৭০ স্টিম পাওয়ার আপ। (টার্গেট সাকসেসফুল)

in আমার বাংলা ব্লগ3 years ago

আজ - ১২ই পৌষ ১৪২৮ , বঙ্গাব্দ |সোমবার | হেমন্ত-কাল |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।




Img_1640581558362__01.jpg

কেমন আছেন সবাই। আশা করি ভাল আছেন। আজ চলে এলাম আরো একটি পাওয়ার আপ এর পোস্ট নিয়ে। আমার আজকের এই পাওয়ারটি হচ্ছে ষষ্ঠ তম পাওয়ার আপ। আমার একটি নির্দিষ্ট লক্ষ্যে ছিল ডিসেম্বর মাসের মধ্যে আমার একাউন্টের এসপির পরিমাণ ২৫০০০ করার। আর সে লক্ষ্যে আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করেছি। কিন্তু বর্তমানে আমার একাউন্টে ডিসেম্বরের টার্গেট অনুযায়ী ১৭৭ এসপি বেশি রয়েছে। যা আসলে আমার জন্য খুবই আনন্দের বিষয়। কেননা আমি আমার টার্গেট ডিসেম্বর মাস শেষ হওয়ার আগে পূরণ করতে পেরেছি। যদিও বর্তমানে আমার নির্দিষ্ট কোনো লক্ষণ নেই। আমি আমার মতো করে প্রতিনিয়ত পাওয়ার আপ করব। তবে চেষ্টা করব খুব শীঘ্রই একটি নির্দিষ্ট লক্ষ্য স্থির করার।

পাওয়ার আপ করার আগে আমার একাউন্টে মোট এসপির পরিমান হচ্ছে ২৫১০৭। আজ ৭০ স্টিম পাওয়ার আপ করার পর আমার একাউন্টে মোট এসপির পরিমান দাঁড়িয়েছে ২৫১৭৭ এসপি।

তো চলুন পাওয়ার আপ এর ধাপগুলো আপনাদের সাথে শেয়ার যাক-

IMG-20211227-WA0000__01.jpg

  • পাওয়ার আপ করার আগে আমার একাউন্টে মোট এসপির পরিমান হচ্ছে ২৫১০৭।

IMG-20211227-WA0002__01.jpg

  • ৭০ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG-20211227-WA0001__01.jpg

  • পাওয়ার আপ করার পর আমার একাউন্টে মোট এসপির পরিমান হচ্ছে ২৫১৭৭।

সকলকে ধন্যবাদ।


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 3 years ago 

অভিনন্দন ভাইয়া আমাদের সবাইকে কম বেশি পাওয়ার আপ করলে স্টিমিট খুব দ্রুত অনেক এগিয়ে যাবে আমরা নিয়মিত ইনশাআল্লাহ এটা চালিয়ে যাব। আপনারা আমাদের অনুপ্রেরণা ভাইয়া শুভ কামনা।

 3 years ago 

প্রথমেই ভাইয়া আপনাকে জানাই অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দ।খুব অল্প সময় আপনি আপনার টার্গেট ডিসেম্বর পূরণ করতে পেরেছেন।

সত্যি ভাইয়া আমাদের সবার প্রয়োজন একটি নিদিষ্ট লক্ষ্য নিয়ে পাওয়ার আপ করা। তাহলে আপনার মতোই খুব অল্প সময়ে আমরা আমাদের লক্ষ্য পূরণ করতে পারবো। আপনাদের পাওয়ার আপ পোস্ট গুলো আমাদের অনেক বেশি অনুপ্রেরণা ও উৎসাহিত করে।

ভাইয়া আপনার জন্য অনেক দুআ ও শুভকামনা রইলো।

 3 years ago 

আপনি আপনার টার্গেট সম্পূর্ণ করতে পেরেছেন এটি দেখে অনেক ভাল লাগল। আমিও এই মাসেই আমার ১ম টার্গেট পূর্ন করতে পেরেছি। আমাদের সকলকে এভাবেই টার্গেট সেট করে পাওয়ার আপ চালিয়ে যাওয়া উচিত। শুভেচ্ছা রইল ভাই আপনার জন্য।

