মজাদার মাছের ডিমের রেসিপি।

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আজ - ২৮ই শ্রাবণ | ১৪২৮ বঙ্গাব্দ | বৃহস্পতিবার | বর্ষাকাল |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।

আজ আমি আপনাদের সাথে শেয়ার করব মাছের ডিমের রেসিপি।




IMG_20210810_122040.jpg
ছবিঃ মাছের ডিম।

উপকরণঃ

  • মাছের ডিম।
  • পেঁয়াজ কুচি ।
  • কাঁচামরিচ কুচি।
  • ধনিয়া পাতা ।
  • মরিচের গুঁড়া।
  • আদা বাটা।
  • রসুন বাটা।
  • জিরা বাটা।

প্রস্তুত প্রণালী

প্রথম ধাপঃ

মাছের ডিম গুলোকে ভালোভাবে হাত দিয়ে কচলিয়ে নেব।এরপর একটি পাত্রে তেল গরম করতে দেবো।

IMG_20210810_114755.jpg

দ্বিতীয় ধাপঃ

তেল গরম হয়ে গেলে তেলের মধ্যে পেঁয়াজ কুচি, আদা বাটা, রসুন বাটাও জিরা বাটা দিয়ে দিব।

এরপর কিছুক্ষন কিছুক্ষণ নেড়েচেড়ে ডিমগুলো দিয়ে দেবো।

IMG_20210810_115239.jpg

তৃতীয় ধাপঃ

ডিমগুলো দেওয়ার পর আবারও কিছুক্ষণের জন্য নেড়েচেড়ে নিব।

IMG_20210810_115318.jpg

শেষ ধাপঃ

এরপর ডিমের মধ্যে পানি দিয়ে দিব। পানি দিয়ে কিছুক্ষণ রান্না করে নিব

IMG_20210810_115810.jpg

এবং পরবর্তীতে পানি টেনে গেলে ধনিয়াপাতা ছিটিয়ে নামিয়ে নেব।

ব্যস তৈরি হয়ে গেল মজাদার মাছের ডিমের রেসিপি।

আপনারা সবাই বাড়িতে এটি বানানোর চেষ্টা করবেন।

সকলকে ধন্যবাদ অনুচ্ছেদ টি পড়ার জন্য।



Support @amarbanglablog by Delegation your Steem Power

100 SP250 SP500 SP1000 SP2000 SP

-cover copy.png

||Community Page|Discord Group||


Sort:  
 3 years ago 

এটা সুস্বাদু লাগছে আমি এই রেসিপিটি চেষ্টা করবো বন্ধু।

 3 years ago 

মাছের ডিম আমার অনেক প্রিয়।
দারুণ বানিয়েছেন,ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

মাছের ডিম আমার খুবই পছন্দের। এবং আপনার রেসিপি টা অসাধারণ হয়েছে।

 3 years ago 

আপনার রেসিপি টা খুবই ভালো হয়েছে ভাইয়া।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

অনেক সুন্দর রেসিপি।মাছের ডিম আমার প্রিয়।একদিন এই রেসিপিরান্না করব। ধন্যবাদ

 3 years ago 

রেসিপিটা ভালো হয়েছে। ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

 3 years ago 

ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে মাছের ডিমের রেসিপি শেয়ার করার জন্য।

 3 years ago 

মাছের ডিম আমার অনেক প্রিয় একটি খাবার। হোটেলে খেতে হলে অনেক সময় মাছের ডিম দিয়ে খাই। আপনার রেসিপি টা অনেক সুন্দর হয়েছে। মনে চাচ্ছে এখান থেকে কিছু মাছের ডিমের তরকারি নিয়ে খেয়ে ফেলি। হা হা । ধন্যবাদ।

 3 years ago 

আমার অনেক প্রিয় একটি খাবার

 3 years ago 

ডিমের মধ্যে সবথেকে মাছের ডিম আমার প্রিয় খাবার। মাছের ডিম এবং রুটি খেতে আমি খুব ভালোবাসি।

অসংখ্য ধন্যবাদ শেয়ার করার জন্য

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60191.71
ETH 2410.52
USDT 1.00
SBD 2.43