💪টার্গেট ডিসেম্বর সিজন-২💪🎁 155 Steem পাওয়ার বৃদ্ধি🎁 [১০% @shy-fox এর জন্য]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

আমি পাওয়ার আপ খুবই ভালোবাসি। পাওয়া আপ করলে আমার নিজের শক্তি বৃদ্ধি পাবে, আর আমার শক্তি যত বৃদ্ধি পাবে তত আমি ক্ষমতাবান হব। তাই আমি পাওয়ার আপকে খুবই ভালোবাসি। তাই আমার বাংলা ব্লগ কমিউনিটির পাওয়ার আপ কনটেস্টে এর, সিজন-২ তে জয়েন হতে যাচ্ছি।সিজন-২ তে জয়েন হতে পেরে আমার খুবই ভালো লাগছে।

পাওয়ার আপ কনটেস্ট সিজন-২ তে আমার টার্গেট হলো আমি ৬০০০ এসপির মালিক হতে চায়। আর আমি ডলফিন মেম্বারদের তালিকা আসবো এটাই আমার লক্ষ্য। তাই আমি আমার লক্ষ্য পূরণের জন্য প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাবো সবার কাছে দোয়া চায়।

IMG_20220108_210224.png

  • আমার পাওয়ার আপ করার আগে আমার ২৩৯৫.৩৪১স্টিম ছিল।

পাওয়ার আপ কনটেস্টে সিজন -২ তে আমার প্রথম অংশগ্রহণ। আমি যেভাবে অংশগ্রহণ করেছি, তার ধাপে ধাপে দেখানো হলো।

ধাপ ১👇

IMG_20220108_210314.jpg

ধাপ ২👇

IMG_20220108_210330.jpg

ধাপ ৩👇

  • আমার পাওয়ার আপ করার পরে আমার ২৫৫০.৩৪৩স্টিম হলো।

IMG_20220108_210354.jpg

পাওয়ার আপ সম্পন্ন করলাম।✅

  • আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ কনটেস্টেয়ে অংশগ্রহণ করতে পেরে আমার খুবই ভালো লাগছে। আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করে আমার লক্ষ্যে পৌঁছে যাব।
    প্রতি সপ্তাহে পাওয়ার আপ করবো। @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই খুব সুন্দর একটা উদ্যোগ নিয়েছেন ও ধন্যবাদ জানাই কমিউনিটির সকল এডমিন এবং মডারেটরদের।

আমার পরিচয়

IMG_20211206_131715.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইক❤️🌹🥰
  • 👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

দ্বিতীয় ধাপের টার্গেট কে সামনে রেখে আপনি অনেক টা পরিমান স্টিম পাওয়ার আপ করে ফেলেছেন এটা খুবই ভালো লাগলো।আপনার জন্য শুভ কামনা এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

ধন্যবাদ ভাইজান। আপনার জন্যও রইলো শুভ কামনা।

 2 years ago 

পাওয়ার আপ কনটেস্ট সিজন 2 কে সামনে রেখে আপনি পাওয়ার আপ করেছেন এটা খুবই আনন্দের বিষয়। আপনাদের দেখা দেখা আমরাও উৎসাহিত হচ্ছি এবং আমরাও পাওয়ার অফ কনটেস্টে অংশগ্রহণ করব ইনশাল্লাহ। এত সুন্দর একটি পোষ্ট আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আপনাকে, এত্ত সুন্দর একটি কমেন্ট করার জন্য।

 2 years ago 

IMG_20220106_113311.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvRmybykqUvU4Qriq94s5bwFrDmYZdJgD7bRoaeK4aoq8pZoLdUPeYZ5Pb1dEejRZxkf2Knu1XeHbi1jU.png

আপনি দারুন একটা উদ্যোগ নিয়েছেন ভাইয়া। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আসলে পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমরা যত পাওয়ার আপ করব। আমাদের অবস্থান তত শক্ত হবে। আপনার লক্ষ্য যেন পূরণ হয় দোয়া করি এবং টার্গেট ডিসেম্বরের আগেই যেন আপনার লক্ষ্য পূরণ হয়ে যায়। এই কামনাই করি। আপনার জন্য শুভকামনা রইল


IMG_20220106_113311.png

 2 years ago 

শুকরিয়া ভাইজান।

 2 years ago 

খুব ভালো একটা উদ্যোগ নিয়েছেন ভাই। এভাবেই এগিয়ে যেতে থাকুন। ৬০০০ sp এর মালিক আপনি নিশ্চয়ই হবে না এই সিজনে। আপনার জন্য শুভকামনা রইল যাতে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন। ধন্যবাদ ভাই।

 2 years ago 

ইনশাআল্লাহ একদিন পৌছে যাবো।ধন্যবাদ ভাই।

 2 years ago 
  • টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আপনি খুবই সুন্দর লক্ষ্য নিয়ে কাজ করছেন। আশাকরি আপনার লক্ষণটি পূরণ হবে।
 2 years ago 

পাওয়ার আপ মানে শক্তি বৃদ্ধি, পাওয়ার আপ মানে অর্জন। আপনি অনেকটা পরিমাণ পাওয়ার আপ করেছেন দেখতে পেলাম। টার্গেট ডিসেম্বর সিজন 2 এর জন্য অনেক শুভকামনা রইল। আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন খুব সহজেই।

বাহ ভাইয়া অনেক ভালো লাগলো পাওয়ার আপ পোস্ট দেখে। আপনি অনেক সুন্দর করে পাওয়ার আপ পোস্ট করেছেন। অনেক বড় একটা এমাউন্ট। আমরা সবাই পাওয়ার আপকে অনেক ভালোবাসি। আশা করি এভাবেই প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাবেন। শুভেচ্ছা ও অভিনন্দন রইল।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.31
TRX 0.11
JST 0.034
BTC 66765.98
ETH 3234.00
USDT 1.00
SBD 4.23