৫০ স্টিম পাওয়ার আপ (টার্গেট ডিসেম্বর সিজন - 2)।

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ২২ই, পৌষ |১৪২৮ , বঙ্গাব্দ | শনিবার | শীতকাল |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।




Fri_4_02_2022_21_17_12__01.png


আজও চলে এলাম প্রতিবারের মত আমি আমার একাউন্টের ক্ষমতা বৃদ্ধি করতে। নিজের একাউন্টে পাওয়ার বৃদ্ধি করাটা কেন জানে আমার একটা ভালোলাগাতে তৈরি হয়েছে। আসলে নিজের একাউন্ট বৃদ্ধি হাওয়াটা দেখতে প্রত্যেকেরই ভালো লাগে। এখন শুধু অপেক্ষা করছি কখন আমি আমার নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছাতে পারবো।

আমার একাউন্টে পাওয়ার আপের পূর্বে এসপির পরিমাণ ছিল ২৬২৩০। আজ ৫০ স্টিম পাওয়ার আপের পর একাউন্টে মোট এসপির পরিমাণ হচ্ছে ২৬২৮০। আমার ডিসেম্বরের টার্গেট হচ্ছে ৩৩,০০০ করার আর সে অনুসারে আমার এখনো ৬৭২০ এসপি বাকি আছে। আমার হাতে এখনো ১০ মাসের ও বেশি সময় আছে আমার টার্গেট পূরণ করার। আশা করছি আমি আমার নির্দিষ্ট সময়ের মধ্যেই টার্গেট পূরণ করতে পারব।

তো চলুন পাওয়ার আপের ধাপগুলো আপনার সাথে শেয়ার করি-

  • পাওয়ার আপ এর আগে আমার একাউন্টে মোট এসপির পরিমাণ হচ্ছে ২৬২৩০।

IMG-20220205-WA0000__01.jpg


  • ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG-20220205-WA0002__01.jpg


  • ৫০ স্টিম পাওয়ার আপ করার পর আমার একাউন্টে বর্তমানে মোট এসপির পরিমাণ হচ্ছে ২৬২৮০।

IMG-20220205-WA0001__01.jpg


সকলকে ধন্যবাদ।


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 
অনেক ভালো লাগছে ভাইয়া। আপনি আমাদের অনুপ্রাণিত করলেন। আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। এখানে যদি স্থায়ী ভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। অনেক ভালো লাগছে। আপনার জন্য শুভকামনা রইল

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



 2 years ago 

ভাইয়া আপনি আপনার লক্ষ্যে ঠিক পৌঁছে যাবেন। প্রতিনিয়ত আপনি ধীরে ধীরে যেভাবে পাওয়ার আপ করে যাচ্ছেন, আপনি সঠিক সময়ের আগেই আপনার লক্ষ্যে পৌঁছানো একবার এই সহজ। আর পাওয়ার আপ পোষ্ট দেখলে খুবই ভালো লাগে, এত সুন্দর পোস্ট টি আমাদের সাথে ভাগাভাগি করে নেওয়ার জন্য আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা।

 2 years ago 

ভাইয়া, পাওয়ার আপ করা যেন একটা আলাদা ভালোলাগা মধ্যে পড়েছে।আর পাওয়া আপ করলে আডির সক্ষমতা বৃদ্ধি পায়। তাই কেনা চাই পাওয়ার আপ করতে পাওয়ার এর মাধ্যমে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা যায়। ভাইয়া, আপনার পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে সত্যিই আমি অনুপ্রাণিত হয়ে থাকি। আমিও প্রতি সপ্তাহে কিছু না কিছু পাওয়ার আপ করছি যেন আমার আডির সক্ষমতা বৃদ্ধি পায়।ভাইয়া, আপনি আপনার লক্ষ্যে খুব শীঘ্রই পৌঁছাতে পারবেন। অসংখ্য ধন্যবাদ ভাইয়া, আপনার পাওয়ার আপ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি কাজ। আমি মনে করি এই প্লাটফর্মে নিজের শক্তি বৃদ্ধি করার বিকল্প পাওয়ার আপ ছাড়া আর কিছুই নেই।তাই আমাদের সবারই প্রয়োজন একটু একটু করে হলে ও পাওয়ার আপ করা সব সময়। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 2 years ago 

  • আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে অনেক ভাল লেগেছে ভাইয়া। আমি অনেক উৎসাহিত হয়েছি আপনার পাওয়ার আপ পোস্ট দেখে। পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।
 2 years ago 

পাওয়ার আপ সবসময় ই দারুণ কিছু আমাদের জন্যে।কারণ এই পাওয়ার আপের মাধ্যমে আমরা নিজেদের শক্তিশালী করতে পারি।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। আপনার প্রতিনিয়ত পাওয়ার আপ দেখে আমার খুবই ভালো লাগে। আজকেও পাওয়ার আপ করেছেন এটা দেখে আমার খুবই ভালো লাগলো। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

ওয়াও! ভাই আপনি ৫০ স্টিম পাওয়ার করেছেন। আপনার পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগলো। সত্যি বলতে কারো পাওয়ার আপ পোস্ট দেখলে নিজের মধ্যে পাওয়ার আপ করার অনুপ্রেরণা জাগে। আপনার পোস্টটি রিস্টিম করে রাখলাম যাতে নতুনরাও পাওয়ার আপে অনুপ্রাণিত হয়। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাই।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

ইচ্ছে করে একবারে 100000 স্ট্রিম পাওয়ার আপ করে ফেলি কিন্তু চাইলেই কি আর সব করা যায়। আপনাদের টা দেখি আর আশায় বুক বাঁধি। একদিন আমিও করতে পারব। ধন্যবাদ কমিউনিটিকে শক্তিশালী করার জন্য।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.031
BTC 67495.61
ETH 3713.66
USDT 1.00
SBD 3.66