১৫ স্টিম পাওয়ার আপ( টার্গেট ডিসেম্বর সিজন - ২)।steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগlast year

আজ - ১৭ই, অগ্রহায়ণ |১৪২৯ , বঙ্গাব্দ | হেমন্তকাল |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।




কেমন আছেন সকলে, আশা করি ভাল আছেন। আমি ও আলহামদুলিল্লাহ ভালো আছি। প্রতি সপ্তাহের মত আজও আমি চলে এসেছি নতুন আরো একটি পাওয়ার আপ নিয়ে। আমি নির্দিষ্ট একটি লক্ষ্য স্থির রেখে প্রতিনিয়ত পাওয়ার আপের মাধ্যমে এগিয়ে যাচ্ছি।

আমাদের প্রতিটি ক্ষেত্রে নির্দিষ্ট একটি লক্ষ্য স্থির করা প্রয়োজন। লক্ষ্য ছাড়া কখনো স্বপ্ন পূরণ সম্ভব নয়। ইতিমধ্যেই আমি আমার একটি লক্ষ্য পূরণ করতে সক্ষম হয়েছি। তবে আমি আমার একটি লক্ষ্য পূরণ করার পর বসে না থেকে আরো একটি নতুন লক্ষ্য স্থির করে নিয়েছি। এবং তা পূরণে অগ্রসর হচ্ছি। যাই হোক -

আমার একাউন্টে পাওয়ার আপ করার আগে এসপির পরিমাণ ছিল ৬০,৪৬৩। আজ ১৫ স্টিম পাওয়ার আপ করার পর একাউন্টের বর্তমানে মোট এসপির পরিমাণ হচ্ছে ৬০,৪৭৭। আমার টার্গেট ডিসেম্বর মাসের মধ্যে ৬৩,০০০ এসপি করার আর সে লক্ষ্য পুরন করতে আমার এখনো ২,৫২৩ এসপি বাকি আছে। আমি আশাবাদী সময়ের মধ্যে আমি আমার টার্গেট পূরণ করতে সক্ষম হব।

তো চলুন পাওয়ার আপের ধাপ গুলো আপনাদের সাথে শেয়ার করি -

  • পাওয়ার আপ এর আগে আমার একাউন্টে মোট এসপির পরিমাণ হচ্ছে ৬০,৪৬৩।

IMG_20221202_124813.jpg

  • ১৫ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG_20221202_124805.jpg

  • ১৫ স্টিম পাওয়ার আপ করার পর আমার একাউন্টে বর্তমানে মোট এসপির পরিমাণ হচ্ছে ৬০,৪৭৭।

IMG_20221202_124825.jpg

সকলকে ধন্যবাদ ।


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



 last year 

আমাদের সবার জন্যই পাওয়ার আপ অনেক জরুরী। পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমরা আমাদের অ্যাকাউন্ট কে মজবুত করতে পারবো। তাই আমাদের সবারই উচিত নিজেদের লক্ষ্যে এগিয়ে চলা। আর নিয়মিত পাওয়ার বৃদ্ধি করা।

 last year 

ভাইয়া আপনারা এত পাওয়ার থাকা সত্ত্বেও পাওয়ার আপ করেন, এটা দেখে আমরা অনুপ্রেরণা পাই। অনেক অনেক ধন্যবাদ ভাইয়া আমাদের মাঝে পাওয়ার আপ করে অনুপ্রেরণা জাগানোর জন্য।

 last year 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি, এটা আসলে আমার বাংলা ব্লগের সকল ইউজারই জানে। যার কারণে কম বেশি যে যতটুকু সাধ্য পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছে। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

 last year 

ভাইয়া আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে অনেক ভাল লাগলো। আমিও পাওয়ার আপ করার উৎসাহ পাই আসলে। আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন এমনটাই আশাকরি। ধন্যবাদ ভাইয়া শেয়ার করার জন্য।

 last year 

সত্যিই ভাই লক্ষ্য স্থির করা ছাড়া আসলেই কোন কিছু হয় না। ডিসেম্বরে মধ্যেই আপনার লক্ষ্য পূরণ হোক এই কামনা করছি। আপনার পাওয়ার আপ পোস্ট সবসময়ই আমাদের অনুপ্রাণিত করে ভাই। দোয়া রইল।

 last year 

একাউন্টঃ @moh.arif
পাওয়ার বৃদ্ধিঃ =0.024809%

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.032
BTC 59504.00
ETH 2984.44
USDT 1.00
SBD 3.74