স্বরচিত কবিতা: তোমার অপেক্ষায়

in আমার বাংলা ব্লগlast month

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।


ভালোবাসার প্রিয় মানুষটি যখন কথা দিয়ে কথা রাখে না। তখন যেন হৃদয়টা একদম ভেঙ্গে যায়। আসলে হৃদয়ের ভিতরে ভালোবাসার প্রিয় মানুষকে নিয়ে অনেক স্বপ্ন থাকে। সেই স্বপ্নগুলো যখন ভেঙ্গে যায় তখন অনেক খারাপ লাগে। এই খারাপ যেন আর কখনোই ঠিক হয় না। কারণ প্রিয় মানুষকে হারানোর বেদনা অনেক কঠিন। আর ভালবাসার এই প্রিয় মানুষটি যখন বিশ্বাসঘাতকতা করে অন্যের হাত ধরে চলে যায় তখন যেন নিজেকে অসহায় মনে হয়। আর ভালোবাসার এই প্রিয় মানুষটিকে এতটা ভালোবাসা হয় তবুও যেন হাজারো অপরাধ ভুলে গিয়ে তাকে আবারো বুকে টেনে নেওয়ার ইচ্ছা জাগে। সেই ইচ্ছা ও অনুভূতি নিয়েই আজকে আপনাদের মাঝে একটা কবিতা লিখে শেয়ার করলাম। আজকের এই কবিতাটি পড়ে আপনাদের ভালো লাগবে। আসলে ভালোবাসা হৃদয়ের অনুভূতি আর হৃদয়ের অনুভূতি খুব সহজেই যেন মন থেকে মুছে ফেলা যায় না।


sunset-3156176_1280.jpg

সোর্স

“তোমার অপেক্ষায় ”
মোঃ ফয়সাল আহমেদ


ভালবাসি আমি শুধুই তোমাকে,
তাইতো তোমার অপেক্ষায় আজও রয়েছি আমি পথ চেয়ে।
তুমি আসবে বলে আমায় দিয়েছিলে কথা।
তাইতো আজও রয়েছি আমি তোমার অপেক্ষাতে একা।

আমার হৃদয় জুড়ে আছো শুধুই তুমি,
তাইতো তোমার অপেক্ষায় রয়েছি আমি।
তোমার জন্য ব্যাকুলতাই ভরে উঠে আমার মন,
তাইতো তোমায় ভালোবাসি আমি সারাক্ষণ।

তোমার কথা ভাবি আমি নিরবে একা বসে।
তোমার কথা মনে হলেই চোখ দিয়ে তাই পানি আসে। ভালবেসেছি আমি তোমাকে আমার হৃদয় উজার করে, কেন তুমি চলে গেলে আমার মনটা ভেঙ্গে।

আমার মনের সবটা জুড়ে,
ছিলে তুমি ভালোবাসার পরশে।
আমার মনটা ভেঙে দিয়ে,
চলে গেলে কেন অন্যের হাত ধরে।

তবুও আমি ভালোবাসি শুধুই তোমাকে।
তাইতো তোমার অপেক্ষায় রয়েছি,
আমি সব ভুলে গিয়ে।
তোমায় নিয়ে থাকবো আমি জনম জনম ধরে,
ফিরে এসো প্রিয় তুমি,
রয়েছি তোমার অপেক্ষায় আজও দাঁড়িয়ে।

আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

standard_Discord_Zip.gif

আমার পরিচয়

IMG_20230821_180423.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 last month 

ভাই বর্তমান ভালবাসার নামে যারা প্রতারণা করে যারা মানুষের মন ভাঙ্গে তারা কখনোই মানুষের মধ্যে পড়ে না। যখন মনটা ভেঙে খামচুর হয়ে যায়। যাহোক তোমার অপেক্ষায় নিয়ে খুব চমৎকার একটি কবিতা লিখেছেন। মনে আবেগ গুলো খুবই সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন কবিতার মধ্যে। এত সুন্দর একটি কবিতা লিখে আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last month 

অনেক সুন্দর একটি কবিতা লিখলেন ভাইয়া কবিতার নাম ও কবিতার ভিতরে প্রতিটা লাইন আমার কাছে চমৎকার লেগেছে। সত্যিকারে ভালোবাসা কখনো ভোলা যায় না। যে প্রকৃত ভালোবাসে সে তার ভালোবাসার মানুষটির জন্য হাজারো বছর অপেক্ষা করে। সেরকম মনের আবেগ দিয়ে কবিতার প্রতিটি লাইন সুন্দর করে তুলে ধরেছেন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 last month 

অনেক ভালো লাগলো ভাইয়া আপনার লেখা আজকের সুন্দর এই কবিতা। খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন কবিতাটি। আপনার কবিতার লাইনগুলো বেশ দারুন হয়েছে। এমন সুন্দর প্রেম অনুভূতিমূলক কবিতা গুলো আমি খুবই পছন্দ করি।

 last month 

অনেক সুন্দর কবিতা রচনা করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার লেখা কবিতা বেশ ভালো লাগলো আমার। খুব সুন্দরভাবে কবিতার প্রত্যেকটা লাইন আপনি লেখার চেষ্টা করেছেন। অনেক অনেক ভালো লাগলো আপনার লেখা এই কবিতা আবৃত্তি করে।

 last month 

ভালোবাসার মানুষের ভুলগুলোকে আমরা বারবারই মাফ করে দিই এবং ভালবাসার মানুষকে সবসময়ই কাছে পেতে চাই, এটা সত্যি কথা। তাছাড়া, ভালোবাসার মানুষের জন্য হৃদয়ে যে অনুভূতি থাকে তা কখনোই মুছে যায় না, এটা ঠিক কথা। যাইহোক, এই ভালবাসা সম্পর্কে লেখা আপনার এই কবিতাটি পড়ে বেশ ভালো লাগলো ভাই। আমি এর আগেও আপনার কবিতা পড়েছি, বেশ ভালোই কবিতা লেখেন আপনি। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই, ভালোবাসা রিলেটেড এই কবিতাটি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 last month 

ভালোবাসায় সবচাইতে গুরুত্বপূর্ণ বিষয়টি হচ্ছে বিশ্বাস। এটা না থাকলে কোন সম্পর্ক ঠিকে থাকে না। কিন্তু এই বিশ্বাস ভঙ্গ করে যখন একজন আমাদের ছেড়ে চলে যায় সেটা আমাদের জন্য মেনে নেওয়া তো অনেক কষ্টকর হয়ে থাকে আবার আমরা তাদের ভুলে যেতেও পারি না। দারুণ লিখেছেন কবিতা টা ভাই। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য।।

 last month 

খুবই সুন্দর একটি কবিতা শেয়ার করেছেন আপনি। আপনার কাছ থেকেই সুন্দর কবিতা পড়ে খুবই ভালো লাগলো৷ যেভাবে আপনি সুন্দর কবিতাটি এখানে শেয়ার করেছেন তা বেশ অসাধারণ হয়েছে৷ একইসাথে এখানে আপনি এই লাইনের সামজ্ঞস্যতা খুব সুন্দরভাবে বজায় রেখেছেন৷ অসংখ্য ধন্যবাদ৷

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58431.17
ETH 2653.99
USDT 1.00
SBD 2.44