৭০ স্টিম পাওয়ার আপ (টার্গেট ডিসেম্বর)।

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ৫ই পৌষ ১৪২৮ , বঙ্গাব্দ |সোমবার | হেমন্ত-কাল |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।




Img_1640013651542.jpg

আমার একাউন্টে পাওয়ার আপ করার আগে ছিল ২৪,৮৯৮। আজ ৭০ স্টিম পাওয়ার আপ করার পর আমার বর্তমানে মোট এসপির সংখ্যা হচ্ছে ২৪,৯৬৮। আমার টার্গেট আছে ডিসেম্বরে মধ্যে ২৫,০০০ এসপি করার। আর সে টার্গেট অনুযায়ী আমার আর মাত্র ৩২ এসপি বাকি আছে। আশা করছি খুব শীঘ্রই আমি আমার টার্গেটই পূরণ করতে পারব। আর সে টার্গেটই পূরণ করার পর আমি পরবর্তীতে আরেকটি টার্গেট নিয়ে হাজির হব।

তো চলুন আমার পাওয়া আপ এর ধাপগুলো আপনাদের সাথে শেয়ার করি -

IMG-20211220-WA0012__01.jpg

  • পাওয়ার আপ করার আগে আমার একাউন্টে বর্তমান এসপি হচ্ছে ২৪,৮৯৮।

IMG-20211220-WA0013__01__01.jpg

  • ৭০ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG-20211220-WA0014__01.jpg

  • ৭০ স্টিম পাওয়ার আপ করার পর আমার একাউন্টে বর্তমান এসপি হচ্ছে ২৪,৯৬৮।

সকলকে ধন্যবাদ ।


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  

পাওয়ার আপ জিনিসটা সম্পর্কেআমার ধারনা কম ছিলো আজকে আপনার পোস্ট দেখে অনেক ধারনা পেলাম। ধন্যবাদ ভাই।

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



Hi @moh.arif,
my name is @ilnegro and I voted your post using steem-fanbase.com.

Please consider to approve our witness 👇

Come and visit Italy Community

 2 years ago 

ভাইয়া আপনার পাওয়ার দেখে আমরা অনুপ্রাণিত হই।এইভাবেই আপনি এগিয়ে যান। দোয়া রইল।

 2 years ago 

প্রথমেই বলবো আপনার জন্য অনেক দুআ ও শুভকামনা রইলো।
ভাইয়া পাওয়ার আপ পোস্ট গুলো দেখতে খুব ভালো লাগে, পাওয়ার আপ পোস্ট গুলো দেখে আমরা অনেক উৎসাহিত হই।
দুআ করি আপনি যেনও আপনার টার্গেট পূরণ করতে পারেন অতি তাড়াতাড়ি।

অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 
ভাইয়া,প্রথমে আপনাকে শুভেচ্ছা জানাই আপনি খুব শীগ্রই আপনার লক্ষ্যে পৌঁছতে পারবেন সেই আশা এবং দোয়া রইলো।ভাইয়া,আপনার পাওয়ার আপ পোস্ট গুলো দেখে আমি সত্যিই অনুপ্রাণিত হয়ে থাকি।আমিও চাই অল্প অল্প করে পাওয়ার আপ করে নিজের আইডি কে শক্তিশালী করতে এই প্লাটফর্মে টিকে থাকতে। পাওয়ার আপ মানে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করা। শুভকামনা রইল ভাইয়া আপনার লক্ষ্য পূরণে এগিয়ে যান। ধন্যবাদ।
 2 years ago 

আপনার টার্গেট পূরণের জন্য আর হয়তো এক সপ্তাহ স্টিম পাওয়ার আপ করার সুযোগ পাবেন। যাইহোক আপনার ওয়ালেট এ সাধারণত অনেক বেশি পরিমাণ স্টিমই থাকার কথা। আশা করি খুব শীঘ্রই আপনি আপনার টার্গেট পূরণ করতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার স্টিম পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ। পাওয়ার বৃদ্ধিকে আমরা সকলে ভালোবাসি। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

আপনার নতুন পাওয়ার আপ এর জন্য অভিনন্দন ভাইয়া। আপনি আপনার টার্গেটের খুবই কাছাকাছি পৌঁছে গেছেন। ইনশাল্লাহ আপনার ডিসেম্বরের টার্গেট টি শীঘ্রই পূরণ হয়ে যাবে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

এটি খুব ভালো একটি উদ্যোগ ভাই ।পাওয়ার আপ করা মানেই এই সাইটে দীর্ঘকালব্যাপী কাজ করার ইচ্ছা বুজা যায়।আপনার পাওয়ার আপ এর জন্য অনুপ্রানিত হলাম ।ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 66677.11
ETH 3091.03
USDT 1.00
SBD 3.69