আমার রেনডম কিছু ফটোগ্রাফি🤹‍♀️[10% Beneficiary @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

ভ্রমণ করতে আমার খুব ভালো লাগে, আর এই ভ্রমনের মাঝে ফটোগ্রাফি করা নেশায় পরিণত হয়েছে।তাই কোথাও ভ্রমন করতে গেলেই এখন ফটোগ্রাফি করি। আজকে আমি আপনাদের মাঝে ফটোগ্রাফি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আসলে রেনডম ফটোগ্রাফি আজকে আপনাদের সাথে শেয়ার করছি। আমি বিভিন্ন জায়গায় ভ্রমণ করেছি এবং সেখানে ফটোগ্রাফি করে রেখেছি। এই ভ্রমণের মুহূর্তগুলো ফটোগ্রাফি করে আমার বাংলা ব্লগ পরিবারের সাথে শেয়ার করতে এসেছি। আশা করছি আমার ফটোগ্রাফি পোস্ট গুলো দেখে আপনাদের ভালো লাগবে।


IMG_20221126_230006.jpg

প্রথমে আমি আপনাদের সাথে শেয়ার করতে আসলাম প্রকৃতির অপরূপ সৌন্দর্যময় ফটোগ্রাফি।কিছুদিন আগে গ্রামে গিয়েছিলাম গ্রামে যাওয়ার পথে রাস্তার ধারের অপরূপ সৌন্দর্যময় নারিকেল গাছের দৃশ্য দেখতে পেলাম। এই সবুজ প্রকৃতির দৃশ্য দেখে খুবই ভালো লাগলো। নীল আকাশের অপরূপ সৌন্দর্যময় মুহূর্ত তার মধ্যে নারিকেল গাছের সবুজ প্রকৃতির দৃশ্য দেখে খুবই ভালো লাগলো আমার।


IMG_20221126_230213.jpg

IMG_20221126_225948.jpg

location

তার পরে দেখতে পেলাম রাস্তার পাশেই সিরাজগঞ্জের পলিটেকনিক ইনস্টিটিউটে।এই পলিটেকনিক ইনস্টিটিউটে হাজারো স্মৃতি জড়িয়ে রয়েছে আমার। কারণ আমার বড় ভাই এই পলিটেকনিক ইনস্টিটিউট পড়াশোনা করত। আমি বড় ভাইয়ের সাথে এই কলেজ মাঠে এসে অনেক খেলাধুলা করতাম। সত্যি কলেজটা অনেক দিন পর দেখে খুবি ভালো লেগেছে।কলেজটি যেমন সুন্দর তেমনি এর ভেতরের পরিবেশ অনেক ভালো লাগে আমার। তাই আজকে দেখে ফটোগ্রাফি করলাম।


IMG_20221126_230159.jpg

IMG_20221126_230144.jpg

location

ব্যস্ততম শহরে চৌরাস্তায় আসলাম। চৌরাস্তার মোড়ে থেকে শহরের দৃশ্যের ফটোগ্রাফি করলাম। আসলে এই রাস্তার মোড়ে সবসময় ব্যস্ততা লেগে থাকে।শহরের গুরুত্বপূর্ণ জায়গা হওয়ার কারণে সব সময় ব্যস্ত এই রোড়। এই জায়গাটিতে দাঁড়িয়ে দৃশ্য দেখলাম আর ফটোগ্রাফি করলাম।


IMG_20221126_230410.jpg

IMG_20221126_230035.jpg

location

অনেকদিন আগে গ্রাম এসেছিলাম। গ্রামে গিয়ে দেখতে পেলাম আমাদের ফসলের মাঠের পাশেই আমাদের চাচাতো ভাইয়েরা অনেকগুলো গাছ লাগিয়ে ছিল। এই গাছগুলোর কারণে ফসলের জমির অনেক ক্ষতি হয়েছিল। তাই এই গাছগুলো তারা বিক্রি করে দিয়েছে। এই গাছগুলো কেটে নেওয়া হচ্ছে। তাই দৃশ্যটি একটি ফটোগ্রাফি করেছিলাম। তারপরে সবুজ প্রকৃতির দৃশ্যের ফটোগ্রাফি করে ছিলাম।তাই আপনাদের সাথে শেয়ার করলাম। আসলে সবুজ প্রকৃতির দৃশ্য গুলো আমার খুবই ভালো লাগে।


IMG_20221126_230238.jpg

IMG_20221126_230222.jpg

location

আসলে বিকেল বেলার মুহূর্ত গুলো খুবই ভালো লাগে। অপরূপ সৌন্দর্যময় এই বিকেলের মুহূর্ত। বিকেলে সুন্দর দৃশ্য দেখার জন্য কাটাখালি নদীর পাড়ে গিয়েছিলাম। সিরাজগঞ্জের এই ঐতিহ্যবাহী নদীর পাড় থেকে বিকেল বেলার সৌন্দর্যময় মুহূর্তের ফটোগ্রাফি করেছি। এই ফটোগ্রাফি তাই আপনাদের সাথে শেয়ার করলাম। আশাকরি আপনাদের ভাল লাগবে।


