ডিজিটাল আর্ট-৯ ❝একটি উড়ন্ত পাখির ডিজিটাল আর্ট❞ By mohamad786 [10% Beneficiary @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

এই প্রথম আমি আপনাদের মাঝে একটি পাখির ডিজিটাল আর্ট করতে যাচ্ছি।আমি এর আগে কখনো কোন প্রাণীর ডিজিটাল আর্ট করিনি। কিছুদিন হলো আর্ট শিখতেছি।এখনো শেখার উপরেই আছি।যেহুতু আমি এখনো ডিজিটাল আর্ট শেখার উপরেই আছি,সেহেতু আমার আঁকানো প্রথম পাখির ডিজিটাল আর্টে কোন ভুল ত্রুটি হলে আশা করি আপনারা সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন।আমি যেভাবে পাখির ডিজিটাল আর্ট করেছি, সে সকল ধাপ আপনাদের মাঝে উপস্থাপন করার চেষ্টা করছি। তো চলুন আর বেশি দেরি না করে শুরু করা যাক।

IMG_20220531_011539.png

ডিজিটাল আর্ট করতে আমার যা যা প্রয়োজন হয়েছেঃ

  • মোবাইল ফোন
  • Infinite Design Apps

ধাপ সমূহ👇

Untitled (16).png

ইনফিনিটি অ্যাপের মাধ্যমে আমি প্রথমে গ্যালারি থেকে একটি পাখির ছবি ওপেন করলাম।এরপর আমি সর্বপ্রথম পাখির নিচের অংশ আঁকা শুরু করি।

Untitled (17).png

এরপর পাখির বডি এবং ডানা অংকন করলাম।

Untitled (18).png

এবার পাখির চোখ অংকন করার মাধ্য দিয়ে সম্পন্ন পাখি অংকন করার শেষ করলাম।

Untitled (19).png

পাখির বডি কালো কালার করলাম।

Untitled (20).png

এরপর পাখির বাকি অংশ কালার করতে থাকলাম।

Untitled (21).pngUntitled (22).png

এবার পাখির ডানা দুটি কালার করলাম।

Untitled (23).png

পাখির ঠোঁট কালার করার মধ্যে দিয়ে পাখির ডিজিটাল আর্ট সম্পন্ন করলাম।

উপস্থাপন👇

IMG_20220531_011008.jpg

আজ আমি আপনাদের মাঝে এই প্রথমবার একটি পাখির ডিজিটাল আর্ট উপস্থাপন করলাম। ডিজিটাল আর্টটি খুব সুন্দর ভাবে করার চেষ্টা করেছি। এখনো শেখার উপরে আছি, জানিনা কতটুকু সার্থক হয়েছি আমি।আশা করি আমার আঁকানো পাখির ডিজিটাল আর্টটি আপনাদের সবার অনেক ভাল লেগেছে। পরবর্তীতে আপনাদের মাঝে অনেক সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট উপস্থাপন করার চেষ্টা করবো, ইনশাআল্লাহ।

আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

New_Benner_ABB.png

standard_Discord_Zip.gif

ফোনের বিবরণ

ক্যামেরারেডমি পোকো x2
ধরণ❝ উড়ন্ত পাখির ডিজিটাল আর্ট ❞
ক্যমেরা মডেলPoco X2
ক্যাপচার@mohamad786
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

IMG_20220404_165348.jpg

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

আপনার প্রথম ডিজিটাল অংকন কিন্তু দেখে মনে হচ্ছে না এটি প্রথম অংকন করেছেন। সত্যিই অসাধারণ সুন্দর হয়েছে। উড়ন্ত পাখি ডিজিটাল অংকনটি দেখতে পেয়ে মুগ্ধ হয়ে গেলাম, শুভকামনা রইল।

 2 years ago 

সুন্দর একটি মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আস্তে আস্তে আপনাদের মাঝে খুব সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট উপস্থাপন করব ইনশাল্লাহ।

 2 years ago 

ওয়াও দারুন ছিল উড়ন্ত পাখি। আমি একজন পাখিপ্রেমী, পাখি দেখলেই মনটা আনচান করে। আপনি অসাধারণ একটি পাখি আমাদেরকে উপহার দিয়েছে। আর এত সুন্দর একটা পাখির ডিজিটাল আর্ট আমাদেরকে উপহার দেওয়ার জন্য আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা।

 2 years ago 

ভাই আমিও ডিজিটাল আর্ট প্র্যাকটিস করছি খুব শীঘ্রই আপনাদের মাঝে ডিজিটাল আর্ট উপস্থাপন করব। যাই হোক আপনার এই ডিজিটাল আর্টটি খুব সুন্দর হয়েছে ভাইয়া, এভাবেই প্র্যাকটিস করতে থাকুন আস্তে আস্তে আপনার ডিজিটাল আর্ট করার দক্ষতা আরো অনেক গুণে বেড়ে যাবে। শুভ কামনা রইলো।

