পুর্নজন্ম নাটকের রিভিউ।

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আজ - ১৯ই শ্রাবণ | ১৪২৮ বঙ্গাব্দ | মঙ্গলবার | বর্ষাকাল |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।

আজ আমি আপনাদের সাথে পুর্নজন্ম নাটকের রিভিউ শেয়ার করব।


বর্তমানে আমাদের চলচ্চিত্রে অবস্থা বেশ ভালো না চললেও নাটকের অবস্থা বেশ ভাল রয়েছে। এপার বাংলা ওপার বাংলা এইদেশের নাটকের বেশ সুনাম রয়েছে। যদিও নাটক গুলো স্বল্প বাজেটে তৈরি তবে গল্পে এবং দৃশ্য গুলো সত্যিই অসাধারণ হয়। আর আমি মূলত বাংলা নাটকের বক্ত। সময় পেলেই বাংলা নাটক দেখতে বসে পড়ি। যাই হোক আজ আমি আপনাদের সাথে যে নাটকটি রিভিউ করব সেটির নাম হচ্ছে পুর্নজন্ম । আর হে কারা কারা এই নাটকটি দেখেছেন তারা কিন্তু জানাবেন।


নামপুর্নজন্ম
পরিচালকভিকি জাহেদ।
অভিনয়েআফরান নিশো, মেহজাবিন চৌধুরী, নুসাবা,শাহেদ আলী, মুকুল সিরাজ।
ধরনথ্রিলার।
দৈর্ঘ্য৬০ মিনিট।
ভাষাবাংলা।

Screenshot_20210803_160029_com.google.android.youtube.jpg

নাটকের সারসংক্ষেপঃ

নাটকের প্রথম দৃশ্য দেখানো হয় মধ্যরাতে একজন পুলিশ অফিসারের কাছে ফোন আসে থানা থেকে।অফিসার ফোনের মাধ্যমে জানতে পারে যে রাফসান হকের স্ত্রী নিলা হক ফিরে এসেছে।

যে কিনা দীর্ঘ আড়াই বছর যাবৎ নিখোঁজ ছিল। সে এখন বর্তমানে থানাতে অবস্থান করছে। এখানে উল্লেখ্য যে রাফসান হক হচ্ছে একজন ফেমাস শেপ। যার নিজস্ব একটি বড় হোটেল আছে। এর পরবর্তী দেখা যায় থানাতে নাটকের নায়ক অর্থাৎ রাফসান হক এসে উপস্থিত হয় এবং নায়িকা কে গাড়িতে করে বাড়িতে নিয়ে যায়।

গাড়িতে থাকা অবস্থায় গাড়ির ড্রাইভার যে আছে তাকে দেখানো হয়। এবং তখন নাটকটি ফ্ল্যাশব্যাকে চলে যায়। ফ্ল্যাশব্যাকে দৃশ্য গুলো দেখে আমরা জানতে পারি যে। যাকে রাফসান হকের স্ত্রী ভেবে নিয়ে যাওয়া হচ্ছে। সে আসলে তার প্রকৃত স্ত্রীর নয়।বরং তার স্ত্রীর মত দেখতে একটি মেয়ে। এখানে সে মেয়েটি এসেছে ড্রাইভার সাথে হাত মিলিয়ে রাফসান হকের আসল স্ত্রির ডিপিআরসি টাকাগুলো আত্মসাৎ করার জন্য।
আর এই ডিপিএস এর টাকার পরিমান প্রায় এক কোটি টাকা।
এরপর নায়িকাকে বাড়িতে নিয়ে যাওয়া হয়। বাড়ি নিয়ে যাওয়ার পর নায়ক এর বোন নায়িকা কে নানাভাবে নানা ঘটনার মধ্যে দিয়ে সন্দেহ করতে থাকে। সন্দেহ করার ঘটনাগুলো নায়েককে বললে নায়ক একটা বিশ্বাস করে না। এবং আস্তে আস্তে নায়কের বোনের মনে সন্দেহ আরও তীব্র থেকে তীব্রতর থাকে।
আর বিভিন্ন ঘটনার মধ্যে দিয়ে এটা প্রমাণ করতে চাই যে সে তার আসল ভাবি নয়। এবং নায়কের বোন সেটিতে কোন মতে প্রমাণ করতে পারছে না।
এবং পরবর্তীতে নায়কের বোন ও পুলিশরা একটি ঘটনার মাধ্যমে মেনে নিয়েছে যে সে আসল নিলাহোক অর্থাৎ রাফসানহোক এর স্ত্রী। এবং সেই খুশিতে একটি পার্টির আয়োজন করা হয়।
পার্টির মধ্যে দেখা যায় সকলে বেশ আনন্দ সহকারে খাচ্ছে। আর এই সব কিছু নায়ক তা ঘুরে ঘুরে দেখছে।এরপর ফিডব্যাকে কিছু দৃশ্য দেখানো হয়। আর এই ফিডব্যাকের দৃশ্যগুলো দেখে আমরা জানতে পারি যে। আড়াই বছর আগে তার স্ত্রী আসলে হারিয়ে যায়নি। বারং সে নিজ হাতে তার স্ত্রীকে খুন করেছে। এবং সে এটাও জানে যে বর্তমানে যে রয়েছে সে তার আসল স্ত্রী নয়।

