আইসক্রিম স্টিক দিয়ে ওয়াল হ্যাংগিং তৈরি।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আজ - ২৮ই,আষাঢ় | ১৪২৯ , বঙ্গাব্দ | বর্ষাকাল |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।

আজ আমি আপনাদের সাথে আইসক্রিম স্টিক দিয়ে ওয়াল হ্যাংগিং তৈরি শেয়ার করব।




IMG_20220712_105150-02.jpeg

কেমন আছেন সকলে? আশা করি ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আজ আমি আপনাদের সাথে সহজ এবং খুব সুন্দর একটি DIY তৈরি শেয়ার করতে চলে এসেছি। আশা করছি আমার আজকের এই DIY টি আপনাদের ভালো লাগবে।

আমার আজকের এই DIY টি খুবই সিম্পল এবং খুবই সহজ। আমার এটি তৈরি করে মাত্র ত্রিশ মিনিটের মত সময় লেগেছে। যাই হোক আমার আজকের এই DIY টি আমি সকালে তৈরি করেছি। আসলে শুরুতে ভেবে পাচ্ছিলাম না যে কি তৈরি করব। পরে মনে পড়ল আইসক্রিম স্টিক গুলোর কথা। তাই ঠিক করলাম এই আইসক্রিম স্টিক গুলো দিয়ে সিম্পল এবং সহজ কিছু তৈরি করা যাক।

প্রয়োজনীয় উপকরণঃ


  • কাগজ।
  • আঠা।
  • কাঁচি।
  • আইসক্রিম স্টিক।

প্রস্তুতিকরণঃ


ধাপ- ১ঃ


  • প্রথমে পাঁচটি আইসক্রিম স্টিক নিয়ে নিব।

IMG_20220712_110223.jpg

ধাপ- ২ঃ


  • নিচের ছবির মত করে স্টিক গুলোকে আঠা দিয়ে লাগিয়ে দিব।

IMG_20220712_110015.jpg

IMG_20220712_110006.jpg

ধাপ- ৩ঃ


  • এরপর স্টিক গুলো দিয়ে নিচের ছবির মত করে ফ্রেম তৈরি করে নেব।

ধাপ- ৪ঃ


  • এবার নিচের ছবির মত করে কাগজ কেটে নেব।

ধাপ- ৫ঃ


  • এবার নিচের ধাপগুলো অনুসরণ করে পাতা তৈরি করে নিব।

ধাপ- ৬ঃ


  • পাতা এবং ফুল তৈরি করা শেষে এই রকম দেখতে হয়েছে।

IMG_20220712_104041.jpg

ধাপ- ৭ঃ


  • এবার পূর্বে তৈরি করা ফ্রেম এর মধ্যে ফুল এবং পাতাগুলো বসিয়ে দেবো।

IMG_20220712_104700.jpg

IMG_20220712_104650.jpg

ধাপ- ৮ঃ


  • ব্যাস এভাবেই তৈরি হয়ে গেল সুন্দর একটি ওয়াল হ্যাংগিং।

IMG_20220712_105334.jpg

IMG_20220712_105256.jpg

IMG_20220712_105135.jpg

IMG_20220712_105127.jpg

সকলকে ধন্যবাদ।


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

আইসক্রিম স্টিক দিয়ে ওয়াল হ্যাংগিং ব্যাপারটা খুবই ইন্টারেস্টিং তো। আমি এর আগে এরকম আইডিয়া আর কখনো দেখিনি। আপনার মাথার মধ্যে সব ইউনিক আইডিয়া ঘুরপাক খায়। খুবই চমৎকার হয়েছে ভাইয়া আপনার ডাইপ্রজেক্টে টি।

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



 2 years ago 

আইসক্রিমের স্টিক দিয়ে খুবই চমৎকার একটি ওয়াল হ্যাংগিং তৈরি করেছেন ভাইয়া। কাগজের তৈরি ফুলগুলো দেবার কারণে আপনার তৈরি করা এই ওয়াল হ্যাংগিংটি আরো সুন্দর লেগেছে আমার কাছে। প্রত্যেকটি ধাপে ধাপে আপনি আমাদেরকে দেখিয়েছেন কিভাবে এমন চমৎকার একটি ওয়াল হ্যাংগিং তৈরি করতে হয়। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এমন সুন্দর একটা জিনিস আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ঠিকই বলেছেন ফুলগুলো দেওয়ার কারণে বেশ আকর্ষণীয় লাগছিল দেখতে।

