১৫ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ২৯ই, আষাঢ়, | ১৪২৯ , বঙ্গাব্দ | বর্ষাকাল | |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।




TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkL1KW6pQdpRk4GEaauTYJziyskyE4p22TTKa59jFi47vAC1jo6TVWzLkiJbpohKv3hbDmhyfZMv23AbmdHQKA4uF63BvuHwH9g.png

কেমন আছেন সকলে, আশা করি ভাল আছেন। আমি ও আলহামদুলিল্লাহ ভালো আছি। প্রতি সপ্তাহের মত আজও আমি চলে এসেছি নতুন আরো একটি পাওয়ার আপ নিয়ে। আমি নির্দিষ্ট একটি লক্ষ্য স্থির রেখে প্রতিনিয়ত পাওয়ার আপের মাধ্যমে এগিয়ে যাচ্ছি।

আমার একাউন্টে পাওয়ার আপ করার আগে এসপির পরিমাণ ছিল ৫২,১৮১। আজ ১৫ স্টিম পাওয়ার আপ করার পর একাউন্টের বর্তমানে মোট এসপির পরিমাণ হচ্ছে ৫২১৯৬। আমার টার্গেট ডিসেম্বর মাসের মধ্যে ৫৬,৫০০ এসপি করার আর সে লক্ষ্য পুরন করতে আমার এখনো ৪৩০৪ এসপি বাকি আছে। আমি আশাবাদী সময়ের মধ্যে আমি আমার টার্গেট পূরণ করতে সক্ষম হব।

তো চলুন পাওয়ার আপের ধাপ গুলো আপনাদের সাথে শেয়ার করি -

  • পাওয়ার আপ এর আগে আমার একাউন্টে মোট এসপির পরিমাণ হচ্ছে ৫২,১৮১।

IMG_20220714_122242.jpg

  • ১৫ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG_20220714_122230.jpg

  • ১৫ স্টিম পাওয়ার আপ করার পর আমার একাউন্টে বর্তমানে মোট এসপির পরিমাণ হচ্ছে ৫২১৯৬।

IMG_20220714_122312.jpg

সকলকে ধন্যবাদ ।


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

স্টিমিট প্ল্যাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য স্টিম পাওয়ার বৃদ্ধি অনেক বেশি গুরুত্বপূর্ণ। তাইতো আমরা সকলেই নিজের সক্ষমতা বৃদ্ধির চেষ্টা করছি। ভাইয়া আপনার এই পোস্ট দেখে অনেক ভালো লাগলো। আপনি যেন সফলতার সাথে নিজের লক্ষ্যে পৌঁছাতে পারেন এই দোয়া করছি।

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



 2 years ago 

স্টিম পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের জন্যই অনেক গুরুত্বপূর্ণ। ভাইয়া আপনি আপনার স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন এবং সেই পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করেছেন দেখে খুবই ভালো লাগলো। আশা করছি আপনি আপনার লক্ষ্যেপৌঁছাতে পারবেন এবং সফলতার সাথেই নিজের লক্ষ্য পূরণ করতে পারবেন। ভাইয়া আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো। ❤️❤️

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখলে ভালো লাগে, কেননা নিজেও পাওয়ার আপ করতে ভালোবাসি।ছোট হোক বড় হোক যে কোন একটা এমাউন্ট ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করি। তাই পাওয়ার আপ দেখলেই অন্যরকম ভালোলাগা কাজ করে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

একাউন্টঃ @moh.arif
পাওয়ার বৃদ্ধিঃ =0.0287461%

 2 years ago 

ভাই আপনার প্রতিনিয়ত পাওয়ার আপ দেখতে পেয়ে আমার খুবই ভালো লাগে। আজকে আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করলেন। এভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার ক্ষমতার লক্ষ্যে পৌঁছে যাচ্ছেন। শুভকামনা রইল আপনার জন্য।

Hi @moh.arif,
my name is @ilnegro and I voted your post using steem-fanbase.com.

Come and visit Italy Community

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখলেই ভীষণ ভালো লাগে ☺️
আপনাদের পাওয়ার আপ পোস্ট সবসময়ই অনুপ্রাণিত করে।
ধন্যবাদ ভাই 🤗

 2 years ago 

আপনাদের পাওয়ার আপ পোস্ট সবসময়ই আমাদেরকে অনুপ্রাণিত করে। পাওয়ার আপ করা আমাদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। দোয়া করি, ভাইয়া আপনার নির্দিষ্ট লক্ষ্যে আপনি যেন খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভাই আপনাকে পাওয়ার আপ করতে দেখে খুব ভালো লাগলো ।আসলে আপনারা যখন পাওয়ার আপ করেন তখন আমরা অনেক অনুপ্রাণিত হই। ভাই আপনার জন্য অনেক শুভকামনা ও আশীর্বাদ রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.027
BTC 59439.79
ETH 2290.08
USDT 1.00
SBD 2.48