১৫ স্টিম পাওয়ার আপ (টার্গেট ডিসেম্বর সিজন -৩)।

in আমার বাংলা ব্লগlast year

আজ - ২৭ই, মাঘ |১৪২৯ , বঙ্গাব্দ | শীতকাল |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।




কেমন আছেন সকলে, আশা করি ভাল আছেন। আমি ও আলহামদুলিল্লাহ ভালো আছি। প্রতি সপ্তাহের মত আজও আমি চলে এসেছি নতুন আরো একটি পাওয়ার আপ নিয়ে। আমি নির্দিষ্ট একটি লক্ষ্য স্থির রেখে প্রতিনিয়ত পাওয়ার আপের মাধ্যমে এগিয়ে যাচ্ছি।

আমাদের প্রতিটি ক্ষেত্রে নির্দিষ্ট একটি লক্ষ্য স্থির করা প্রয়োজন। লক্ষ্য ছাড়া কখনো স্বপ্ন পূরণ সম্ভব নয়। ইতিমধ্যেই আমি আমার একটি লক্ষ্য পূরণ করতে সক্ষম হয়েছি। তবে আমি আমার একটি লক্ষ্য পূরণ করার পর বসে না থেকে আরো একটি নতুন লক্ষ্য স্থির করে নিয়েছি। এবং তা পূরণে অগ্রসর হচ্ছি। যাই হোক -

আমার একাউন্টে পাওয়ার আপ করার আগে এসপির পরিমাণ ছিল ৬৯,২৫৫। আজ ১৫ স্টিম পাওয়ার আপ করার পর একাউন্টের বর্তমানে মোট এসপির পরিমাণ হচ্ছে ৬৯,২৭০। আমার টার্গেট ডিসেম্বর মাসের মধ্যে ১,০০,০০০ এসপি করার আর সে লক্ষ্য পুরন করতে আমার এখনো ৩০,৭৩০ এসপি বাকি আছে। আমি আশাবাদী সময়ের মধ্যে আমি আমার টার্গেট পূরণ করতে সক্ষম হব।

তো চলুন পাওয়ার আপের ধাপ গুলো আপনাদের সাথে শেয়ার করি -

  • পাওয়ার আপ এর আগে আমার একাউন্টে মোট এসপির পরিমাণ হচ্ছে ৬৯,২৫৫।

IMG_20230210_131624.jpg

  • ১৫ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG_20230210_131617.jpg

  • ১৫ স্টিম পাওয়ার আপ করার পর আমার একাউন্টে বর্তমানে মোট এসপির পরিমাণ হচ্ছে ৬৯২৭০।

IMG_20230210_131634.jpg

সকলকে ধন্যবাদ ।


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



 last year 
পাওয়ার আপ মানে নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি।আর এটা ঠিক যে,প্রতিটি কাজে একটি নিদিষ্ট লক্ষ্য থাকা উচিত। এতে সেই কাজটা সহজ হয়ে থাকে। আপনি প্রতিবারের ন্যায় এবারও ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন। আর এভাবে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে অতি সহজেই পৌঁছে যাবেন ইনশাআল্লাহ।
 last year 

একদম ঠিক বলেছেন ভাই লক্ষ্য স্থির না করলে কোন কাজেই সফলতা সম্ভব নয়। সেজন্যই টার্গেট ডিসেম্বর সামনে রেখে আপনাদের অনুপ্রেরণায় আমরাও পাওয়ার বৃদ্ধি করে চলেছি। আমার বাংলা ব্লগ কমিউনিটির জন্য এই সাফল্য এই কৃতিত্ব আপনার টার্গেট পূরণ হোক সেই কামনা করি।

 last year 

আপনার পাওয়ার আপের গতি বৃদ্ধিতেই আপনার লক্ষ্য পূরণ হয়ে যাবে ইনশাল্লাহ। তাছাড়া আমাদের সকলকে এভাবে এগিয়ে যেতে হবে, এজন্য পাওয়ার আপ তো করতেই হবে। আপনার ১,০০,০০০ স্টিম পাওয়ার করার লক্ষ্য দেখে আমার খুবই ভালো লাগছে ভাইয়া। কারণ একটা ভালো উদ্যোগ নিয়েই নেমে পড়েছেন।

 last year 

জি ভাই স্বপ্ন পূর্ন করার জন্য নির্দিষ্ট লক্ষ্য স্থির রাখতে হয়৷ আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করে এগিয়ে যাচ্ছেন ৷ আর খুব তাড়াতাড়ি আপনার লক্ষে পৌঁছাতে পারবেন এমনটাই প্রতার্শা ৷

 last year 

ঠিক বলেছেন ভাইয়া লক্ষ্য স্থির না হলে সফল হওয়া যায় না। আপনি আপনার লক্ষ্য নিয়ে এগিয়ে যান ইনশাআল্লাহ লক্ষ্য পূরন হবে আপনার। ধন্যবাদ ভাইয়া।

 last year 

আপনার পাওয়ার আপের পোস্টটি দেখে অনেক ভালো লাগলো ভাইয়া।এভাবে আপনি পাওয়ার আপের মাধ্যমে নিজের লক্ষে খুব সহজেই পৌঁছে যাবেন ইনশাল্লাহ।স্টিমিটে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।এভাবেই পাওয়ার আপের মাধ্যমে নিজের একাউন্ট শক্তিশালী করুন।আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।ধন্যবাদ পাওয়ার আপের পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

একাউন্টঃ @moh.arif
পাওয়ার বৃদ্ধিঃ = 0.0216591%

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 62907.89
ETH 3379.73
USDT 1.00
SBD 2.50