 2 years ago 

ভাইয়া মনে হচ্ছে কাজটি বড় সহজ ছিল। চেষ্টা করলে খুব সহজে আমরাও করতে পারব। তবে এই বিষয়টা কিন্তু ধারণার বাইরে ছিল। নতুন একটি বিষয় সম্পর্কে জানতে পারলাম। চেষ্টা করেছি কোন মুহূর্ত করে দেখাতে পারব।

বাহ্ চমৎকার হয়েছে তো ওয়াল মেট টা। ছোট ছোট এই কাজ গুলো ঘরের সৌন্দর্য অনেকগুণ বাড়িয়ে দেয়। খুব যত্ন নিয়ে কাজ টা করেছেন বোঝাই যাচ্ছে।

 2 years ago 

তাইতো আমি এসব ছোট ছোট জিনিস তৈরি করে ঘরে সাজিয়ে রাখতে পছন্দ করি।

 2 years ago 

ভাইয়া খুবই সহজে এবং খুবই সুন্দরভাবে আইসক্রিম স্টিক দিয়ে একটি ওয়াল হ্যাংগিং তৈরি করেছেন। আমার কাছে খুবই ভালো লেগেছে আপনার ওয়াল হ্যাংগিং টি। গোলাপ ফুল গুলো খুবই সুন্দরভাবে তৈরি করেছেন। গোলাপ ফুল গুলো খুবই সুন্দর ভাবে ফুটে রয়েছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আইসক্রিমের স্ট্রিক দিয়ে ওয়াল হ্যাগি্ং তৈরি করেছেন তা দেখতে খুব সুন্দর লাগছে। আসলে এই ধরনের ব্যতিক্রমধর্মী কাজগুলো ঘরের সৌন্দর্য বৃদ্ধি করে ।ধন্যবাদ ভাই এত সুন্দর করে ফ্রেম বানিয়ে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

নেক্সট কখনো আন্দরকিল্লা যাওয়া হলে কিংবা লাইব্রেরীতে যাওয়া হলে আমি অবশ্যই এইগুলা কিনবো। কারণ আপনার এই পোস্টগুলো আমার খুব বেশি সুন্দর লাগে।

 2 years ago 

তাহলে তো নিশ্চয় আমরা পরবর্তীতে আপনার কাছ থেকে আরো সুন্দর কিছু DIY দেখতে পাবো।

 2 years ago 

ভাইয়া মাত্র ৩০ মিনিটে এত সুন্দর আইসক্রিম স্টিক দিয়ে ওয়াল হ্যাংগিং তৈরি করে তাক লাগিয়ে দিয়েছেন। যদিও বা আপনার সময় কম লেগেছে কিন্তু এই ওয়ালমেটটি দেখতে অসম্ভব সুন্দর হয়েছে। এত অল্প সময়ে এত সুন্দর ওয়ালমেট তৈরি করা যায় তা আপনার পোষ্টের মাধ্যমেই দেখতে পারলাম। খুবই চমৎকার আইডিয়া ছিল ভাইয়া। আর এই সুন্দর আইডিয়ার কারণেই এত সুন্দর একটি ওয়ালমেট দেখতে পেলাম। ধন্যবাদ

 2 years ago 

আইসক্রিমের কাঠি দিয়ে খুব সুন্দর একটি ওয়াল হ্যাংগিং তৈরি করেছেন ভাইয়া। খুবই সিম্পল একটি ওয়াল হ্যাংগিং কিন্তু দেখতে অসাধারণ। বিশেষ করে ছোট ছোট ফুল এবং পাতাগুলোর কারনে আরো বেশি আকর্ষণীয় লাগছে দেখতে। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর ওয়াল হ্যাংগিং আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60228.69
ETH 2428.23
USDT 1.00
SBD 2.45