50 সিস্টেম পাওয়ার আপ (টার্গেট ডিসেম্বর সিজন 2)

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ০৭, বৈশাখ, | ১৪২৯ , বঙ্গাব্দ | গ্রীষ্মকাল | |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।




Img_1641185576065.jpg

নিজের ক্ষমতা বৃদ্ধি করতে চলে এলাম আরো একটি পাওয়ার আপ নিয়ে। আমি নির্দিষ্ট সময়ে নির্দিষ্ট পরিমাণ পাওয়ার আপ করে থাকি আমার টার্গেট পূরণের জন্য ।

পাওয়ার আপ করার আগে আমার একাউন্টে এসপির পরিমাণ ছিল ২৮৫৭৬। আজ ৫০ স্টিম পাওয়ার আপ করার পর আমার একাউন্টে বর্তমানে মোট এসপির পরিমাণ হচ্ছে ২৮৬২৬ । আমার টার্গেট ডিসেম্বর মাসের মধ্যে ৩৩০০০ আমার একাউন্টে মোট এসপি করার। আর সে টার্গেট পূরণ করতে আমার এখনো ৪৩৭৪ এসপি বাকি আছে। আমি আশাবাদী সময়ের মধ্যে আমি আমার টার্গেট পূরণ করতে সক্ষম হবে।

তো চলুন পাওয়ার আপের ধাপগুলো আপনাদের সাথে শেয়ার করা যায় -

  • পাওয়ার আপ এর আগে আমার একাউন্টে মোট এসপির পরিমাণ হচ্ছে ২৮৫৭৬।

IMG-20220420-WA0001__01.jpg

  • ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG-20220420-WA0002__01.jpg

  • ৫০ স্টিম পাওয়ার আপ করার পর আমার একাউন্টে বর্তমানে মোট এসপির পরিমাণ হচ্ছে ২৮৬২৬।

IMG-20220420-WA0000__01.jpg

সকলকে ধন্যবাদ ।


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

আপনাদের পাওয়ার আপ দেখলে খুবই ভালো লাগে। এবং আমরা সবাই পাওয়ার আপ ভালোবাসি তাই নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



 2 years ago 

পাওয়ার আপ করতে ভালোবাসি। পাওয়ার আপের কোন বিকল্প নেই। ভাইয়া আপনার পাওয়ার আপ পোস্ট দেখে উৎসাহ পাই। আপনার জন্য শুভ কামনা রইলো। ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনি পাওয়ার আপের মাধ্যমে আপনার একাউন্ট কে আরো অনেক শক্তিশালী করেছেন। দোয়া করি সামনে আরও অনেক বেশী পাওয়ার আপ করে আপনার কাঙ্ক্ষিত সাফল্য পৌঁছে যাবেন

 2 years ago 

ভাইয়া আমার তো মনে হচ্ছে আপনি অনেক অনেক অনেক দ্রুত ই টার্গেট পূরণ করে ফেলবেন।সেজন্য রইলো অগ্রীম শুভকামনা।

 2 years ago 

আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে চলেছেন এভাবেই এগিয়ে যান। দোয়া করি আপনি খুব দ্রুত আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাদের পাওয়ার আপ করার দৃশ্য দেখলে আমাদের মনেও উৎসাহ জাগে। তাই চেষ্টা করি আপনার মত আমরাও পাওয়ার আপ করার জন্য। আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে আমার খুব ভালো লেগেছে।

 2 years ago 

ভাইয়া আপনাদের পাওয়ার আপ পোস্ট আমাদের জন্য অনুপ্রেরণা। আমরাও প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে চলেছি ।যেটা নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে। আপনার এই উদ্যোগকে সাধুবাদ জানাই।

 2 years ago 

টার্গেট পূরণ করতে আমার এখনো ৪৩৭৪ এসপি বাকি আছে। আমি আশাবাদী সময়ের মধ্যে আমি আমার টার্গেট পূরণ করতে সক্ষম হবে।

স্টিম পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আশা করছি আপনি আপনার টার্গেট খুব শীঘ্রই পূরণ করতে পারবেন ভাইয়া। আপনি আপনার ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করছেন দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। এর ফলে আপনি অনেক তাড়াতাড়ি আপনার নির্দিষ্ট টার্গেট পূরণ করতে সক্ষম হবেন। ভাইয়া আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো।💓💓💓

 2 years ago 

image.png


আপনার নির্ধারণ করা টার্গেট দেখে অনেক ভালো লাগলো ভাই।৩৩০০০ স্টিম অনেক বড় একটি টার্গেট বলে আমি মনে করি। আশাকরি ডিসেম্বরের মধ্যেই আপনি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। পাওয়ার আপ করার পাশাপাশি আমাদের সকলের উচিত হিরোইজম এও ডেলিগেশন আপডেট রাখা। ধন্যবাদ ভাই।


image.png

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 66677.11
ETH 3091.03
USDT 1.00
SBD 3.69