"মাস্ক পরা যুবক " অংকন।

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আজ - ১০ই আশ্বিন | ১৪২৮ বঙ্গাব্দ | শনিবার | শরৎকাল |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।

আজ আমি আপনাদের সাথে মাস্ক পরা যুবক অংকন শেয়ার করব।

আজ চলে এসেছি অন্য একটি ড্রয়িং নিয়ে। আমি যদিও ভালো ড্রয়িং পারি না। তবে চেষ্টা করতে তো কোনো ক্ষতি নেই। আমি সব সময় ভিন্ন কিছু করার চেষ্টা করি। ইদানিং আমার কেমন জানি ড্রয়িং এর প্রতি একটা ভালো লাগা তৈরি হয়েছে। এখন ড্রয়িং করার সময় বেশ এনজয় করি। যদিও ড্রয়িং এর প্রতি ভালোলাগাটা আগে কখনো ছিলোনা। আমি জানিনা আমার আজকের এই ড্রয়িং টি আপনাদের কাছে কেমন লাগবে? তবে এটি আঁকার সময় আমার অনেক বার মোছামুছি করতে হয়েছে।



IMG_20210925_121021.jpg
ছবিঃ মাস্ক পরা যুবক।

প্রয়োজনীয় উপকরণঃ


  • কাগজ।
  • পেন্সিল ।
  • জেল পেন।

প্রস্তুতিকরণঃ


ধাপ- ১ঃ


  • প্রথমে চোখ অংকন করে নিব।

IMG_20210925_103527.jpg

ধাপ- ২ঃ


  • এরপর মাস্ক অঙ্কন করে নেব।

IMG_20210925_104006.jpg

ধাপ- ৩ঃ


  • এরপর কান এঁকে নিয়েছি।

IMG_20210925_104512.jpg

ধাপ- ৪ঃ


  • এখন চুল এঁকে নিয়েছি।

IMG_20210925_112725.jpg

ধাপ- ৫ঃ


  • এরপর চুল গুলোকে পেন্সিল দিয়ে স্ক্র্যাচ করে নিলাম।

IMG_20210925_113240.jpg

IMG_20210925_113231.jpg

IMG_20210925_113220.jpg

ধাপ- ৬ঃ


  • এখন জেল পেন দিয়ে চুলগুলোকে এবং মাস্ক গাড় করে এঁকে নিলাম।

ধাপ- ৭ঃ


  • এরপর গলা এঁকে নিয়েছি।

IMG_20210925_115833.jpg

ধাপ- ৮ঃ


  • আঁকা শেষে আমি সাইন করে দিয়েছি।

সকলকে ধন্যবাদ।


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  

Hi @moh.arif,
my name is @ilnegro and I voted your post using steem-fanbase.com.

Please consider to approve our witness 👇

Come and visit Italy Community

 3 years ago 

ভাইয়া খুবই গ্রহণযোগ্য চিত্র অঙ্কন করেছেন, কারণ বর্তমানে করোনা মহামারীর ক্লান্তিলগ্নে এই মাস্কের ব্যবহার সকলেরই নিশ্চিত করা উচিত, ধন্যবাদ।

অসাধারণ এক কথায়। সুন্দর করে ধাপে ধাপে উপস্থাপন করেছেন।প্রানঠালা শুভেচ্ছা
ও অভিন্দন ভাইয়া।

 3 years ago 

সময় উপযোগী অঙ্কন ভাইয়া।খুব সুন্দর হয়েছে মাস্ক পরিহিত যুবকের অঙ্কনটি।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

খুব সহজেই এঁকে ফেলছেন ভাইয়া। আমি আঁকার সময় অনেক মোছামোছি করতে হয়। অনেকবার রাবারের ব্যবহার করতে হয়।
আপনি খুব সুন্দর করেন তাড়াতাড়ি শেষ করতে পারেন।
ছেলেটা খুব সুন্দর।🤪
ছেলেটাকে বেশ মানিয়েছে মাক্সে।

ভাই অনেক সুন্দর ছবি আর্ট করেছেন আপনি। মনে হচ্ছে একটি ওরজিনাল যুবক মাক্স পড়ে আছে। তবে ছেলেটির চুল দেখে মনে হচ্ছে, চায়না বা কোরিয়ান ‌।

ধন্যবাদ ভাই অনেক সুন্দর ছবি এঁকেছেন!

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



 3 years ago 

অনেক সুন্দর হয়েছে ভাই। টাইটেলে শব্দটি মাস্ক হবে ভাই। ভুলবশত মাক্স টাইপ হয়ে গেছে। ধন্যবাদ

 3 years ago 

আপনাকে অসংখ্য ধনাবাদ ভাই। এখন ইডিট করে নিয়েছি।

 3 years ago 

ভাই তো পুরাই ফাটাই দিছেন, করছেন কি আপনি? এতো সুন্দর ড্রয়িং পারেন আপনি সেটা কিন্তু আগে জানতাম না। বেশ সুন্দর ও নিখূত ড্রয়িং হয়েছে ভাই। ধন্যবাদ

 3 years ago 

সবই ইউটিউব এর জন্য সম্ভব ভাই।

 3 years ago 

ওয়াও অসম্ভব সুন্দর হয়েছে ছবি অংকন ভাইয়া 😇

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 62427.05
ETH 2721.95
USDT 1.00
SBD 2.56