 2 years ago 

সুন্দর একটি মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আস্তে আস্তে আপনাদের মাঝে খুব সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট উপস্থাপন করব ইনশাল্লাহ।

 2 years ago 

আসলে মানুষের শেখার কোন শেষ নেই। যত শিখবেন শেখার আগ্রহ আরও বাড়তে থাকবে। আপনার পাখির ডিজিটাল আর্টটি খুব চমৎকার হয়েছে। প্রথম পাখির ডিজিটাল আর্ট কিন্তু একদম বোঝা যাচ্ছে না। দেখে মনে হচ্ছে আপনি এই বিষয়ে খুবই দক্ষ। খুব ভালো হয়েছে ভাইয়া।

 2 years ago 

সুন্দর একটি মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আস্তে আস্তে আপনাদের মাঝে খুব সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট উপস্থাপন করব ইনশাল্লাহ।

 2 years ago 

এক কথায় অসাধারণ ভাই। আপনি খুব সুন্দর করে একটি ডিজিটাল চিত্র আমাদের মাঝে শেয়ার করেছেন। আবার পাখি অংকন দেখে মুগ্ধ হয়ে গেলাম। উড়ন্ত পাখিটি দেখতে অসম্ভব ভালো লেগেছে আমার কাছে। সাথে খুব সুন্দর করে উপস্থাপনা করেছেন আপনি আমাদের মাঝে। প্রতিটি ধাপের বর্ণনা শেয়ার করেছেন। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটি চিত্রাংকন আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

সুন্দর একটি মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আস্তে আস্তে আপনাদের মাঝে খুব সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট উপস্থাপন করব ইনশাল্লাহ।

 2 years ago 

উড়ন্ত পাখির ডিজিটাল আর্ট খুবই সুন্দর হয়েছে। দেখেই বোঝা যাচ্ছে আপনি নিখুঁতভাবে কাজটি সম্পন্ন করেছেন এবং ধাপ গুলো খুবই সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

সুন্দর একটি মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আস্তে আস্তে আপনাদের মাঝে খুব সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট উপস্থাপন করব ইনশাল্লাহ।

 2 years ago 

চালিয়ে যান ভাই আরও ভালো হবে । উড়ন্ত পাখির ডিজিটাল আর্টটি সুন্দর ছিল। ধাপে ধাপে সুন্দর করে দেখিয়েছেন। কালার গ্রেডিং ভালো ছিল। ধন্যবাদ

 2 years ago 

সুন্দর একটি মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আস্তে আস্তে আপনাদের মাঝে খুব সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট উপস্থাপন করব ইনশাল্লাহ।

 2 years ago 

উড়ন্ত পাখির ডিজিটাল আর্ট দেখে খুবই ভাল লেগেছে ভাই। আপনি এত সুন্দর ভাবে ডিজিটাল আর্ট করতে পারেন আমার জানা ছিল না। শুভকামনা ও ভালোবাসা রইলো আপনার জন্য।

 2 years ago 

সুন্দর একটি মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আস্তে আস্তে আপনাদের মাঝে খুব সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট উপস্থাপন করব ইনশাল্লাহ।

 2 years ago 

ভাইয়া আপনার উড়ন্ত পাখির ডিজিটাল আর্ট দেখে তো আমি মুগ্ধ হয়ে গেলাম। খুবই ভালো লাগলো আপনার ডিজিটাল আর্ট দেখে। আপনি অনেক দক্ষতার সাথে এবং অনেক সময় দিয়ে খু্বই দক্ষতার সাথে এই ডিজিটাল আর্ট অঙ্কন করেছেন। এত সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের সকলের মাঝে ধাপে ধাপে উপস্থাপনা করে ভাগ করে নেওয়ার জন্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

সুন্দর একটি মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আস্তে আস্তে আপনাদের মাঝে খুব সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট উপস্থাপন করব ইনশাল্লাহ।

 2 years ago 

খুব সুন্দর হয়েছে উড়ন্ত পাখির ডিজিটাল আর্ট। আমি ডিজিটাল আর্ট করতে পারিনা। তবে শেখার খুব ইচ্ছা। তাই আপনাদের এই ডিজিটাল আর্ট পোস্টগুলো দেখতে আমার খুব ভালো লাগে। অনেক সুন্দর করে উপস্থাপন করে শেয়ার করেছেন। পুরো পোস্টটি দেখে ভাইয়া খুব ভালো লাগলো। অনেক ধন্যবাদ আপনাকে এবং ভালো থাকবেন সবসময়।

 2 years ago 

আপনিও শেখা শুরু করে দেন আপু। আপনার সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট দেখার জন্য অপেক্ষায় রইলাম।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57899.97
ETH 3059.62
USDT 1.00
SBD 2.29