৫০ স্টিম পাওয়ার আপ( টার্গেট ডিসেম্বর সিজন -2)

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ৩০ই চৈত্র | ১৪২৮ , বঙ্গাব্দ | বুধবার | বসন্তকাল |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।




Img_1641185576065.jpg

প্রত্যেক সপ্তাহের মতো আজও চলে এলাম নতুন একটি পাওয়ার আপ নিয়ে। আমি প্রত্যেক সপ্তাহের নির্দিষ্ট সময়ে নির্দিষ্ট পরিমাণের পাওয়ার আপ করার চেষ্টা করি।

আমার একাউন্টে পাওয়ার আপ করার আগে এসপিপরিমাণ ছিল ২৮৩৫২। আজ ৫০ স্টিম পাওয়ার আপ করার পর বর্তমানে আমার একাউন্টে মোট এসপির পরিমাণ হচ্ছে ২৮৪০২। আমার টার্গেট এবছরের ডিসেম্বর মাসের মধ্যেই আমার একাউন্টের মোট ৩৩০০০ এসপি করার। আর সে অনুযায়ী আমার লক্ষ্য পূরণ করতে এখনো ৪৫৯৮ বাকি আছে। আমি আশাবাদী সময়ের মধ্যেই আমি আমার লক্ষ্য পূরণে সক্ষম হব।

  • পাওয়ার আপ এর আগে আমার একাউন্টে মোট এসপির পরিমাণ হচ্ছে ২৮৩৫২।

IMG-20220413-WA0001__01.jpg

  • ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG-20220413-WA0002__01.jpg

  • ৫০ স্টিম পাওয়ার আপ করার পর আমার একাউন্টে বর্তমানে মোট এসপির পরিমাণ হচ্ছে ২৮৪০২।

IMG-20220413-WA0000__01.jpg

সকলকে ধন্যবাদ ।


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 
প্রিয় ভাইয়া,,, আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমি সবসময় অনুপ্রাণিত হই। এরপর আমি নিজেও পাওয়ার আপ করার চেষ্টা করছি নিয়মিত।আপনার জন্য মন থেকে অনেক অনেক দোয়া আপনি কেন আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন।আমিন♥♥
 2 years ago 

আপনাদের পাওয়ার আপ দেখলে মনে অনেক সাহস বৃদ্ধি হয় এবং নিজেরাও পাওয়ার আপ এ খুব বেশি উৎসাহ পাই। ধন্যবাদ আপনাকে পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ এর আগে আমার একাউন্টে মোট এসপির পরিমাণ হচ্ছে ২৮৩৫২।

ভাইয়া আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার খুবই ভালো লেগেছে। আপনার পাওয়ারের দিকে তাকালে আমার খুবই হিংসে হয়। আমারও স্বপ্ন আপনার মত 28000 এসপি হবে। সেই লক্ষ্যে আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করতেছি। আমার জন্য দোয়া করবেন যেন আমি আপনার মত এস পি করতে পারি।

 2 years ago 

৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো ভাইয়া। স্টিম পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করার জন্য ও নিজের লক্ষ্য পূরণের জন্য এভাবে এগিয়ে যাচ্ছেন দেখে আমরা উৎসাহ পেলাম। অনেক ভালো লাগলো ভাইয়া। আশা করছি আপনি আপনার টার্গেট খুব সহজে পূরণ করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো।💝💝💝

 2 years ago 

বাহ ভাইয়া আপনার আইডিতে এমনিতেও স্টিম পাওয়ার অনেক বেশি। আর ৩৩০০০ স্টিম পাওয়ার করতে তো বেশি দিন লাগবে না। খুব ভালো লাগলো আপনার আজকের পাওয়ার পোস্ট দেখে ।আপনার জন্য অনেক শুভেচ্ছা রইলো ভাইয়া ।

 2 years ago 

ভাই আপনার পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আসলে যখন দেখি কেউ পাওয়ার আপ করছে তখন নিজের মধ্যেও একটা মনোবল তৈরি হয় পাওয়ার আপ করার জন্য। আপনার জন্য শুভকামনা রইলো ভাই।

 2 years ago 

২৮৪০২ হয়েছে, লক্ষ্য পূরণ করতে আর তেমন সময় লাগবে না।খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্য পৌছাবেন এই প্রত্যাশা করি।ধন্যাবাদ

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ঠিক তেমন একটি কাজ করেছেন। দোয়া করি আপনি যেন খুব দ্রুত আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারেন। শুভকামনা রইল।

 2 years ago 

আপনাদের পাওয়ার আপ পোস্টগুলো আমাদের জন্য অনুপ্রেরণা। আপনাদের পথ চলায় আমরাও পথ চলছি ।এভাবে আমরা সফলতার পথে এগিয়ে যাব ভাই। আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভালো লাগছে ভাই। আপনাদের এ পাওয়ার পোস্ট দেখি আমরা উৎসাহিত হই। আপনার জন্য অনেক শুভকামনা রইল আপনার জন্য ভাই আপনি যেন আপনার লক্ষ খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারেন।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.030
BTC 67689.07
ETH 3801.39
USDT 1.00
SBD 3.55