💪পাওয়ার আপ সিজন-৩ // ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি💪By mohamad786 [10% Beneficiary @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

যত বেশি পাওয়ার আপ তত বেশি আমার ক্ষমতা অর্জন। তাই আমি ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আজকে পাওয়ার আপ টারর্গেট ডিসেম্বরের সিজন-৩ দ্বিতীয় সপ্তাহে অংশগ্রহণ করলাম। আজকে ১০ স্টিম পাওয়ার আর এর মাধ্যমে আমি এগিয়ে গেলাম শক্তি অর্জনের পথে। আমি প্রতি সপ্তাহে আমার পাওয়ার আপ পোস্ট করে যাবো। আমার লক্ষ্যের দিকে এগিয়ে যাব।আমার সপ্ন ডাবল ডলফিন হওয়া সেই লক্ষ্য আমি পূরণ করব ইনশাল্লাহ।

IMG_20230115_015443.jpg

আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ।পাওয়ার আপ প্রতিযোগিতা সিজন-৩ তে আমার টার্গেট হলো ডলফিন হবো।সেই লক্ষ্য নিয়ে আমি পাওয়ার আপ করে যাব ইনশাল্লাহ।


IMG_20230115_015118.jpg

  • পাওয়ার আপ করতে প্রথমে আমি আমার ওয়ালেটে গেলাম।

IMG_20230115_015139.jpg

  • এরপর পাওয়ার আপ অপশনে ক্লিক করলাম।আমি ১০ SP পাওয়ার আপ করব, তাই ১০ সংখ্যা অ্যামাউন্টে লিখে দিলাম। তারপর পাওয়ার আপে ক্লিক করে দিলাম।

IMG_20230115_015157.jpg

  • তারপরে আমার প্রাইভেট অ্যাক্টিভ কি দিয়ে লগইন করে,পাওয়ার আপ সম্পন্ন করলাম।


পাওয়ার আপ এর পরিমাণ

পূর্বে এসপি ছিল৫২০৬.২৯৮
পাওয়ার আপ১০
বর্তমান এসপি৫২১৬.২৯৮


দ্বিতীয় সপ্তাহে ১০ স্টিম পাওয়ার আর আপ সম্পন্ন করলাম। আসলে এভাবে পাওয়ার আপ করে আমি আমার লক্ষ্যে দিকে এগিয়ে যাবে। আস্তে আস্তে অল্প অল্প পাওয়ার আপ করে আমার স্বপ্নের ডাবল ডলফিন পূরণ করবে ইনশাআল্লাহ। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখতে পারি।💪🙏💪

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের একাউন্টের ক্ষমতা বৃদ্ধি এবং খুব সুন্দরভাবে দক্ষতার সাথে কাজ করার একটি প্রায়াস।আপনি ডিসেম্বর সিজন থ্রি তে ১০ স্টিম পাওয়ার আপ করেছে দ্বিতীয় সপ্তাহে বেশ ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি উদ্যোগ নিয়ে এগিয়ে যাচ্ছেন।

 2 years ago 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ করার মধ্য দিয়ে আপনার সক্রিয় বিক্রি করেছেন। পাশাপাশি অন্যান্য ইউজারদের উৎসাহ প্রদান করেছেন এই পাওয়ার বৃদ্ধির মধ্য দিয়ে। আশা করি এভাবে প্রতিনিয়ত আপনি পাওয়ার আপ করে আমাদের মাঝে নিজের সক্রিয়তা বৃদ্ধি করবেন এবং আপনার অন্যান্য কর্মকান্ডে উপস্থিত হওয়ার পথ সৃষ্টি করে নিবেন।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখতেও ভালো লাগে আবার নিজে করতেও ভালো লাগে। পাওয়ার আপ মানেই নিজের শক্তিকে বৃদ্ধি করা। আপনার দশ স্টিম পাওয়ার আপ আপনার শক্তিকে বৃদ্ধি করবে। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 2 years ago 

সবাই দেখছি ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধি করেই চলেছে । আমিও প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করে থাকি। পাওয়ার বৃদ্ধি অন্য সবাইকে অনুপ্রেরণা দেয়। আপনি আজকে দশ স্টিম পাওয়ার করলেন কিছুটা হলেও সক্ষমতা লাভ করেছেন।

 2 years ago 

আপনি দশ স্টিম পাওয়ার আপ করেছেন দেখি অনেক ভালো লাগলো। নিজের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম।বছরের প্রথম থেকে শেষ পর্যন্ত এভাবে পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখলে অবশ্যই আপনি ডাবল ডলফিন হতে সক্ষম হবেন।

 2 years ago 

১০ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি আরো একধাপ এগিয়ে গেলেন আসলে যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার জন্য শুভকামনা রইল আপনার জন্য।।

 2 years ago 

১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকারভাবে আপনার সক্ষমতা বৃদ্ধি করে নিলেন ভাইয়া। এই ধরনের প্লাটফর্মে দীর্ঘমেয়াদি হবে টিকে থাকার জন্য আমাদের সকলেরই উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। এরই মধ্য দিয়ে আপনি ৫২১৬ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 2 years ago 

আপনি খুব ভালই উদ্যোগ নিলেন প্রতি সপ্তাহে পাওয়ার আপ করবেন। এবং আজকে সেই উদ্যোগে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। আমাদের এমাউন্ট শক্ত করার জন্য প্রতিনিয়ত আমরা অল্প অল্প করে পাওয়ার আপ করা অনেক জরুরী। আমরা যত বেশি পাওয়ার আপ করতে পারব তত বেশি আমাদের শক্তি বৃদ্ধি পাবে। ধন্যবাদ আপনাকে খুব সুন্দর করে পাওয়ার আপ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনার ১০ স্টিম পাওয়ার আপ দেখে ভালো লাগলো। তত বেশি পাওয়ার আপ তত বেশি শক্তি বৃদ্ধি করা যাবে। এভাবে এগিয়ে যান ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল। ধন্যবাদ আপনাকে

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60352.73
ETH 2410.03
USDT 1.00
SBD 2.44