পাওয়ার আপ( টার্গেট ডিসেম্বর সিজন- ৪)

in আমার বাংলা ব্লগlast month (edited)

আজ - ৫ ই জ্যৈষ্ঠ |১৪৩০ বঙ্গাব্দ, | গ্রীষ্মকাল |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।




analytics-2158454_1280 (1).png
ছবি এখান হতে নেওয়া হয়েছে।

কেমন আছেন সকলে, আশা করি ভাল আছেন। আমি ও আলহামদুলিল্লাহ ভালো আছি। প্রতি সপ্তাহের মত আজও আমি চলে এসেছি নতুন আরো একটি পাওয়ার আপ নিয়ে। আমি নির্দিষ্ট একটি লক্ষ্য স্থির রেখে প্রতিনিয়ত পাওয়ার আপের মাধ্যমে এগিয়ে যাচ্ছি।

আমাদের প্রতিটি ক্ষেত্রে নির্দিষ্ট একটি লক্ষ্য স্থির করা প্রয়োজন। লক্ষ্য ছাড়া কখনো স্বপ্ন পূরণ সম্ভব নয়। তাই আমিও নতুন সিজনের নতুন একটি টার্গেট নিয়ে নিয়েছি। আর প্রতি সপ্তাহে চেষ্টা করব একটি নির্দিষ্ট পরিমাণের পাওয়ার আপ করার। যাতে আমি আমার একাউন্টের ক্ষমতা অনেকটাই বৃদ্ধি করতে পারি।

আমার একাউন্টে পাওয়ার আপ করার আগে এসপির পরিমাণ ছিল ৪৩,৬৯৭। আজ ২৫ স্টিম পাওয়ার আপ করার পর একাউন্টের বর্তমানে মোট এসপির পরিমাণ হচ্ছে ৪৩,৭২২। আমার টার্গেট ডিসেম্বর মাসের মধ্যে ৫৫,০০০ এসপি করার আর সে লক্ষ্য পুরন করতে আমার এখনো ১১,২৭৮ এসপি বাকি আছে। আমি আশাবাদী সময়ের মধ্যে আমি আমার টার্গেট পূরণ করতে সক্ষম হব।

তো চলুন পাওয়ার আপের ধাপ গুলো আপনাদের সাথে শেয়ার করি -

  • পাওয়ার আপ এর আগে আমার একাউন্টে মোট এসপির পরিমাণ হচ্ছে ৪৩,৬৯৭।

1000029497.jpg

  • ২৫ স্টিম পাওয়ার আপ করলাম।

1000029498.jpg

  • ২৫ স্টিম পাওয়ার আপ করার পর আমার একাউন্টে বর্তমানে মোট এসপির পরিমাণ হচ্ছে ৪৩,৭২২ ।

1000029499.jpg

সকলকে ধন্যবাদ ।


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last month 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ২৫ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমেট এই প্লাটফর্মে প্রত্যেক ইউজারের অবস্থান শক্ত করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন, আশা করি আপনি কাঙ্ক্ষিত সময়ের মধ্যে ৫৫০০০ স্টিম পাওয়ার পূর্ণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last month 

আপনার এই পাওয়ার আপ এর পোস্টটি পড়ে আমার অনেক ভালো লাগলো। আজ ২৫ ইস্টিম পাওয়ার অ্যাপের মধ্যে দিয়ে আপনার বর্তমান এসপি ৪৩,৭২২ আর ডিসেম্বর মাসের মধ্যে ৫৫ ০০০ এসপি করার লক্ষ্যে পূরণে আর ১১,২৭৮এসপি বাকি আছে জেনে আমার অনেক ভালো লাগলো। আপনার জন্য আমার অনেক অনেক শুভকামনা রইল।

 last month 

আমার টার্গেট ডিসেম্বর মাসের মধ্যে ৫৫,০০০ এসপি করার

অনেক বড় টার্গেট হাতে নিয়েছেন আর এমন ছোট ছোট পাওয়ার বৃদ্ধির মাধ্যমে বড় টার্গেট পূরণ করা সম্ভব। এগিয়ে যান ভাইয়া আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 last month 

টার্গেট নিয়ে যেকোনো কাজ করলে সেটা মোটামুটি এসিভ করা সম্ভব হয়। আপনিও আপনার টার্গেট নির্ধারণ করেছেন টার্গেট ডিসেম্বর সিজন ৪ কে কেন্দ্র করে ৫৫ হাজার স্টিম পাওয়ার আপ করা। আজকে আপনি ২৫ স্টিম পাওয়ার আপ করার মধ্য দিয়ে মোট ৪৩ হাজার ৭২২ স্টিম পাওয়ার আপ করে ফেলেছেন। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া আপনি যেন আপনার লক্ষ্যে সুন্দরভাবে পৌঁছাতে পারেন।

 last month 

এই সপ্তাহে আপনি ২৫ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৪৩,৭২২+ এসপি তে পৌঁছে গেলেন ভাই। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো। আশা করি এই সিজনে আপনার কাঙ্খিত লক্ষ্য ৫৫,০০০ এসপি অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 last month 

প্রতি সপ্তাহের মত করে আজও আপনি ২৫স্টিম পাওয়ার আপ করেছেন। আর এ সপ্তাহে পাওয়ার আপ করার ফলে আপনি পৌঁছে গেছেন প্রায় ৪৪০০০ স্টিম পাওয়ারের কাছে। আশা করি ধারাবাহিকতা ধরে রাখলে আরও অনেক দূর যেতে পারবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 last month 

যত বেশি পাওয়ার আপ করা যাবে ততই বেশি সক্ষমতা অর্জন হবে। আমি আশা করছি সিজন ফোর টার্গেট ডিসেম্বরের ভেতরেই আপনি ৫৫ হাজার এসপি পূরণ করতে পারবেন ভাই। আজকে ২৫ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার লক্ষ্যের আরো একটু কাছে পৌঁছে গেলেন। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ ভাই।

 29 days ago 

একাউন্টঃ @moh.arif
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64182.86
ETH 3531.12
USDT 1.00
SBD 2.53