নতুন মোবাইল কেনার অভিজ্ঞতা।

in আমার বাংলা ব্লগ9 months ago (edited)

আজ- ১৭ই অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ, হেমন্ত-কাল


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।




IMG_20231202_112036.jpg

বর্তমানে মার্কেটের পরিস্থিতি খুব একটা খারাপ না, বেশ ভালই বলা চলে। কারণ পুরানো সেই সময়টার তুলনায় এখনকার এ সময়টাই ভালো। আশা করছি ভালো সময়টা অনেক দিন বজায় থাকবে। তবে এটাই মনে রাখতে হবে মার্কেট মানেই আপ ডাউন থাকবেই। একভাবে কখনো মার্কেট চলতে পারেনা। তাই ভালো সময় গুলো ভালোভাবে কাজে লাগান এবং খারাপ সময় গুলোতে ধৈর্য ধারণ করবেন । যারা শুরু থেকেই ওই খারাপ সময় গুলোতে ধৈর্য ধারণ করেছে তারা কিন্তু এখন অনেকটাই সাকসেস । জীবনে প্রতিটা ক্ষেত্রেই আসলে এমন, ভালো সময় আসবে খারাপ সময়ও আসবে। তবে ধৈর্য্য এবং ভরসা করতে হবে এটা সবথেকে বড় ব্যাপার।

যাইহোক, অনেকদিন আগে থেকে চিন্তা করছিলাম যে নতুন একটি মোবাইল নেয়া দরকার। কারণ ওয়ানপ্লাস যে মোবাইলটা আমার আগে ছিল ওটাতে গ্রীন লাইন পড়ে গিয়েছে। আর এই বিষয়টি আপনাদের সাথে একবার শেয়ার করেছিলাম। যাই হোক, শুরুতে একটি গ্রীন লাইন পড়লেও ধীরে ধীরে এখন তিনটি গ্রীন লাইন পড়ে গিয়েছে। সামনে আরো গ্রীন লাইন পড়বে এটাই স্বাভাবিক। আর এভাবে করে একসময় এটি ব্যবহারের অযোগ্য হয়ে উঠবে। তাই চিন্তা করছিলাম সময় এবং সুযোগ বুঝে একটি ফোন নিয়ে নেওয়ার । তবে খুব বেশি তারা ছিল না। ভাবছিলাম নেব আর কি, আরো কিছুদিন যাক মার্কেটে আর কিছুটা ভালো হোক, আস্তে ধীরে নেওয়া যাবে, এমন সব চিন্তা ভাবনায় ছিলাম। কারন আমার ওয়ানপ্লাস ছাড়াও আরো একটি মোবাইল আছে যেটা একদম পুরনো আর ওই মোবাইলটাই আমি সব থেকে বেশি ব্যবহার করি। এবং বাহিরে ওটাই আমি নিয়ে যায়। তাই ইমমেডিয়েটলি নতুন মোবাইল নেওয়ার বিষয়টি নিয়ে বেশি মাথা ঘামাচ্ছিলাম না ।

কিন্তু ওই ফোনটি ইদানিং খুব বেশি হ্যাং করছে এবং চার্জ থাকছে না একদমই। আর মাঝে মাঝেই বাহিরে মোবাইল নিয়ে গেলে হুটহাট করে বন্ধ হয়ে যায়। যার কারণে খুব বেশি সমস্যায় পড়ে যায়। তাই খুব দ্রুতই নতুন একটি মোবাইল নেওয়ার সিদ্ধান্ত নিই ।

IMG_20231202_111536.jpg

কিন্তু সমস্যায় পড়ে গেলাম মোবাইল নির্বাচন করতে গিয়ে। অর্থাৎ কোন মোবাইলটি নিলে ভালো হবে কিংবা বাজেট ফ্রেন্ডলি হবে। আসলে বুঝতেই পারছিলাম না কোন মোবাইলটি কিনব । এরপর মোবাইলের কয়েকটি রিভিউ দেখলাম। সবদিক বিবেচনায় প্রথমে চিন্তা করলাম pixel নিই। আর একদিন মার্কেটে গিয়ে মোবাইল দেখেও আসলাম। কিন্তু পরবর্তীতে কয়জনের কাছে শুনলাম pixel তে নেটওয়ার্ক ইস্যু জনিত সমস্যা আছে । তাই এই মোবাইল নেওয়ার সিদ্ধান্ত বাদ দিয়ে দিলাম। কারণ আমি চাচ্ছিলাম যেটাই নিব একবারে নিব আর যে মোবাইলে আমার হাতে আসবে সেটা আমি কোনক্রমে সেল দিব না কারণ সিকিউরিটি জনিত কিছু ব্যাপার স্যাপার রয়েছে। যাইহোক, এভাবে করে দুই একদিন বেশ কয়েকটি মোবাইলের ঘাটাঘাটি করে সিদ্ধান্ত নিলাম samsung Galaxy A54 নেওয়া যেতে পারে। ব্যাটারি ব্যাকআপ, স্পেস সবকিছু বিবেচনায় আমার কাছে মনে হলো এই ফোনটি ভালো হবে আমার জন্য।

