পাওয়ার আপ সিজন-৩ // ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি💪By mohamad786 [10% Beneficiary @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

পাওয়ার আপ প্রতিযোগিতা সিজন-৩ দেখতে পেয়ে খুবই ভালো লাগলো।নতুন বছরের শুরুতেই পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশ গ্রহণ করতে পেরে সত্যি আমার খুবি ভালো লাগছে।তাই আজকে পাওয়ার আপ প্রতিযোগিতার প্রথম সপ্তাহে আমি অংশগ্রহণ করলাম। আর এই পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো ইনশাআল্লাহ। আমি যত বেশি পাওয়ার আপ করবো তত বেশি আমার ক্ষমতা বাড়বে। তাই আমি আমার ক্ষমতা জন্য নিয়মিত পাওয়ার আপ করে যাব এবং তার স্বপ্ন ডাবল ডলফিন আমি পূরণ করব।

IMG_20230104_182744.jpg

আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ।পাওয়ার আপ প্রতিযোগিতা সিজন-৩ তে আমার টার্গেট হলো ডলফিন হবো।সেই লক্ষ্য নিয়ে আমি পাওয়ার আপ করে যাব ইনশাল্লাহ।

আমার পাওয়ার আপ করার আগে আমার ৫১৪৫.৪১৩SP ছিল।


IMG_20230104_182148.jpg

  • পাওয়ার আপ করতে প্রথমে আমি আমার ওয়ালেটে গেলাম।

IMG_20230104_182222.jpg

  • এরপর পাওয়ার আপ অপশনে ক্লিক করলাম।আমি ১০ SP পাওয়ার আপ করব, তাই ১০ সংখ্যা অ্যামাউন্টে লিখে দিলাম। তারপর পাওয়ার আপে ক্লিক করে দিলাম।

IMG_20230104_182255.jpg

  • তারপরে আমার প্রাইভেট অ্যাক্টিভ কি দিয়ে লগইন করে,পাওয়ার আপ সম্পন্ন করলাম।

পাওয়ার আপ সম্পন্ন করার পর মোট ৫১৫৫.৪১৩ SP হলো।


পাওয়ার আপ প্রতিযোগিতার সিজন-৩ প্রথম সপ্তাহে আমি ১০ স্টিম পাওয়ার আপ করলাম। এভাবে আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে, আমার স্বপ্নের ডাবল ডলফিন পূরণ করব। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন খুব তাড়াতাড়ি ডাবল ডলফিন হতে পারি।💪🙏💪

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। আজকে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে যার যত বেশি পাওয়ার তা ততো বেশি সক্ষমতা। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নাই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো, ধন্যবাদ।

 2 years ago 

নতুন বছর আসতে আসতে নিজের সক্ষমতা বৃদ্ধির কাজে লেগে পড়লেন এটা দেখে খুবই ভালো লাগলো। ১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকারভাবে আপনার সক্ষমতা আপনি আরও বৃদ্ধি করে নিলেন ভাইয়া। এরই মধ্য দিয়ে আপনি ৫১৫৫ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

나는 당신을 따릅니다
당신은 나를 따르지 않는다
행운을 빌어

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন।প্রথম সপ্তাহেই পাওয়ার আপ দেখতে পেয়ে খুব ভালো লাগলো। আশা করছি টার্গেট ডিসেম্বরের স্বপ্ন পূরণ হবে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58306.22
ETH 2596.07
USDT 1.00
SBD 2.39