হতে চাই। তাই টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে ডলফিন হওয়ার লক্ষ্যে আমি পাওয়ার আপ করে যাচ্ছি।

আমার পাওয়ার আপ করার আগে আমার ৪৯৬৫.৩৯৭ SP ছিল।


IMG_20221121_182919.jpg

  • পাওয়ার আপ করতে প্রথমে আমি আমার ওয়ালেটে গেলাম।

IMG_20221121_182946.jpg

  • এরপর পাওয়ার আপ অপশনে ক্লিক করলাম।আমি ১০ SP পাওয়ার আপ করব, তাই ১০ সংখ্যা অ্যামাউন্টে লিখে দিলাম। তারপর পাওয়ার আপে ক্লিক করে দিলাম।

IMG_20221121_183019.jpg

  • তারপরে আমার প্রাইভেট অ্যাক্টিভ কি দিয়ে লগইন করে,পাওয়ার আপ সম্পন্ন করলাম।

পাওয়ার আপ সম্পন্ন করার পর মোট ৪৯৭৫.৩৯৭ SP হলো।


আজকে ৪৫ তম সপ্তাহে ১০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করতে পেরে খুবি ভালো লাগছে। যত বেশি পাওয়ার আপ করবো। ততবেশি আমার ক্ষমতা বৃদ্ধি পাবে। তাই আমি আমার ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছি। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন আমার ডলফিনের স্বপ্ন পূরণ করতে পারি।💪🙏💪

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখলে ভীষণ ভালো লাগে। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা এবং শক্তি বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত তাড়াতাড়ি সক্ষমতা অর্জন করবে। আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারেন সেই দোয়া করি। এভাবেই নিজের লক্ষ্যের দিকে এগিয়ে যান।

 2 years ago 

একাউন্টঃ @mohamad786
পাওয়ার বৃদ্ধিঃ = 0.20141%

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লেগেছে আমার কাছে। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বা নিজের শক্তি বৃদ্ধি করা। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজের জন্য এবং নিজের স্থান শক্ত করার জন্য পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবে। আপনি যেন আপনার লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারেন সেই কামনা করি। এভাবেই নিজের লক্ষ্যের দিকে এগিয়ে যান।

 2 years ago 

ধন্যবাদ ভাই, দোয়া করবেন।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। যার যত বেশি পাওয়ার তার ততো বেশি সক্ষমতা। পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের প্রয়োজন। আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখলে নিজের কাছে অনেক ভালো লাগে। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। এই দীর্ঘমেয়াদী প্ল্যাটফর্মে টিকে থাকার জন্য পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। আপনি দশ স্টিম পাওয়ার আপ করেছেন। এভাবে পাওয়ার আপ করতে থাকলে অবশ্যই আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 2 years ago 

এভাবেই পাওয়্যার আপ এর মাধ্যমে অনেক দূর এগিয়ে যাবেন সেই প্রত্যাশাই রইলো। আর মাত্র ২৫ এর মতন স্টিম পাওয়ার আপ করলেই আপনি আপনার লক্ষ্যে পৌছে যাবেন। দোয়া রইলো।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট টি দেখে অনেক ভাল লাগলো। পাওয়ার আপ করে নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি করছেন আপনি।আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যান এটাই কামনা করি।অনেক ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 68156.06
ETH 3517.56
USDT 1.00
SBD 2.81