ভ্রমণের পথে অপরূপ সৌন্দর্যময় এলোমেলো কিছু ফটোগ্রাফি[10% Beneficiary @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

আসলে ভ্রমণ করতে আমার খুবই ভালো লাগে। তাই আজকে আমি বিকেলে বের হয়েছিলাম ভ্রমণের উদ্দেশ্যে। রিকশায় করে ভ্রমণ করলাম প্রায় একঘণ্টা আমি ভ্রমণ করেছি। আর এই একঘন্টা রিকশায় করে ভ্রমণের জন্য আমার থেকে নিয়েছে ১১০ টাকা। ১১০ টাকা দিয়ে আমি সিরাজগঞ্জের অপরূপ সৌন্দর্যময় জায়গা দিয়ে ভ্রমণ করলাম। রাস্তার পাশে প্রকৃতির সৌন্দর্যময় দৃশ্য উপভোগ করতে পেরে খুবই ভালো লাগলো। সেই ভ্রমণের কিছু ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করি আপনাদের ভালো লাগবে।


প্রথমে আমি আপনাদের সাথে শেয়ার করলাম প্রকৃতির অপরূপ সৌন্দর্যময় দৃশ্য। রাস্তা দিয়ে ভ্রমণ করতে ছিলাম। রাস্তার পাশে ছিল ছোট একটি খাল।আর খালের ওপারে ছিল হলুদ রূপান্তরিত সরিষা ফুলের দৃশ্য। ফসলের মাঠে হলুদ দৃশ্য দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। সত্যিই প্রকৃতি যেন এক অন্য রূপে সেজেছে।


IMG_20221221_232911.jpg

IMG_20221221_232855.jpg

location

পুরো ফসলের মাঠ যেন হলুদে রূপান্তরিত হয়েছে।আসলে শীতের মধ্যে এই সরিষা ফুলের হলুদ দৃশ্য দেখতে পেয়ে খুব ভালো লেগেছে। ফসলের মাঠ যেন বিস্তৃত হলুদে রূপান্তরিত হয়েছে। দেখে খুবই ভালো লাগলো।


IMG_20221221_232924.jpg

location

রাস্তাটি ছিল একদম নিরিবিলি। রাস্তাটি খুবই সুন্দর, রাস্তার দু'পাশে সবুজ প্রকৃতির দৃশ্যের মধ্যে দিয়ে ভ্রমন করতে খুবই ভালো লাগলো। সত্যিই এই ভ্রমণের মুহূর্তটা অসাধারণ ছিল।


IMG_20221221_233016.jpg

IMG_20221221_232939.jpg

location

এই সৌন্দর্যময় রাস্তায় আমি প্রথম এসেছি। এটি সিরাজগঞ্জ শহরের পশ্চিম দিকে অবস্থিত। এখান থেকে যমুনা সেতু খুবই কাছে। এ রাস্তা দিয়ে অনেকেই ভ্রমণ করে। তবে রাস্তা দিয়ে বড় কোন গাড়ি চলাচল করে না। রাস্তা দিয়ে ছোট ছোট গাড়িগুলো চলাচল করে। তাই এই রাস্তা দিয়ে ভ্রমণ করতে পেরে আজকে খুবই ভালো লেগেছে।


IMG_20221221_233102.jpg

IMG_20221221_233001.jpg

location

তার পরে দেখতে পেলাম শহরের মধ্যে কলা বিক্রি করছে। এই কলা বিক্রি করার দৃশ্য গুলো ভালো লাগলো। একজন কলা বিক্রেতাকে দেখতে পেলাম সে মোবাইল ফোনে ফেসবুক ব্যবহার করছে। সে ফেসবুক ব্যবহার করতে খুবই ব্যস্ত হয়ে পড়েছে। তার মন যেন এই ফেসবুকের ভিতর পড়ে রয়েছে। দৃশ্যটি দেখে ভালই লাগলো।


IMG_20221221_233211.jpg

IMG_20221221_233158.jpg

location

তারপরে আমি থানার মধ্যে রিকশায় থেকে নামলাম। এক ঘণ্টা পার হয়ে গেল। এক ঘণ্টা পার হয়ে যাবার পরে আমি থানার মোড় নামলাম। সেখানে এসে দেখতে পেলাম এক ঘণ্টা ১০ মিনিট হয়েছে।কিন্তু আমি রিকশাওয়ালাকে ১১০ টাকা দিলাম।


IMG_20221221_233250.jpg

location

রিকশায় করে ভ্রমণের মুহূর্তটা সত্যিই অসাধারণ ছিল। এই ভ্রমণে করতে পেরে আমার খুবই ভালো লেগেছে, শহরের সুন্দর জায়গা দিয়ে ভ্রমণ করলাম। এই জায়গাটি আমার কাছে নতুন লেগেছে। আর রিক্সাওয়ালার সাথে কথা বলতেছিলাম আর ভ্রমণ করতে ছিলাম। আমার খুবই ভালো লাগলো। আশা করছি আমার ভ্রমণের ফটোগ্রাফি আপনাদের ভালো লাগবে।


আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

New_Benner_ABB.png

standard_Discord_Zip.gif

ফোনের বিবরণ

ক্যামেরারেডমি নোট ৬ প্রো
ধরণভ্রমণের পথে অপরূপ সৌন্দর্যময় এলোমেলো কিছু ফটোগ্রাফি।
ক্যমেরা মডেলনোট ৬ প্রো
ক্যাপচার@mohamad786
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

IMG_20220404_165348.jpg

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

আপনি ভ্রমণকরতে গিয়ে বেশ ভালো কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন। ফটোগ্রাফি গুলো সত্যি চমৎকার ছিল। নদীর পাড়ে সরিষা খেতের ফুল গুলো দেখতে অনেক সুন্দর লাগছে। আসলে বর্তমানে শুধু কলা বিক্রিতা নয়, আমার মন হয় সব বিক্রিতাই ফেসবুক ব্যবহার করে। আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের দেখার সুযোগ করে দেওয়ার জন্য।

 2 years ago 

সুন্দর মতামতের জন্য ধন্যবাদ

 2 years ago 

আপনার ফটোগ্রাফি দেখে বোঝা যাচ্ছে আপনি অনেক সুন্দর করে ভ্রমণ করেছেন। ১১০ টাকায় রিক্সার ভাড়া দিয়ে খুব সুন্দর করে ভ্রমণ করেছেন। আপনি প্রত্যেকটা ফটোগ্রাফি আমার কাছে খুব ভালো লাগলো। কোথাও ঘুরতে গেলে এ ধরনের ভ্রমন করতে গেলে আমার কাছে অনেক ভালো লাগে। সুন্দর করে উপস্থাপনা করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

আপনার মতামতের জন্য অনেক ধন্যবাদ আপু

 2 years ago 

আপনি খুব চমৎকারভাবে ভ্রমণ করতে গিয়ে কিছু সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন। রিক্সায় করে ভ্রমন করতে গিয়ে বিভিন্ন ধরনের ফটোগ্রাফি করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি আমার কাছে অসম্ভব ভালো লাগলো। রিকশায় করে সিরাজগঞ্জের অপরূপ সৌন্দর্য ভ্রমণ করলেন।ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে সুন্দর করে উপস্থাপনা করার জন্য।

 2 years ago 

আপনার মতামতের জন্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62613.64
ETH 2438.01
USDT 1.00
SBD 2.67