৫০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ২৫ই ফাগুন ১৪২৮ , বঙ্গাব্দ | বৃহস্পতিবার | বসন্তকাল |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।




Img_1641185576065.jpg

পাওয়ার আপ এর আগে আমার একাউন্টে মোট এসপির পরিমাণ ছিল ২৭২১৫। আজ ৫০ স্টিম পাওয়ার আপের পর বর্তমানে আমার একাউন্টে মোট এসপির পরিমাণ হচ্ছে ২৭২৬৫। টার্গেট ডিসেম্বর সিজন 2 অনুযায়ী আমার লক্ষ্য আমার একাউন্টে ৩৩,০০০ এসপি করার। আর সে লক্ষ অনুযায়ী আমার এখনো ৫৭৩৫ এসপি বাকি আছে। আমার লক্ষ্য পূরণ করার এখনো ৯ মাস সময় আছে। আমার বিশ্বাস এই নয় মাসের মধ্যে আমি আমার টার্গেট পূরণ করতে সক্ষম হব। শুধুমাত্র দাদার সাপোর্ট এবং আপনাদের ভালোবাসা আমার পাশে চাই ।

আমি প্রতি সপ্তাহের নির্দিষ্ট পরিমাণ পারাপার মাধ্যমে আমার ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে এগিয়ে যাচ্ছি।

তো চলুন পাওয়ার আপের ধাপ গুলো আপনাদের সাথে শেয়ার করি -

  • পাওয়ার আপ এর আগে আমার একাউন্টে মোট এসপির পরিমাণ হচ্ছে ২৭২১৫।

  • ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG-20220310-WA0002__01.jpg

  • ৫০ স্টিম পাওয়ার আপ করার পর আমার একাউন্টে বর্তমানে মোট এসপির পরিমাণ হচ্ছে ২৭২৬৫।

IMG-20220310-WA0000__01.jpg

সকলকে ধন্যবাদ।


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

৫০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। আপনার পাওয়ার বৃদ্ধির পোস্ট সকলের মাঝে অনুপ্রেরণা যোগাবে। আপনি আপনার নির্দিষ্ট টার্গেট পূরণের জন্য এগিয়ে যাচ্ছেন দেখে খুবই ভালো লাগলো এবং নিজের প্রচেষ্টায় আপনি খুব শীঘ্রই নিজের টার্গেট পূরণ করতে সক্ষম হবেন। আপনি যেন সফলতার সাথে আপনার নির্দিষ্ট টার্গেট পূরণ করতে সক্ষম হোক এই প্রত্যাশা করছি ভাইয়া। সেই সাথে আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

ডিসেম্বর সিজন 2 অনুযায়ী আমার লক্ষ্য আমার একাউন্টে ৩৩,০০০ এসপি করার।

ভাইয়া আপনি আপনার একাউন্টে ৩৩,০০০ এসপি করার উদ্যোগ নিয়েছেন দেখে খুবই ভালো লাগলো। আমি মনে করি আমাদের নির্দিষ্ট লক্ষ্যমাত্রা আমাদেরকে নির্দেশ টার্গেট পূরণ করতে সহায়তা করবে। আমরা যদি আমাদের এসপি পাওয়ার বৃদ্ধি করতে চাই ও সেই অনুযায়ী নির্দিষ্ট লক্ষ্যমাত্রা স্থির করি তাহলে আমরা সফল হতে পারব। সেজন্য সর্বপ্রথম প্রয়োজন হচ্ছে লক্ষ্য নির্ধারন। এরপর হচ্ছে সেই লক্ষ্য পূরণের পথে এগিয়ে যাওয়া। এজন্য সুনির্দিষ্ট পরিকল্পনা খুবই গুরুত্বপূর্ণ। আপনি আপনার লক্ষ্য পূরণে এগিয়ে যাচ্ছেন এবং সফলতার সাথে লক্ষ্য পূরণ করতে সক্ষম হন এই কামনা করছি। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই সেই সাথে সাধুবাদ জানাই, আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার সক্ষমতা ও দক্ষতা উন্নয়নে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছেন, আপনার লক্ষ্য অটুট থাকুক আপনার স্বপ্ন পূরণ হোক। শুভেচ্ছা ও শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 2 years ago 

ভাই আপনার টার্গেট এর অ্যামাউন্ট এর তুলনায় আপনি অনেক এগিয়ে গেছেন মাশাআল্লাহ। আর যতটুকু অ্যামাউন্ট বাকি রয়েছে তা এই আগামী 9 মাসে খুব সহজেই সম্পন্ন হয়ে যাবে ইনশাল্লাহ।

ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পাওয়ার আপের পোস্ট শেয়ার করে আমাদের মাঝে অনুপ্রেরণা প্রদানের জন্য। আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাই।

 2 years ago 

একাউন্টঃ @moh.arif
পাওয়ার বৃদ্ধিঃ = 0.183722%

 2 years ago 

ভাইয়া আমিও বিশ্বাস করি আপনি বেশ দ্রুতই টার্গেট পূরণ করে ফেলতে পারবেন।শুভকামনা রইলো।

 2 years ago 

বাহ ভাই আপনি তো দেখছি আপনার লক্ষ্যের দোরগোড়ায় পৌঁছে গেছেন। এভাবে চলতে থাকলে খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। এগিয়ে চলুন অদম্য গতিতে ভালোবাসা রইলো আপনার জন্য।

 2 years ago 

সিজন 2 উপলক্ষে আপনি যে লক্ষ্য নির্ধারণ করেছেন তা অবশ্যই আপনি খুব দ্রুতই সম্পন্ন করবেন বলে আমি মনে করি। সেই সাথে আপনার অবস্থান শক্তিশালী হবে বলে মনে করছি। আমরা যত বেশি পাওয়ার আপ করব আমাদের সক্ষমতা বৃদ্ধি পাবে। আপনাদের এত এত পাওয়ার আপ দেখে আমরা সবাই খুব অনুপ্রাণিত। ধন্যবাদ আপনাকে।

Hi @moh.arif,
my name is @ilnegro and I voted your post using steem-fanbase.com.

Please consider to approve our witness 👇

Come and visit Italy Community

 2 years ago 

ভাইয়া আমারও বিশ্বাস আপনি আপনার টার্গেট এর লক্ষ্যমাত্রা অর্জন করবেন। আপনার পাওয়ার আপ করা দেখে অনেক উৎসাহ পেয়ে থাকি। আপনি যেভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করে যান আপনি ভবিষ্যতে স্টিমিট প্লাটফর্মে অনেক ভালো একটা অবস্থানে পৌঁছে যাবেন, আর সাথে আমাদেরকেও দেখেশুনে রাখবেন। অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.14
JST 0.030
BTC 68220.71
ETH 3321.59
USDT 1.00
SBD 2.74