IMG_20231202_111527.jpg

পরবর্তীতে ভার্সিটির এক ফ্রেন্ডকে নিয়ে সানমার থেকে ফোনটি কিনে নিলাম। অবশ্য আগে থেকেই দেখে এসেছিলাম তাই আর বেশি সময় লাগেনি মোবাইলটি কিনতে। তবে আমার কাছে মনে হচ্ছে বেশ ভালই সার্ভিস দিচ্ছে ফোনটি। আশা করছি আমার কাজে আর কোন হ্যাম্পার হবে না। এতদিন এই মোবাইলের কারণে অনেকটাই সমস্যা পড়তে হয়েছিল। যাইহোক এই ছিল আমার নতুন মোবাইল কেনার অভিজ্ঞতা।

আপনারা সকলে ভালো থাকবেন, সুস্থ থাকবেন দেখা হবে পরবর্তী দিন আবারও অন্য কোন বিষয় নিয়ে। আল্লাহ হাফেজ।

সকলকে ধন্যবাদ অনুচ্ছেদ টি পড়ার জন্য।


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



 9 months ago 

ধৈর্য হলো একটি সুমিষ্ট ফল। আর এই ফলটি খাওয়ার জন্য যে যত ধৈর্য ধরবে সে ততই স্বাদ গ্রহণ করতে পারবে। আর আমাদের প্রত্যেকেরই উচিত খারাপ সময়ে ধৈর্য ধারন করা। কিন্তু কথা হলো এত সুন্দর একটি মোবাইল দেখাচেছন তাও আবার খালি মুখে! যাক ভাই মিষ্টি মুখ লাগবে না। আপনার কাজ গুলো ভালো মত হলেই হলো। ধন্যবাদ এত সুন্দর একটি মোবাইল কিনে তা আমাদের সাথে শেয়ার করার জন্য।

 9 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে আপনার নতুন মোবাইল ফোন কেনার অনুভূতি শেয়ার করেছেন। আপনার মোবাইল ফোনটি বন্ধ হয়ে যায় বাইরে গেলে কাজ করার একটু সমস্যা হয় তাই নতুন মোবাইল ফোন কিনেছেন জানতে পারি বেশ ভালো লাগলো। আপনি যেই মোবাইল ফোনটি কিনেছেন দেখতে আমার কাছে বেশ দারুন লেগেছে ভাই।samsung Galaxy A54 এই মোবাইল ফোনের প্রসেসর কিন্তু বেশ দারুন ভাই। সাথে আবার ফাইভ-জি সহ। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি মোবাইল ফোন কিনে আমাদের মাঝে অনুভূতি শেয়ার করার জন্য।

 9 months ago 

আসলে যে কোন খারাপ পরিস্থিতিতে ধৈর্য ধরাই ভালো। না হলে কিছু কিছু ক্ষেত্রে দেখা যায় পরে নিজেকে আফসোস করতে হয়। যাই হোক আপনার আগের ফোনে গ্রিনলাইন পড়াতেন এবং পুরনো ফোনে হ্যাং করাতে নতুন একটি ফোন কিনলেন জেনে ভালো লাগলো। আর হ্যাঁ ঠিক বলেছেন ফোন নির্বাচন করা খুবই কঠিন একটা কাজ। কারণ আমার বন্ধু না হলেও এক দুই মাস থেকে ফোন নির্বাচন করার চেষ্টা করছি কিন্তু এখনো সে সফল হয়নি। আর আমার ক্ষেত্রে একই বিষয়। যাইহোক আপনি অনেক ঘাটাঘাটি পড়ে এই ফোনটাকে চুজ করেছেন জেনে ভালো লাগলো। যদিও বা এই ফোনের সব কিছু ভাল লাগলেও এর প্রসেসরটা আমার অতটা ভালো লাগেনা। তবে রেগুলার ইউজ করার জন্য আশা করা যায় ভালোই চলবে। যাই হোক ধন্যবাদ আপনাকে আপনার নতুন ফোন কেনার অভিজ্ঞতাটা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 9 months ago 