 3 years ago 

ভাইয়া আপনাকে প্রথমে অনেক অনেক অভিনন্দন জানাতে চাই। আপনি সফলতার সাথে আপনার টার্গেট পূর্ণ করেছেন এটা দেখে অনেক ভালো লাগলো। আমাদের প্রত্যেককেই টার্গেট পূরণ করার জন্য অবশ্যই সর্বপ্রথম লক্ষ্য স্থির করে সেই অনুযায়ী এগোতে হবে। আমি খুবই আনন্দিত। আমরা যদি নির্দিষ্ট লক্ষ্য নিয়ে পাওয়ার আপ করি তাহলে আমরা খুব সহজেই আমাদের নির্দিষ্ট লক্ষ্য পূরণ করতে সক্ষম হবো। শুভকামনা রইলো আপনার জন্য ভাইয়া।

 3 years ago 

আপনার নির্দিষ্ট টার্গেট নির্দিষ্ট সময়ের পূর্বেই পূরণ করতে পেরেছেন এটা অনেক আনন্দের ব্যাপার। আমিও আমার নির্দিষ্ট টার্গেট নির্দিষ্ট সময়ের অনেক পূর্বেই পূরণ করেছি। সব সময় আমরা যদি নির্দিষ্ট টার্গেট অনুযায়ী পাওয়ার আপ করি তাহলে খুব সহজেই সেটা পূরণ করা যাবে। আপনার এই পাওয়ার আপের পোস্ট দেখে অনেকেই অনুপ্রাণিত হবে ভাইয়া। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। আবারো কোন নতুন লক্ষ্যে এগিয়ে যান এই কামনাই করি ভাইয়া।

 3 years ago 

প্রথমে ভাইয়া আপনাকে অভিনন্দন জানাই যে আপনি আপনার ডিসেম্বরের লক্ষ্য ডিসেম্বরের আগেই পূরণ করতে পেরেছেন। আমাদের সকলেরই এভাবে একটি লক্ষ্য নির্ধারণ করে সে অনুযায়ী পাওয়ার আপ করা উচিত। তাহলে একদিকে যেমন পাওয়ার আপ হবে অন্যদিকে আমাদের লক্ষ্য আমরা পৌঁছাতে পারবো। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন পরবর্তীতে আরো ভালো একটি এমউন্টের লক্ষ্য স্থির করতে পারেন।

 3 years ago 

পাওয়ার আফ করা মানে নিজের ক্ষমতাকে বৃদ্ধি করা। আপনার পাওয়ার আফ করা কে সাধুবাদ জানাচ্ছি। আপনার পাওয়ার আফ করা দেখে আমিও অনেক উৎসাহ পায় নিজের একাউন্টে পাওয়ার বৃদ্ধি করার ।আপনার জন্য অনেক অনেক শুভকামনা থাকলো।

 3 years ago 

অনেক অনেক অভিনন্দন এবং শুভেচ্ছা আপনার জন্য।
জেনে খুবই খুশি হলাম আপনি টার্গেট ডিসেম্বর প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন এবং নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছাতে পেরেছেন। আপনার এই পাওয়ার আপের পোস্টটি সকলের জন্য অনুপ্রেরণা হবে আশা করছি। ধন্যবাদ আপনাকে ভাইয়া এতো সুন্দর করে পাওয়ার আপ এর পোস্ট টি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

পাওয়ার আপ দেখলেই ভালো লাগে।
আসলে উন্নতির জন্যে পাওয়ার আপের বিকল্পই নেই।
অভিনন্দন ভাই।

 3 years ago 

ভাই আপনাকে সাধুবাদ জানাই সেই সাথে অসংখ্য ধন্যবাদ জানাই, আপনি পাওয়ার আফ এর মাধ্যমে আপনার দক্ষতা ও সক্ষমতা উন্নয়নের সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছেন, যা ভবিষ্যতে জন্য বড় একটা নিরাপদ আশ্রয়। শুভকামনা রইল ভাই আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65248.25
ETH 3471.40
USDT 1.00
SBD 2.51