|| টার্গেট ডিসেম্বর সিজন-২ সপ্তাহ-৩৯|| 🏆১০ স্টিম পাওয়ার বৃদ্ধি💪 By mohamad786 [10% Beneficiary @shy-fox]steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

পাওয়ার আপ করা মানে নিজের ক্ষমতা বা শক্তি বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ করবে তার ক্ষমতা তত বেশি বৃদ্ধি পাবে।আজকে আমি আবারো "আমার বাংলা ব্লগ" কমিউনিটির পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-২, সপ্তাহ-৩৯ এ অংশগ্রহণ করছি।তাই আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করছি। আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে একদিন আমার লক্ষে পৌঁছে যাব ইনশাল্লাহ।আমার লক্ষ্য টার্গেট ডিসেম্বরের মধ্যে আমি ডলফিন হব।ডলফিন হওয়ার লক্ষ্যে আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে যাচ্ছি।তাই এ সপ্তাহে আমি ১০ স্টিম পাওয়ার আপ করলাম।🐳

IMG_20221009_164629.jpg

পাওয়ার আপ এর মাধ্যমে আমি ডলফিন হতে চাই। তাই টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে ডলফিন হওয়ার লক্ষ্যে আমি পাওয়ার আপ করে যাচ্ছি।

আমার পাওয়ার আপ করার আগে আমার ৪৬৩৮.৮৩১ SP ছিল।


IMG_20221009_164800.jpg

  • পাওয়ার আপ করতে প্রথমে আমি আমার ওয়ালেটে গেলাম।

IMG_20221009_164837.jpg

  • এরপর পাওয়ার আপ অপশনে ক্লিক করলাম।আমি ১০ SP পাওয়ার আপ করব, তাই ১০ সংখ্যা অ্যামাউন্টে লিখে দিলাম। তারপর পাওয়ার আপে ক্লিক করে দিলাম।

IMG_20221009_164907.jpg

  • তারপরে আমার প্রাইভেট অ্যাক্টিভ কি দিয়ে লগইন করে,পাওয়ার আপ সম্পন্ন করলাম।

পাওয়ার আপ সম্পন্ন করার পর মোট ৪৬৪৮.৮৩১ SP হলো।

২৯ তম সপ্তাহের পাওয়ার আপ সম্পন্ন করতে পেরে আমার খুবই ভালো লাগছে। কারণ আমি আমার লক্ষ্যের দিকে আরেক ধাপ এগিয়ে আসলাম। এভাবেই পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছি। তাই আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করি।


অবশেষে আমি ৩৯ তম সপ্তাহে পাওয়ার আপ সম্পন্ন করলাম। ৩৯ তম সপ্তাহে পাওয়ার আপ সম্পন্ন করতে পেরে আমার খুবই ভালো লাগছে। আমি পাওয়ার আপ এর মাধ্যমে আমার ক্ষমতাকে বৃদ্ধি করেছি এবং আমার টার্গেট ডিসেম্বরের লক্ষ্যে এগিয়ে যাচ্ছি। আশা করছি টার্গেট ডিসেম্বরের মধ্যে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।আমি যেন টার্গেট ডিসেম্বরের মধ্যেই ডলফিন হয়ে আমার লক্ষ্যে পৌঁছাতে পারি।🙏💪🙏

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

১০ স্টিম পাওয়ার অফ করার মাধ্যমে খুবই চমৎকার ভাবে আপনার সক্ষমতা আপনি আরও বৃদ্ধি করে নিলেন ভাইয়া। অল্প অল্প করতে করতে আজকে আপনি দেখছি অনেক স্টিম পাওয়ার এর মালিক হয়ে গিয়েছেন। এরই মধ্য দিয়ে আপনি ৪৬৪৮ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 2 years ago 

মতামতের জন্য ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপ করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ১০ স্টিম পাওয়ার করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই। আশা করছি আপনি খুব তারাতারি আপনার লক্ষপূর্ণ করতে পারবেন।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

সুন্দর মতামতের জন্য ধন্যবাদ

 2 years ago 

আমাদের সকলের উচিত পাওয়ার বৃদ্ধি করা কারণ পাওয়ার বৃদ্ধির মাধ্যমেই আমরা আমাদের লক্ষ্যে খুব শীঘ্রই পৌঁছে যেতে পারবো। প্রতিনিয়ত আপনার এই ধারাবাহিকতা অব্যাহত রাখবেন আশা করি শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাই

 2 years ago 

ভাই আপনি ঠিক বলেছেন যত বেশি পাওয়ার আপ করবে সে তত বেশি ক্ষমতাশীল হবে। তাই নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি করতে করতে নিজের একাউন্টের ক্ষমতার বৃদ্ধি করতে অবশ্যই পাওয়ার আপ করতে হবে। আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে খুবই ভালো লাগছে। আপনাকে ধন্যবাদ
পাওয়ার আপ পোষ্টের জন্য।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আপু

 2 years ago 

যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা অর্জন। আমাদের সবার উচিত প্রতি সপ্তাহে নির্দিষ্ট একটা এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করা। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাধুবাদ জানাই।

 2 years ago 

আপনার মতামতের পেয়ে খুবি ভালো লাগছে

 2 years ago 

অর বৃদ্ধির সাথে সাথে আপনি আরো একধাপে এগিয়ে গেলেন আসলে পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।।

পাওয়ার বৃদ্ধি করতে যেমন ভালো লাগে তেমনি পাওয়ার বৃদ্ধির পোস্ট গুলো দেখতে অনেক ভালো ফিল করি শুভ হোক আপনার আগামী দিনের পথচলা শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি

 2 years ago 

আপনাকেও ধন্যবাদ ভাই

 2 years ago 

ডলফিন হওয়ার লক্ষ্যে আপনি অটুট থাকুন । আশাকরি ডিসেম্বর এর আগপ আপনি ডলফিন অর্জন করবেন। আপনার জন্য শুভকামনা জানাই ভাইয়া।

 2 years ago 

দোয়া করবেন আপু

 2 years ago 

আজকে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করে আপনার লক্ষ্যের দিকে আরও একধাপ এগিয়ে গেলেন। আপনার জন্য রইলো শুভ কামনা। আশা করছি খুব তাড়াতাড়ি আপনার স্বপ্ন পূরণ হবে।

 2 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ ভাই

 2 years ago 

১০স্টিম পাওয়ার আপ করে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। এভাবে প্রতিনিয়ত করে আরো দূর অনেক দূর এগিয়ে যান সেই প্রত্যাশাই করি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাই

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64182.74
ETH 2768.00
USDT 1.00
SBD 2.66