মার্কেট আপডাউন হবেই, আমাদের ধৈর্য ধরতে হবে ভাইয়া।আজকে আপনি যে ফোনটা কিনেছেন, এটা আমি দেখলাম দুর্দান্ত ফোন। ওয়ান প্লাস ফোনের প্রতি আগ্রহ কমে যাচ্ছে গ্রীন লাইনের কারণে।স্যামস্যাং ব্র্যান্ড একটা। আপনি নতুন ফোন কিনেছেন তার জন্য অভিনন্দন। মার্কেট ঠিকঠাকভাবে আছে আপনি মার্কেটের দিকে তাকিয়ে ছিলেন যাইহোক নতুন ফোন কিনতে পারলেন অনেক ভালো লাগতেছে। সর্বোপরি আপনার জন্য অভিনন্দন ভাইয়া নতুন ফোনের জন্য।

Posted using SteemPro Mobile

 9 months ago 

নতুন মোবাইল কিনলেন ভাই, জিলাপি বিতরণ কইরেন কিন্তু..... 🤩। ওয়ান প্লাসের এই গ্রীনলাইন ইস্যু অনেকেরই সমস্যা করেছে। আসলে এখন মোবাইল জিনিসটা জীবনের সাথে এমনভাবে কানেক্টেড, মোবাইল এখন ঠিক ঘুমের মতোই ইম্পর্ট্যান্ট।আশা করছি নতুন মোবাইল আশা অনুযায়ী সার্ভিস দিবে।

Posted using SteemPro Mobile

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 9 months ago 

সময়টা কখনোই স্থিতিশীল নয় সেটা চলবে তার নিয়মে কখনো ভালো সময় আসবে আবার ভালো সময় চলে যাবার পরে আবার হয়তোবা আমাদের জীবনে খারাপ সময় চলে আসবে। খারাপ সময় আসলেই যে ভেঙে পড়তে হবে এমনটা নয় অপেক্ষা করা উচিত ধৈর্য ধারণ করা উচিত বলে আমি মনে করি। আপনার আগের ফোনটা অনেকটাই নষ্ট হয়ে গিয়েছিল নষ্ট ফোন নিয়ে বাহিরে যাওয়াটা খুবই কষ্টকর কারণ যেকোনো সময় যে কোন কিছু হয়ে যেতে পারে। এরপরও আপনি কিছুটা ধৈর্য ধারণ করে সেই ফোনটাই অনেকদিন চালিয়েছেন অবশেষে নতুন ফোন কিনে ফেললেন জেনে ভালো লাগলো। ভার্সিটির বন্ধুকে সাথে নিয়ে গিয়েছিলেন এবং আগে থেকেই ফোন দেখে এসেছিলেন যার কোন খুব একটা বেশি সময় লাগে নি। নতুন ফোন কেনার গল্পটা শুনে ভালো লাগলো, শেয়ার করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 9 months ago 

আমার ফোনটার বয়স প্রায় চারবছর হয়ে গিয়েছে। আমার একটা ফোন কেনার দরকার। কিন্তু টাকা নেই হা হা। ওয়াস প্লাসে গ্রীন লাইন সমস‍্যাটা বেশ প্রকট। এটা একেবারে অনাকাঙ্খিত। samsung Galaxy A54 আপনার নতুন ফোনটা বেশ চমৎকার হয়েছে ভাই। আশাকরি ভালো সার্ভিস দিবে।

Posted using SteemPro Mobile

 9 months ago 

স্যামসাং এ সিরিজের মোবাইলে চার্জ থাকে অনেকক্ষণ, তাই একবার চার্জ দিয়ে দীর্ঘ সময় ধরে ব্যবহার করা যায়। আমি আমার আম্মু এবং ভাইয়ের জন্য স্যামসাং গ্যালাক্সি এ ৩০ এবং এ সিরিজের আরো কয়েকটি মোবাইল কোরিয়া থেকে পাঠিয়েছিলাম। যাইহোক স্যামসাং গ্যালাক্সি এ ৫৪ ফোনটি খুব সুন্দর। আশা করি ফোনটি বেশ ভালো সার্ভিস দিবে। যাইহোক এতো চমৎকার অভিজ্ঞতা আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54266.19
ETH 2288.06
USDT 1.00
SBD 2.31