আপনাদের বোঝার সুবিধার্থে নাটকের চরিত্র গুলোর নাম কম উল্লেখ করার চেষ্টা করেছি।

আমার ব্যক্তিগত মতামতঃ

আসলে আমি খুবই সংক্ষিপ্ত ভাবে নাটকটির মূল কাহিনী উপস্থাপনা করার চেষ্টা করেছি। নাটকের দৃশ্য গুলো সত্যিই খুব অসাধারণ ছিল। আমার কাছে সব থেকে ভালো লেগেছে নাটকের গল্পটি। নাটকের শেষটার জন্য সত্যিই আমি প্রস্তুত ছিলাম না । শেষ পর্যন্ত না দেখলে বোঝাই যাবে না গল্পের মোর কোনদিকে ঘটতে চলেছে। সর্বশেষ বলতে গেলে নাটকটি আমার কাছে খুবই ভালো লেগেছে।

রেটিংঃ

আমি নাটকটি কে ৯/১০ দিতে চাই।

সকলকে ধন্যবাদ পড়ার জন্য।



Support @amarbanglablog by Delegation your Steem Power

100 SP250 SP500 SP1000 SP2000 SP

-cover copy.png

||Community Page|Discord Group||


Sort:  
 3 years ago 

বাহ! ভাই ভিন্ন কিছু উপভোগ করলাম আজ, চমৎকার রিভিউ দিয়েছেন আপনি। যদিও আমি নাটকটি দেখি নাই তবে সারসংক্ষেপ পরে মনে হচ্ছে ভালোই ছিলো নাটকটি। ধন্যবাদ

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মতামতের জন্য ।

 3 years ago 

আফরান নিশো বরাবরই সেরা।অনেক ভালো লাগছে নাটকটি দেখে ভাই

 3 years ago 

অনেক ভালো নাটক টি রিভিউ পড়ে।

 3 years ago 

ভাইয়া বাংলাদেশের অনেক নাটকই দেখা হয়।তবে এটা দেখি নাই আপনার রিভিউ দেখে দেখার প্রতি আগ্রহ হচ্ছে।কারণ আমি বাংলাদেশের নাটক খুব পছন্দ করি।বিশেষ করে-হাসান,মোশারফ করিম,অপূর্ব এবং আফরান নিশো চরিত্রের।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আমি তো আরফান ভাইয়ের অনেক নাটক দেখি।‌আফরান নিশো বরাবরই সেরা।অনেক ভালো লাগছে নাটকটি দেখে ভাই

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59171.28
ETH 2598.57
USDT 1.00
SBD 2.42