Target December season -2 ( 50 Steem Power Up)

in আমার বাংলা ব্লগ3 years ago

আজ - ৪ই চৈত্র ১৪২৮ , বঙ্গাব্দ | শুক্রবার | বসন্তকাল |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।




Img_1641185576065.jpg

কেমন আছেন সবাই আশা করি ভাল আছেন। প্রতি সপ্তাহের মধ্যে আজ ও চলে এলাম নতুন একটি পাওয়ার আপ নিয়ে। আমি প্রতিনিয়ত নির্দিষ্ট পরিমাণের পাওয়ার আপের মাধ্যমে ধীরে ধীরে আমার লক্ষ্যে এগিয়ে যাচ্ছি। আপনাদের দোয়া এবং ভালোবাসা আমার পাশে থাকলে আমি নিশ্চয়ই আমার টার্গেট পুরন করতে সক্ষম হব।

পাওয়ার আপ করার আগে আমার একাউন্টে মোট এসপির পরিমাণ ছিল ২৭৫১৩। আজ ৫০ স্টিম পাওয়ার আপের পর আমার একাউন্টে বর্তমানে মোট এসপির পরিমাণ হচ্ছে ২৭৫৬৩। আমার টার্গেট, ডিসেম্বর মাসের ভিতরে আমার একাউন্টে মোট এসপি ৩৩০০০ করার। আর সেই টার্গেট পূরণ করতে আমার এখনো ৫৪৩৭ এসপি বাকি আছে। লক্ষ্য পূরণ করতে আমার এখনো ৯ মাস সময় আছে। আমি আশাবাদী এই সময়ের মধ্যে আমার টার্গেট পূরণ করতে সক্ষম হব।

তো চলুন পাওয়ার আপের ধাপগুলো আমি আপনাদের সাথে শেয়ার করি-

IMG-20220319-WA0003__01.jpg

  • পাওয়ার আপ এর আগে আমার একাউন্টে মোট এসপির পরিমাণ হচ্ছে ২৭৫১৩।

IMG-20220319-WA0004__01.jpg

  • ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG-20220319-WA0002__01.jpg

  • ৫০ স্টিম পাওয়ার আপ করার পর আমার একাউন্টে বর্তমানে মোট এসপির পরিমাণ হচ্ছে ২৭৫৬৩ ।

সকলকে ধন্যবাদ অনুচ্ছেদ টি পড়ার জন্য।


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 3 years ago 
ভাইয়া আপনার নিয়মিত পাওয়ার আপ দেখে আমি অনুপ্রাণিত হই।আসলে আমাদের প্রত্যেকেরই উচিত এভাবে নিয়মিত খারাপ করে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করা।অনেক অনেক দোয়া ও শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন♥♥
 3 years ago 

আপনার মতো সবার উচিত নির্দিষ্ট একটি লক্ষ্য নিয়ে সামনের দিকে এগিয়ে চলার। আপনার জন্য অনেক অনেক দোয়া ও ভালোবাসা রইল ভাই এগিয়ে যান এবং নিজের লক্ষ্য পূরণ করুন।

 3 years ago 

ভাইয়া আপনার পাওয়ার আপ এর পোস্টটি দেখে আমার খুব ভালো লাগলো। আপনি টার্গেট ডিসেম্বর সিজন 2 লক্ষ্য করে নিয়মিত পাওয়ার আপ করে নির্দিষ্ট লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছন । আমরা আপনার পাওয়ার আপ এর পোস্ট থেকে শিক্ষা নিয়ে আমাদের নিয়মিত পাওয়ার আপ করা উচিত। কারণ আমরা পাওয়ার আপ করছি নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য। ধন্যবাদ আমাদের মাঝে পোস্টটি শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনি খুব ভালো করেছেন পাওয়ার আপ করে। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এভাবে পাওয়ার আপ করলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধির পোস্টগুলো দেখলে অনেক ভালো লাগে কারণ আমি নিজেও পাওয়ার বৃদ্ধি করতে খুব ভালোবাসি আপনার পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে অনেক উৎসাহ পেলাম নিজেও বেশি বেশি পাওয়ার বৃদ্ধি করতে ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

পাওয়ার আপ করতে ভালোবাসি। পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন দেখে অনেক ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো। থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

 3 years ago 

নিজে পাওয়ার আপ করতে এবং কারো পাওয়ার আপ দেখতে আমার খুবই ভালো লাগে। বিশেষ করে আপনারা যখন পাওয়ার আপ করেন তখন আলাদা একটা ভালো লাগা কাজ করে।আশাকরি পাওয়ার আপ করার মাধ্যমে আপনি খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছে দিতে পারবেন।শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আপনি 50 স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন । আপনার এই পাওয়ার বৃদ্ধি করার পোস্টি দেখে খুবই আনন্দিত হলাম ভাইয়া । আপনার জন্য দোয়া করি যেন আপনি ভবিষ্যতে অনেক ভালো একটি পর্যায়ে যেতে পারেন আপনাকে অসংখ্য ধন্যবাদ। ❣️

 3 years ago 

আশা করছি খুব শীঘ্রই আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন। এবং আপনি যদি আপনার কাজের ধারাবাহিকতা বজায় রাখেন তাহলে অবশ্যই এটি খুবই সহজেই হয়ে যাবে ইনশাল্লাহ। অনেক অনেক দোয়া শুভকামনা এবং অবিরাম ভালোবাসা রইলো আপনার আগামীর ভবিষ্যৎ এর প্রতি। খুব শীঘ্রই আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যান এবং প্রায় ৫৪০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করুন সেই কামনা করি এবং সর্বশেষে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হবেন ইনশাল্লাহ।

#welovepowerups

 3 years ago 

পাওয়ার আপ করতে আমরা সবাই অনেক ভালোবাসি। আপনি আজ অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ কে সাধুবাদ জানাই। দোয়া করি আপনি যেন আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন ।শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62802.36
ETH 2462.43
USDT 1.00
SBD 2.62