১৫ স্টিম পাওয়ার আপ (টার্গেট ডিসেম্বর সিজন- 2 )

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ৩, ভাদ্র , | ১৪২৯ , বঙ্গাব্দ | শরৎকাল | |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।




HFcFmHBiAeR2oP8xXotf9GhVZ2UVLfizAkm26SLD9Ksq65eS4wd3Hhm79hDBLGK8tyDyaiYzKnu9w48JzouH8uoRR6aJfogckSrRA4sRiT...tVvAYw5z5XdvkskZmcppzBBTuaECVgPJEEGYtvPVXEdwGTVqPtbPzj3PsE8syeRc9KHe7qKYRuS9Y2uFEdFDiF3U1yZ3j6tVCcVYD2Th87HcoVj3AKC4XVQ6BQ.png

কেমন আছেন সকলে, আশা করি ভাল আছেন। আমি ও আলহামদুলিল্লাহ ভালো আছি। প্রতি সপ্তাহের মত আজও আমি চলে এসেছি নতুন আরো একটি পাওয়ার আপ নিয়ে। আমি নির্দিষ্ট একটি লক্ষ্য স্থির রেখে প্রতিনিয়ত পাওয়ার আপের মাধ্যমে এগিয়ে যাচ্ছি।

আমার একাউন্টে পাওয়ার আপ করার আগে এসপির পরিমাণ ছিল ৫৩,৪৯৬। আজ ১৫ স্টিম পাওয়ার আপ করার পর একাউন্টের বর্তমানে মোট এসপির পরিমাণ হচ্ছে ৫৩,৫১১। আমার টার্গেট ডিসেম্বর মাসের মধ্যে ৫৬,৫০০ এসপি করার আর সে লক্ষ্য পুরন করতে আমার এখনো ২৯৯৪ এসপি বাকি আছে। আমি আশাবাদী সময়ের মধ্যে আমি আমার টার্গেট পূরণ করতে সক্ষম হব।

তো চলুন পাওয়ার আপের ধাপ গুলো আপনাদের সাথে শেয়ার করি -

  • পাওয়ার আপ এর আগে আমার একাউন্টে মোট এসপির পরিমাণ হচ্ছে ৫৩,৪৯৬।

IMG_20220818_151535.jpg

  • ১৫ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG_20220818_151522.jpg

  • ১৫ স্টিম পাওয়ার আপ করার পর আমার একাউন্টে বর্তমানে মোট এসপির পরিমাণ হচ্ছে ৫৩,৫১১।

IMG_20220818_151551.jpg

সকলকে ধন্যবাদ ।


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

খুব খুব ভালো লাগছে পোস্ট পড়ে। আশা পূর্ণ হোক আপনার। ভালো থাকুন দাদা।

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



 2 years ago 

আমি আশাবাদী সময়ের মধ্যে আমি আমার টার্গেট পূরণ করতে সক্ষম হব।

ভাইয়া আপনি আপনার স্টিম পাওয়ার বৃদ্ধির যে লক্ষ্য স্থির করে নিয়েছেন আশা করছি ডিসেম্বর মাসের মধ্যেই আপনার সেই লক্ষ্য পূরণ হবে। আপনি আপনার সফলতার পথে এগিয়ে যান এবং নিজেকে আরও বেশি সমৃদ্ধশালী করুন এই কামনা করি। ভাইয়া আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো। ❤️❤️

 2 years ago 

একাউন্টঃ @moh.arif
পাওয়ার বৃদ্ধিঃ =0.0280395%

 2 years ago 

পাওয়ার আপ করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ১৫ স্টিম পাওয়ার করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই। আশা করছি আপনি খুব তারাতারি আপনার লক্ষপূর্ণ করতে পারবেন।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ করলে নিজের একাউন্টের সক্রিয়তা বৃদ্ধি করা সম্ভব হয়। আর এই একাউন্টে শক্তি বৃদ্ধির মধ্য দিয়ে নিজের সফলতা অর্জন করার সহজ হয়ে যায়। বেশ ভালো লাগলো আপনার পাওয়ার আপ পোস্ট দেখে।

 2 years ago 

ইন শা আল্লাহ ভাই। ডিসেম্বর এর মধ্যেই আপনি আপনার লক্ষ্যে পৌছে যেতে পারবেন। দোয়া রইলো ভাই।

Hi @moh.arif,
my name is @ilnegro and I voted your post using steem-fanbase.com.

Come and visit Italy Community

 2 years ago 

পাওয়ার আপ মানেই নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। পাওয়ার আপ করার মাধ্যমে আমাদের স্টিমেট অ্যাকাউন্ট এর ভোটিং ভালো বৃদ্ধি পাবে। নিজেকে একজন ভালো ব্লগার হিসাবে বিবেচিত করতে হলে অবশ্যই আমাদের পাওয়ার আপ করা অত্যন্ত প্রয়োজন। আপনি এ সপ্তাহে আমাদের মাঝে অনেক সুন্দর ভাবে ১৫ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন।

 2 years ago 

ভাইয়া ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন আপনি। আপনার পাওয়ার বৃদ্ধির এই ধারাবাহিকতা আমাকে মুগ্ধ করেছে। আমি প্রত্যাশা করি আপনি এভাবেই পাওয়ার বৃদ্ধি করে আপনার নির্ধারিত লক্ষ্যে খুব সহজেই পৌঁছে যাবে। প্রিয় ভাইয়া আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58430.93
ETH 2504.31
USDT 1.00
SBD 2.39