আমার পরিচিতি। প্রথম স্টিমিট পোস্ট।

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আস-সালামু আলাইকুম,
আমি মোঃ আরিফ।
আমার সাধারণ পরিচিতি

নামঃ মোহাম্মাদ আরিফ
বয়সঃ ২৩
পেশাঃ সফটওয়্যার ইঞ্জিনিয়ার।
লেখাপড়াঃ কম্পিউটার বিজ্ঞানে স্নাতক।
পছন্দঃ ক্রিকেট খেলা, বিজ্ঞান বিষয় বই পরা, ফটোগ্রাফি করা।

আসা করছি এখন হতে নিয়মিত "আমার বাংলা ব্লগ" এ পোস্ট করব।

ধন্যবাদ সবাইকে।

আমার ডিস্কর্ড আইডিঃ @arif#9355

Sort:  
 3 years ago 

আমাদের সঙ্গে যুক্ত হওয়ার জন্য ধন্যবাদ। চেষ্টা করুন আমাদের সঙ্গেই থাকার জন্য।

 3 years ago 

"আমার বাংলা ব্লগ" এ আপনাকে স্বাগতম।

 3 years ago (edited)

আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

"আমার বাংলা ব্লগ" -এ আপনাকে সুস্বাগতম

 3 years ago 

পরিচিতিমূলক পোস্টে এই tag গুলো use করুন
introducemyself introduction introduceyourself steemit amarbanglablog

 3 years ago (edited)

ওকে দাদা।

 3 years ago 

অবশ্যই পারবে

 3 years ago (edited)

ভাই খুবই আনন্দিত হলাম আপনার সাথে পরিচিত হয়ে, আমার গ্রামের বাড়ী চট্টগ্রামের সন্ধিপে। যে কোন প্রয়োজনে আমাকে নক করতে পারেন, নিরাশ হবেন না আশা করছি।

 3 years ago (edited)

ওকে। ভাই।

 3 years ago Reveal Comment

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.026
BTC 56095.11
ETH 2533.38
USDT 1.00
SBD 2.23