৫০ স্টিম পাওয়ার আপ (টার্গেট ডিসেম্বর, সিজন -২ )।

in আমার বাংলা ব্লগ3 years ago

আজ - ২৬ই পৌষ ১৪২৮ , বঙ্গাব্দ | সোমবার | হেমন্ত-কাল |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।

এবছর আমি দ্বিতীয়বারের মতো পাওয়ার আপ পোস্ট করতে চলেছি। আমি প্রতি সপ্তাহে অন্তত একটি করে হলেও পাওয়ার আপ পোস্ট করার চেষ্টা করি। আমার প্রথম টার্গেট পূরণ হওয়ার পর বেশ কিছুদিন কোনো লক্ষণ ছাড়াই পাওয়ার আপ করেছি। কিন্তু এবার আমি একটি নির্দিষ্ট লক্ষ্য স্থির করে নিয়েছি। অর্থাৎ টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে আমি আমার একাউন্টে কত এসপি করতে চাই এমন একটি লক্ষ্য স্থির করে নিয়েছি।

আমার পরবর্তী টার্গেট ডিসেম্বর মাসে মধ্যে ৩৩,০০০ এসপি করার। বর্তমানে আমার এসপির পরিমাণ হচ্ছে ২৫৫৪০। বর্তমান এসপি অনুসারে আমার টার্গেট পূরণ করতে এখনো ৭৪৬০ এসপি বাকি রয়েছে। এখন ও আমার হাতে অনেক সময় আছে। আমি প্রতিনিয়তই পাওয়ার আর এর মাধ্যমে আমার টার্গেট পূরণ করতে পারবো আশা করছি। আপনারা সবাই আমার পাশে থাকবেন।

পাওয়ার আপ এর ধাপ গুলো আপনাদের সাথে শেয়ার করি -




Img_1641741869514.jpg

  • পাওয়ার আপ এর আগে আমার একাউন্টে মোট এসপির পরিমাণ হচ্ছে ২৫৪৯০।

IMG-20220109-WA0001__01.jpg

  • ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG-20220109-WA0002__01.jpg

  • ৫০ স্টিম পাওয়ার আপ করার পর আমার একাউন্টে বর্তমানে মোট এসপির পরিমাণ হচ্ছে ২৫৫৪০।

IMG-20220109-WA0000__01.jpg

সকলকে ধন্যবাদ অনুচ্ছেদ টি পড়ার জন্য।


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 3 years ago 

ভাই আপনার পাওয়ার করা দেখে খুব ভালো লাগলো।আমি নিজেও পাওয়ার আপ করতে ভালোবাসি। ইনশাআল্লাহ আমিও এই সপ্তাহে পাওয়ার করবো। পাওয়ার করার মাধ্যমে আমি নিজের সক্ষমতা বৃদ্ধি করতে চাই। আপনার এই পোস্টর মাধ্যমে অনুপ্রাণিত হলাম। আপনার জন্য শুভকামনা রইলো ভাই।

❤️❤️❤️❤️❤️❤️

 3 years ago 

ভাই আপনি পাওয়ার বৃদ্ধির পোস্টটি খুবই সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আপনার এই পাওয়ার বৃদ্ধির পোস্টটি পড়ে অনেকেই পাওয়ার বৃদ্ধি করতে অনেক অনেক উৎসাহিত হবে। আমাদের প্রত্যেকের উচিত নিয়মিতভাবে পাওয়ার বৃদ্ধি করে আপন শক্তিতে বলিয়ান হওয়া। ভাইয়া আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Hi @moh.arif,
my name is @ilnegro and I voted your post using steem-fanbase.com.

Please consider to approve our witness 👇

Come and visit Italy Community

পাওয়ার আপ মানেই নিজের স্টিমেট একাউন্টকে শক্তিশালী করা। আপনি পাওয়ার আপ প্রতিনিয়তই করেই চলেছেন আপনার দেখে অন‍্যরা উৎসাহিত হবে। আমি ও সিজন২ তে অংশ করবো পাওয়ার আপ কনটেষ্ট এ। আপনার জন‍্য শুভকামনা রইল ভাইয়া।

আপনার পরিকল্পনা আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনার মত পরিকল্পনা অনুযায়ী কাজ করলে অবশ্যই টার্গেটে পৌঁছানো সম্ভব। শুভকামনা রইল যেন আপনার মনের আশা পূর্ণ হয় আর আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 3 years ago 

নিজের স্টিম পাওয়ার বৃদ্ধি মানেই নিজেকে শক্তিশালী করা। নিজের অবস্থানকে শক্ত করতে স্টিম পাওয়ার বৃদ্ধি করা খুবই জরুরী। আপনার স্টিম পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে সকলে অনুপ্রাণিত হবে। ভাইয়া আপনার জন্য শুভকামনা রইল। এভাবেই এগিয়ে যান এই কামনাই করছি।

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



 3 years ago 

যে হারে পাওয়ার আপ করা শুরু করেছেন ভাইয়া মনে হচ্ছে আপনি সবাইকে ছাড়িয়ে যাবেন।🤪
যাক,মজা করলাম।এগিয়ে যান,এই দোয়াই করি।

সত্যি আপনার পাওয়ার আপ দেখে আমি অনেক অনুপ্রাণিত হয়েছি।

আমার পরবর্তী টার্গেট ডিসেম্বর মাসে মধ্যে ৩৩,০০০ এসপি করার। বর্তমানে আমার এসপির পরিমাণ হচ্ছে ২৫৫৪০। বর্তমান এসপি অনুসারে আমার টার্গেট পূরণ করতে এখনো ৭৪৬০ এসপি বাকি রয়েছে। এখন ও আমার হাতে অনেক সময় আছে। আমি প্রতিনিয়তই পাওয়ার আর এর মাধ্যমে আমার টার্গেট পূরণ করতে পারবো আশা করছি। আপনারা সবাই আমার পাশে থাকবেন।

আল্লাহ আপনার টার্গেট পূরণ করে দেখ এই দোয়া করি। আপনার পরবর্তী টার্গেট এর জন্য শুভকামনা রইল। অতি শীঘ্রই আপনার টার্গেট পূরণ হবে।

 3 years ago 

আপনার পাওয়ার আপ করা দেখে উৎসাহ পেলাম ভাই ।আমিও পাওয়ার বাড়াবো আস্তে আস্তে ।আমার টার্গেট এখন ও চিন্তা করিনি তবে যলদি ঠিক করে আগে বাড়বো ।ধন্যবাদ ভাই ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 57941.45
ETH 2579.63
USDT 1.00
SBD 2.39