পাওয়ার আপ( টার্গেট ডিসেম্বর সিজন- ৪)

in আমার বাংলা ব্লগ5 months ago

আজ - ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, বসন্তকাল |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।






analytics-2158454_1280 (1).png
ছবি এখান হতে নেওয়া হয়েছে।

কেমন আছেন সকলে, আশা করি ভাল আছেন। আমি ও আলহামদুলিল্লাহ ভালো আছি। প্রতি সপ্তাহের মত আজও আমি চলে এসেছি নতুন আরো একটি পাওয়ার আপ নিয়ে। আমি নির্দিষ্ট একটি লক্ষ্য স্থির রেখে প্রতিনিয়ত পাওয়ার আপের মাধ্যমে এগিয়ে যাচ্ছি।

আমাদের প্রতিটি ক্ষেত্রে নির্দিষ্ট একটি লক্ষ্য স্থির করা প্রয়োজন। লক্ষ্য ছাড়া কখনো স্বপ্ন পূরণ সম্ভব নয়। তাই আমিও নতুন সিজনের নতুন একটি টার্গেট নিয়ে নিয়েছি। আর প্রতি সপ্তাহে চেষ্টা করব একটি নির্দিষ্ট পরিমাণের পাওয়ার আপ করার। যাতে আমি আমার একাউন্টের ক্ষমতা অনেকটাই বৃদ্ধি করতে পারি।

আমার একাউন্টে পাওয়ার আপ করার আগে এসপির পরিমাণ ছিল ৩৯,৬২৯। আজ ২৫ স্টিম পাওয়ার আপ করার পর একাউন্টের বর্তমানে মোট এসপির পরিমাণ হচ্ছে ৩৯,৬৫৪ । আমার টার্গেট ডিসেম্বর মাসের মধ্যে ৫৫,০০০ এসপি করার আর সে লক্ষ্য পুরন করতে আমার এখনো ১৫,৩৪৬ এসপি বাকি আছে। আমি আশাবাদী সময়ের মধ্যে আমি আমার টার্গেট পূরণ করতে সক্ষম হব।

তো চলুন পাওয়ার আপের ধাপ গুলো আপনাদের সাথে শেয়ার করি -

  • পাওয়ার আপ এর আগে আমার একাউন্টে মোট এসপির পরিমাণ হচ্ছে ৩৯,৬২৯।

IMG_20240226_224932.jpg

  • ২৫ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG_20240226_224940.jpg

  • ২৫ স্টিম পাওয়ার আপ করার পর আমার একাউন্টে বর্তমানে মোট এসপির পরিমাণ হচ্ছে ৩৯,৬৫৪।

IMG_20240226_224948.jpg

সকলকে ধন্যবাদ ।


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



 5 months ago 

ভাই আপনি ২৫ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৩৯,৬৫৪+ এসপি তে পৌঁছে গেলেন। এতে করে আপনার কাঙ্খিত লক্ষ্যের দিকে আরও এক ধাপ এগিয়ে গেলেন। আশা করি এই সিজনে আপনার কাঙ্খিত লক্ষ্য ৫৫,০০০ এসপি অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আমার টার্গেট ডিসেম্বর মাসের মধ্যে ৫৫,০০০ এসপি করার

অনেক বড় টার্গেট হাতে নিয়েছেন ভাইয়া, ২৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করে সেই টার্গেটের দ্বারপ্রান্তে এক ধাপ এগিয়ে গিয়েছেন শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

কমিউনিটিতে পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থান শক্ত করা। আর নিজের অবস্থান শক্ত করার ব্যাপারে এখন সকলেই অনেক বেশি সচেতন। আপনার এই পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। ধারাবাহিকতা প্রতি সপ্তাহে অব্যাহত রাখবেন শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

নিজের শক্তি বৃদ্ধি করতে হলে পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ। আপনার প্রতিনিয়ত পাওয়ার আপ দেখতে পেয়ে অনেক ভালো লাগে। আপনি অনেক পাওয়ার আপ করেছেন, এভাবেই আপনার শক্তি আরও বৃদ্ধি হবে শুভকামনা রইল ভাইয়া।

Posted using SteemPro Mobile

 5 months ago 

একদম ঠিক কথা বলেছেন দাদা, আমাদের প্রতিটা ক্ষেত্রেই লক্ষ্য স্থির করা উচিত। লক্ষ্য স্থির করা থাকলে আমরা আমাদের কাজের জন্য উৎসাহ আরো বেশি পাবো। পাওয়ার বৃদ্ধি করা আসলেই আমাদের সবার জন্য জরুরী একটা কাজ। এই পাওয়ার আপ এর মাধ্যমে আমরা আমাদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে পারি। দাদা, আপনি নির্দিষ্ট সময়ের মধ্যে আপনার নির্দিষ্ট লক্ষ্যে যেন পৌঁছাতে পারেন, সেই শুভ কামনা করি।

 4 months ago 

একাউন্টঃ @moh.arif
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58132.39
ETH 3138.08
USDT 1.00
SBD 2.44