টার্গেট ডিসেম্বর সিজন -2 (৫০ স্টিম পাওয়ার আপ)

in আমার বাংলা ব্লগ3 years ago

আজ - ১০ই চৈত্র | ১৪২৮ , বঙ্গাব্দ | শুক্রবার | বসন্তকাল |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।




Img_1641185576065.jpg

চলে এলাম এ সপ্তাহের নতুন পাওয়ার আপ এর পোস্ট নিয়ে। আমি প্রত্যেক সপ্তাহে একটি নির্দিষ্ট পরিমাণের পাওয়ার আপ করে থাকি।

পাওয়ার আপ এর আগে আমার একাউন্টে এসপির পরিমাণ ছিল ২৭৭২২ । আজ ৫০ স্টিম পাওয়ার আপের পর আমার একাউন্টে মোট এসপির পরিমাণ হচ্ছে ২৭৭৭২। আমার টার্গেট ডিসেম্বর মাসের মধ্যে একাউন্টে ৩৩০০০ এসপি করার। লক্ষ্য পূরণের আমার একাউন্টে এখনো ৫২২৮ এসপি বাকি রয়েছে। আপনাদের দোয়া, ভালোবাসা এবং দাদার সাপোর্ট আমার পাশে থাকলে আমি নিশ্চয়ই আমার লক্ষ্য পূরণে সক্ষম হব।

IMG-20220325-WA0001.jpg

  • পাওয়ার আপ এর আগে আমার একাউন্টে মোট এসপির পরিমাণ হচ্ছে ২৭৭২২।

IMG-20220325-WA0002__01.jpg

  • ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG-20220325-WA0000.jpg

  • ৫০ স্টিম পাওয়ার আপ করার পর আমার একাউন্টে বর্তমানে মোট এসপির পরিমাণ হচ্ছে ২৭৭৭২।

সকলকে ধন্যবাদ অনুচ্ছেদ টি পড়ার জন্য।


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



 3 years ago 

আপনার পাওয়ার আপ এর মাধ্যমে অনেক অনুপ্রেরণা পেলাম ভাই। আপনারা প্রতিনিয়ত পাওয়ার আপ করা দেখে আমরাও চেষ্টা করি প্রতিনিয়ত পাওয়ার আপ করার জন্য। ধন্যবাদ আপনাকে পাওয়ার আপ করে আমাদের উৎসাহ দেওয়ার জন্য। ভালো থাকবেন সবসময় এই কামনা করি।

 3 years ago 

আপনি প্রতি সপ্তাহেই বড় এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করেন। সেই ধারাবাহিকতায় এই সপ্তাহে 50 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। ধারাবাহিকতা বজায় রাখুন আর সামনের দিকে অগ্রসর হতে থাকেন আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 3 years ago 

ভাইয়া আপনার স্টিম পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে খুবই ভালো লাগলো। আপনার এই স্টিম পাওয়ার বৃদ্ধির পোষ্টের মাধ্যমে সকলে উৎসাহ পাবে। ভাইয়া আপনি আপনার একাউন্টের স্টিম পাওয়ার বৃদ্ধির যে টার্গেট নিয়েছেন আশা করছি নির্দিষ্ট সময়ের পূর্বেই আপনার টার্গেট পূরণ হবে। এভাবেই এগিয়ে যান এবং নিজের টার্গেট পূরণ করুন এই প্রত্যাশাই করছি ভাইয়া। আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো ভাইয়া। ❣️❣️❣️❣️

 3 years ago 

ভাইয়া আমি মনে করি পাওয়ার আপ করা মানে নিজের একটা স্বপ্নের দিকে পা বাড়ানো। এমনকি আমরা যত বেশি পাওয়ার আপ করব ক্ষুদ্র ক্ষুদ্র অংশ থেকে তা একটা বড় এমনটাই পরিণত হবে। আপনার পাওয়ার আপ করার পোস্ট দেখে বেশ ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনারা হলেন আমাদের আইডল ভাইয়া।বলা চলে স্টিমিট কে অনেক দূর এগিয়ে নিতে পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই।প্রতি নিয়ত স্টিম পাওয়ার আপ করতে হবে এগিয়ে যান আরো অনেক দূর ভাইয়া শুভ কামনা রইলো।

 3 years ago 

ভাইয়া আপনার ধারাবাহিকভাবে পাওয়ার আপ করা দেখে খুবই ভালো লাগে এবং উৎসাহ পাই।আপনার টার্গেট নির্দিষ্ট সময়ের আগেই পূরণ হবে বলে আশা করি।শুভকামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

আপনার পাওয়ার আপ দেখে আমি অনুপ্রেরণা পেলাম। সত্যিই পাওরা খুবই গুরুত্বপূর্ণ। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন ভাইয়া। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই এবং দোয়া করি যেন আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন খুব দ্রুত।

 3 years ago 
প্রতি সপ্তাহের প্রথম দিকেই আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগে। পাওয়ার করা আমাদের সকলের জন্য অনেক গুরুত্বপূর্ণ একটি কাজ। কারণ এই পাওয়ার আপের মাধ্যমেই আমরা আমাদের নিজেদের শক্তিশালী করতে পারবো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাই।
 3 years ago 

আপনাকে অভিনন্দন ভাইয়া পাওয়ার আপ পোষ্ট করার জন্য।আপনি খুবই গুরত্বপূর্ণ একটি পোষ্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। প্রত্যেক ইউজারের পাওয়ার আপ জরুরি।পাওয়ার আপ এর মাধ্যমে আমরা আমাদের শক্তি বৃদ্ধি করতে পারি।তাই আমাদের সকলেরই উচিত পাওয়ার আপ পোষ্ট করা। যাই হোক আপনাকে অনেক অনেক ধন্যবাদ এবং আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62854.40
ETH 2463.99
USDT 1.00
SBD 2.65