IMG_20221126_230315.jpg

IMG_20221126_230304.jpg

location

আসলে ভ্রমণ করতে আমার খুবই ভালো লাগে, আর ভ্রমণ করলেই এখন ফটোগ্রাফি করে রাখি। আসলে ফটোগ্রাফি করা যেন একটা নেশায় পরিণত হয়েছে। তাই আজকে আমি আপনাদের মাঝে আমার ফটোগ্রাফি পোস্ট শেয়ার করলাম। এলোমেলো ফটোগ্রাফি গুলো আজকে শেয়ার করতে পেরে ভাল লাগছে। আশা করছি আমার আজকের এলোমেলো ফটোগ্রাফি গুলো দেখে আপনাদের ভালো লাগবে।


আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

New_Benner_ABB.png

standard_Discord_Zip.gif

ফোনের বিবরণ

ক্যামেরারেডমি নোট ৬ প্রো
ধরণআমার রেনডম কিছু ফটোগ্রাফি
ক্যমেরা মডেলনোট ৬ প্রো
ক্যাপচার@mohamad786
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

IMG_20220404_165348.jpg

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

আমি মনে করি ঘোরাঘুরি করতে পছন্দ করে না এরকম মানুষ খুব কমই আছে ব্যক্তিগতভাবে আমিও আপনার মত একজন ভ্রমণ প্রিয় মানুষ। ভ্রমণ করতে অনেক বেশি ভালো লাগে আর কোথাও যদি ভ্রমন করতে যাই সব সময় ফোনের ক্যামেরা অন করে রাখি কখনো যেন বন্ধই করি না। ভ্রমণ করতে গিয়ে অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন দেখে খুবই ভালো লাগলো। সুন্দর উপস্থাপনার মাধ্যমে আমাদের মাঝে চমৎকার ফটোগ্রাফি পোস্ট শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

দিনের বিভিন্ন সময়ের এবং বিভিন্ন জায়গার দুর্দান্ত কিছু ফটোগ্রাফি দেখতে পেলাম।খুব ভালো লাগলো,বেশ ভালো ছিল ছবিগুলো।

শুভ কামনা রইলো।

 2 years ago 

ঠিকই বলেছেন ভাইয়া ভ্রমন করতে যেমন ভাল লাগে আর ভ্রমন করতে করতে ফটোগ্রাফি গুলো যেন নেশায় পরিণত হয়ে গিয়েছে। খোলা আকাশের নিচে নারকেল গাছে এরকম ছবি গ্রামের পরিবেশেই পাওয়া যায়। আর সেখান থেকে খুব সুন্দর ফটোগ্রাফিও করা যায়। আপনার নারকেল গাছের ছবিগুলো খুবই চমৎকার হয়েছে। কাটাখালি নদীর পাড়ের ছবিগুলো খুব সুন্দর তুলেছেন। এই ধরনের ছবিগুলো দেখতে আসলেই অনেক ভালো লাগে। আপনার প্রত্যেকটা ছবি অনেক সুন্দর হয়েছে।

 2 years ago 

মাঝে মাঝে এমন প্রকৃতির মাঝে ঘুরে বেড়াতে অনেক ভালো লাগে।আপনি গ্রামের বাড়িতে যাওয়ার পথে বেশ সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন।আপনার বড় ভাইয়ের পলিটেকনিকেল ইনস্টিটিউট দেখতে অনেক সুন্দর।এই পালিটেকনিক ইনস্টিটিউটে আপনার অনেক স্মৃতি জড়িয়ে আছে শুনে অনেক ভালো লেগেছে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাইয়া আপনার মতো আমার কাছেও ভ্রমণ করতে অনেক ভালো লাগে আর সেই ভ্রমণের সময় আমি সামনে যা পাই তারই ফটোগ্রাফি করার চেষ্টা করি। আপনার সবগুলো ফটোগ্রাফি খুবই সুন্দর হয়েছে। তবে যেসব ফটোগ্রাফি গ্রামের ছিল সেগুলো দেখতে সবচেয়ে বেশি ভালো লেগেছে। গ্রামের এই সুন্দর দৃশ্য গুলো দেখলে মন ভরে যায়। ধন্যবাদ সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

সত্যি ভাইয়া প্রকৃতির মাঝে ঘুরে বেড়াতে সবারই ভালো লাগে।আসলে আমার মনে হয় গ্রামে প্রাকৃতির সৌন্দর্য বেশি উপভোগ করা যায়।আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি চমৎকার হয়েছে। তবে সিরাজগঞ্জের পলিটেকনিক ইনস্টিটিউট কলেজটি সত্যিই অনেক সুন্দর। আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর ফটোফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 68156.06
ETH 3517.56
USDT 1.00
SBD 2.81