পাওয়ার আপ( টার্গেট ডিসেম্বর সিজন- ৪)

in আমার বাংলা ব্লগlast month

আজ - ২৫শে চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ, বসন্ত-কাল |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।




analytics-2158454_1280 (1).png
ছবি এখান হতে নেওয়া হয়েছে।

কেমন আছেন সকলে, আশা করি ভাল আছেন। আমি ও আলহামদুলিল্লাহ ভালো আছি। প্রতি সপ্তাহের মত আজও আমি চলে এসেছি নতুন আরো একটি পাওয়ার আপ নিয়ে। আমি নির্দিষ্ট একটি লক্ষ্য স্থির রেখে প্রতিনিয়ত পাওয়ার আপের মাধ্যমে এগিয়ে যাচ্ছি।

আমাদের প্রতিটি ক্ষেত্রে নির্দিষ্ট একটি লক্ষ্য স্থির করা প্রয়োজন। লক্ষ্য ছাড়া কখনো স্বপ্ন পূরণ সম্ভব নয়। তাই আমিও নতুন সিজনের নতুন একটি টার্গেট নিয়ে নিয়েছি। আর প্রতি সপ্তাহে চেষ্টা করব একটি নির্দিষ্ট পরিমাণের পাওয়ার আপ করার। যাতে আমি আমার একাউন্টের ক্ষমতা অনেকটাই বৃদ্ধি করতে পারি।

আমার একাউন্টে পাওয়ার আপ করার আগে এসপির পরিমাণ ছিল ৪১,৬০৪। আজ ২৫ স্টিম পাওয়ার আপ করার পর একাউন্টের বর্তমানে মোট এসপির পরিমাণ হচ্ছে ৪১,৬২৯। আমার টার্গেট ডিসেম্বর মাসের মধ্যে ৫৫,০০০ এসপি করার আর সে লক্ষ্য পুরন করতে আমার এখনো ১৩,৩৭১ এসপি বাকি আছে। আমি আশাবাদী সময়ের মধ্যে আমি আমার টার্গেট পূরণ করতে সক্ষম হব।

তো চলুন পাওয়ার আপের ধাপ গুলো আপনাদের সাথে শেয়ার করি -

  • পাওয়ার আপ এর আগে আমার একাউন্টে মোট এসপির পরিমাণ হচ্ছে ৪১,৬০৪।

IMG_20240408_000952.jpg

  • ২৫ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG_20240408_000941.jpg

  • ২৫ স্টিম পাওয়ার আপ করার পর আমার একাউন্টে বর্তমানে মোট এসপির পরিমাণ হচ্ছে ৪১,৬২৯।

সকলকে ধন্যবাদ ।


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 last month 

পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থানটা অনেকটাই শক্ত করে নিয়েছেন ইতোমধ্যে। আপনার পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে খুবই ভালো লাগলো ভাইয়া, ২৫ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান অনেকটাই শক্ত করে নিয়েছেন। ধারাবাহিকতা অব্যাহত রাখবেন, শুভকামনা রইলো ভাইয়া।

Posted using SteemPro Mobile

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last month 

ভাইয়া আপনি প্রতিনিয়ত পাওয়ার করে করে এগিয়ে যাচ্ছেন। আপনি নতুন টার্গেট নিয়ে এগিয়ে যাচ্ছেন।আশা করা যায় আপনি সময়ের আগেই নিদিষ্ট লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন। অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 last month 

আজ আপনি ২৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে অনেক ভালো লাগলো ভাইয়া ৷ এরই মধ্যে আপনার ৪১ হাজার + এসপি সম্পূর্ণ হয়েছে ৷ এভাবে ধারাবাহিতা বজায় রেখে এগিয়ে গেলে সময়ের আগেই আপনার লক্ষ্য পূরণ হয়ে যাবে আশা করি ৷ এভাবেই এগিয়ে যান ভাইয়া আপনার জন্য শুভকামনা রইল ৷

Posted using SteemPro Mobile

 last month 

সিজন-৪ কে সামনে রেখে আপনি একটি নিদিষ্ট লক্ষ্য নিয়ে প্রতি সপ্তাহেই পাওয়ার আপ করে যাচ্ছেন। আসলে এমন করে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করে গেলে আপনি কিন্তু নির্ধারিত সময়ের মধ্যে আপনার লক্ষ্যে পৌছে যাবেন। শুভ কামনা রইল। আপনার জন্য।

 last month 

আপনি এই সপ্তাহে ২৫ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৪১,৬২৯+ এসপি তে পৌঁছে গেলেন ভাই। এতে করে আপনার কাঙ্খিত লক্ষ্যের দিকে আরও এক ধাপ এগিয়ে গেলেন। আশা করি এই সিজনে আপনার কাঙ্খিত লক্ষ্য ৫৫,০০০ এসপি খুব সহজেই অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

Posted using SteemPro Mobile

 last month 

স্বপ্ন ছাড়া মানুষ বাচে না। আগে তো স্বপ্ন দেখতে হবে স্বপ্ন পূরনের জন্য কাজ করতে হবে তবে না স্বপ্ন পূরণ হবে। আপনি একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য নির্দিষ্ট লক্ষ্য ঠিক করে নিয়েছেন।তার জন্য প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন।আপনার জন্য অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 last month 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ২৫ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমেট এই প্ল্যাটফর্মে নিজের সমৃদ্ধ কে বৃদ্ধি করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন আশা করি আপনি খুব সহজেই ৫৫,০০০ স্টিম পাওয়ারে পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 last month 

পাওয়ার আপ মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আর পাওয়ার আপ মানেই হচেছ নিজের একাউন্ট কে সমৃদ্ধশালী করা। আপনি প্রতি সপ্তাহেই ধারাবাহিক পাওয়ার আপ করে যাচেছন। আপনার পাওয়ার আপ দেখে বেশ মুগ্ধ হয়ে গেলাম। ধন্যবাদ এমন সুন্দর করে পাওয়ার আপ করার জন্য।

 last month 

ভাইয়া আজকে আপনার ২৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করা দেখে আমার অনেক ভালো লেগেছে। আমি আশা করি আপনি এভাবেই নিয়মিত স্টিম পাওয়ার বৃদ্ধি করে নির্দিষ্ট সময়ের মধ্যেই আপনার নির্ধারিত লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 71181.66
ETH 3647.17
USDT 1.00
SBD 3.75