১৫ স্টিম পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন -2।

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ১৬ই, আষাঢ়, | ১৪২৯ , বঙ্গাব্দ | বর্ষাকাল | |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।




TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkL1KW6pQdpRk4GEaauTYJziyskyE4p22TTKa59jFi47vAC1jo6TVWzLkiJbpohKv3hbDmhyfZMv23AbmdHQKA4uF63BvuHwH9g.png

কেমন আছেন সকলে? আশা করি ভাল আছেন। আমি ও আলহামদুলিল্লাহ ভালো আছি। প্রতি সপ্তাহের মত আজও আমি চলে এসেছি নতুন আরো একটি পাওয়ার আপ নিয়ে। ইতিমধ্যে আমি আমার একটি লক্ষ্য পূরণ করতে সক্ষম হয়েছি এখন আমি আরো একটি লক্ষ্য স্থির করে নিয়েছি। আর সেই লক্ষ্য পুরনের ধীর গতিতে এগিয়ে যাচ্ছি

আমার একাউন্টে পাওয়ার আপ করার আগে এসপির পরিমাণ ছিল ৫১,৬৬৪। আজ ১৫ স্টিম পাওয়ার আপ করার পর একাউন্টে বর্তমানে মোট এসপির পরিমাণ হচ্ছে ৫১,৬৭৯। আমার টার্গেট ডিসেম্বর মাসের মধ্যে ৫৬,৫০০ এসপি করার আর সে লক্ষ্য পুরন করতে আমার এখনো ৪৯২১ এসপি বাকি আছে। আমি আশাবাদী সময়ের মধ্যে আমি আমার টার্গেট পূরণ করতে সক্ষম হব।

তো চলুন পাওয়ার আপের ধাপ গুলো আপনাদের সাথে শেয়ার করি -

  • পাওয়ার আপ এর আগে আমার একাউন্টে মোট এসপির পরিমাণ হচ্ছে ৫১,৬৬৪।

IMG-20220630-WA0003__01.jpg

  • ১৫ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG-20220630-WA0004__01.jpg

  • ১৫ স্টিম পাওয়ার আপ করার পর আমার একাউন্টে বর্তমানে মোট এসপির পরিমাণ হচ্ছে ৫১,৬৭৯।

IMG-20220630-WA0002__01.jpg

সকলকে ধন্যবাদ ।


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ দেখলেই ভালো লাগে। আপনি সফল ভাবে আপনার প্রথম টার্গেট পূরণ করেছেন। এখন দ্বিতীয় টার্গেট নিয়ে পাওয়ার আপ শুরু করছেন। আশা করি খুব দ্রুত আপনার দ্বিতীয় টার্গেট পূরণ কর‍তে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইলো ভাই।

বাহ আপনি খুবই সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন পাওয়ার আপ করা আমাদের সবার জন্য ভালো। আমার কাছে বেশ ভালই লেগেছে কারণ পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। আপনি নিজের শক্তি বৃদ্ধি করার জন্য আপনি পাওয়ার আপ করে যাচ্ছেন দোয়া দোয়া রইল আপনি আপনার লক্ষ্যে জন্য খুবই তাড়াতাড়ি পৌঁছাতে পারেন।

 2 years ago 

আপনার পাওয়ার এর পরিমাণ দেখে তো মাথা ঘুরে গেল। এত পাওয়ার কিভাবে বানিয়েছেন ভাইয়া? নিশ্চয়ই এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করে এত বড় একটি এমাউন্টে পৌঁছেছেন ।আশা করি এভাবেই আপনি আপনার টার্গেটেও পৌঁছে যেতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ এই মূহুর্তে আমার জন্যে সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। ভালো লাগলো আপনার পাওয়ার আপ দেখে।

 2 years ago 

আমার টার্গেট ডিসেম্বর মাসের মধ্যে ৫৬,৫০০ এসপি করার আর সে লক্ষ্য পুরন করতে আমার এখনো ৪৯২১ এসপি বাকি আছে।

ভাইয়া আপনি আপনার স্টিম পাওয়ার বৃদ্ধির যে লক্ষ্য স্থির করেছেন আশা করছি ডিসেম্বর মাসের পূর্বেই আপনি আপনার নির্দিষ্ট লক্ষ্য পূরণ করতে সক্ষম হবেন। আপনি আপনার স্টিম পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রাখলে আশা করছি নির্দিষ্ট সময়ের পূর্বেই আপনার লক্ষ্য পূরণে সফলতা অর্জন করবেন। শুভকামনা ও ভালোবাসা রইলো ভাইয়া।♥️♥️♥️

 2 years ago 

টার্গেট ডিসেম্বরকে কেন্দ্র করে আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন, এভাবে পাওয়ার আপ মাধ্যমে আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল আজকে 15 স্টিম পাওয়ার আপ দেখে ভালো লাগলো।

Hi @moh.arif,
my name is @ilnegro and I voted your post using steem-fanbase.com.

Come and visit Italy Community

 2 years ago 

ভাইয়া,আপনার তো অনেক স্টিম পাওয়ার আপ করে আছেন।আসলে আস্তে আস্তে অনেক বড় এমাউন্ট হয়।আশা করি বাকি লক্ষ্যও পৌঁছে যাবেন।ইনশাআল্লাহ

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



 2 years ago 

ভাইয়া সত্যি বলতে আপনার ওয়ালেটে এত বিশাল অংকের স্টিম পাওয়ার ও নিয়মিত পাওয়ার আপ দেখে আমি সবসময় উজ্জীবিত হই। এভাবে নিয়মিত পাওয়ার আপ করতে থাকলে খুব দুরুদে আপনি আপনার কাঙ্খিত লক্ষে পৌঁছে যাবেন এই প্রত্যাশা করি। অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61129.70
ETH 2660.38
USDT 1.00
SBD 2.55