৭০ স্টিম পাওয়ার অপ (টার্গেট ডিসেম্বর ২৫০০০ এসপি)।

in আমার বাংলা ব্লগ3 years ago

আজ - ২৮ই অগ্রাহায়ণ ১৪২৮ , বঙ্গাব্দ | সোমবার | হেমন্ত-কাল |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।




Abeg_12_13_2021_09_48_57.jpg


আমাদের কমিউনিটি তে সবাই যে যার মতো করে নিজের একাউন্ট এর পাওয়ার বৃদ্ধি করে চলেছে যেটা আসলে স্টিম ক্যারিয়ারের জন্য ভালো একটি উদ্যোগ। স্টিম প্লাটফর্মে নিজের অবস্থান শক্ত করতে নিয়মিত পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। তাই তো আমিও একটি নির্দিষ্ট লক্ষ্য সামনে রেখে পাওয়ার আপ করছি।

আমার একাউন্টে পাওয়ার আপ করার আগে এসপি ২৪,৬৫৮ ছিল। আর আজকে ৭০ স্টিম পাওয়ার আপ করার পর আমার একাউন্টে এসপি পরিমাণ ২৪,৭৫৪। আমার টার্গেট আছে ডিসেম্বর মাসের মধ্যে ২৫০০০ এসপি করার। আর সে হিসেবে আমার টার্গেট পূরণ আর মাত্র ২৪৪ এসপি বাকি আছে। আশা করছি খুব শীঘ্রই এই মাসের মধ্যেই আমার টার্গেট পূরণ করতে পারব।

তো চলুন আমার পাওয়ার আপ এর ধাপ গুলো আপনাদের সাথে শেয়ার করি–

  • পাওয়ার আপ করার আগে আমার একাউন্টে এসপি ছিল ২৪,৬৮৪।

IMG-20211213-WA0001__01.jpg

  • 70 স্টিম পাওয়ার আপ করলাম।

IMG-20211213-WA0000__01.jpg

  • পাওয়ার আপ করার পর আমার একাউন্টের এসপির পরিমাণ দাঁড়িয়েছে ২৪,৭৫৬।

IMG-20211213-WA0002__01.jpg

সকলকে ধন্যবাদ


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 3 years ago 

আপনার জন্য অনেক দোয়া রইল ভাই। আপনি টার্গেট ২৫০০০ এই মাসেই হয়ে যাবে। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন। আপনার পাওয়ার আপ কন্টিনিউ দেখে আমি ও পাওয়ার আপ শুরু করে দিয়েছি। আপনার জন্য রইল অনেক ভালোবাসা রইলো।

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



 3 years ago 

খুবই সুন্দর একটি উপস্থাপনের মাধ্যমে আপনি পাওয়ার অফ সম্পর্কে লিখেছেন। আপনার এই পোস্টের মাধ্যমে যারা নতুন এবং পাওয়ারাপস সম্পর্কে জানেন না এমন কেউ থাকলে খুব সহজেই এটা দেখে পাওয়ার অফ করে নিতে পারবে। আর আপনার লক্ষ্যে সঠিক সময়ে অগ্রসর হন এই কামনাই করি। অনেক অনেক ভালোবাসা আর শুভকামনা রইল আপনার জন্য ভাই।

 3 years ago 

আপনার পাওয়ার আপ করার উপস্থাপন ও বর্ণনা খুবই সুন্দর ছিল ভাই। আপনাদের অনুপ্রেরণায় আমরাও প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করছি ।আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল নিয়ম মেনে কাজ করার চেষ্টা করি। আপনাদের অনুপ্রেরণায় অনেক দূরে এগিয়ে যাব আশা করি।

 3 years ago 

আমাদের সবার উচিত নিয়মিত পাওয়ার আপ করার মাধ্যমে স্টিমিটে আমাদের নিজেদের অবস্থান শক্ত করা।আপনি চাইলে এবারই আপনার টার্গেট পূরণ করতে পারতেন।শুভকামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

ভাইয়া আপনার পাওয়ার বৃদ্ধির পোস্টটি পড়ে আমার অনেক ভালো লেগেছে। পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আপনার পাওয়ার বৃদ্ধির পোস্টটি পড়ে অনেকেই পাওয়ার বৃদ্ধি করতে অর্থাৎ নিজের সক্ষমতা বৃদ্ধি করতে উৎসাহিত হবে। অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 3 years ago 

25000 অনেক। আপনি খুব স্বাচ্ছন্দে এই বছরের মধ্যে আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন কারণ খুব সামান্য কিছু বাকি আছে। আমি প্রথমে 2000 এর লক্ষ্যমাত্রা হাতে নিয়ে ছিলাম পরে এটাকে বাড়িয়ে 3000 করেছি এবং লক্ষ্যমাত্রা অর্জিত হতে যাচ্ছে। ধন্যবাদ

 3 years ago 

জি ভাইয়া,আমরা সবাই প্রতিনিয়ত পাওয়ার আপ করছি আমাদের নিজের আইডি সক্ষমতা বৃদ্ধি করার জন্য। আর ডিসেম্বরের মধ্যে আমাদের লক্ষ্যে পৌঁছানোর চেষ্টা করছি।ভাইয়া আপনার পাওয়ার আফ পোস্ট গুলো দেখলে সত্যিই উৎসাহিত হই আমি। সত্যি কথা বলতে কি ভাইয়া? আমাদের প্রত্যেক ইউজারের প্রয়োজন পাওয়ার আপ করা।পাওয়ার আপের মাধ্যমে নিজের আইডি সক্ষমতা বৃদ্ধি হয়। এছাড়াও নিজের ইচ্ছামত পোস্ট কমেন্ট করা যায়। ডিসেম্বরের মধ্যে আপনার লক্ষ্যে পৌঁছতে পারবেন ইনশাআল্লাহ।
ধন্যবাদ ভাইয়া।

Hi @moh.arif,
my name is @ilnegro and I voted your post using steem-fanbase.com.

Please consider to approve our witness 👇

Come and visit Italy Community

 3 years ago 

আপনার পাওয়ার আপকে স্বাগতম ভাইয়া। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি ।আমরা সবাই পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনার পাওয়ার আপ দেখে অনেকেরই পাওয়ার আপ করার আগ্রহ বেড়ে যাবে ।আসলে প্লাটফর্মে কাজ করতে হলে নিজের সক্ষমতা বৃদ্ধি করতে হবে। নিজের সক্ষমতা বৃদ্ধি না করতে পারলে এই প্লাটফর্মে টিকে থাকা সম্ভব না ।আপনার জন্য প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74