50 স্টিম পাওয়ার আপ (টার্গেট ডিসেম্বর সিজন -2 )।

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ১৯ই ফাগুন ১৪২৮ , বঙ্গাব্দ | শুক্রবার | বসন্তকাল |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।




Fri_4_03_2022_09_50_19.png

ঠিক এক সপ্তাহ পরে আবারো ও চলে এসেছি নতুন একটি পাওয়ার আপ নিয়ে। নিজের স্বপ্ন এবং লক্ষ্য স্থির রেখে আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করছি। নিজের ক্ষমতা এবং অস্তিত্ব বৃদ্ধি করতে পাওয়ার আপের কোন বিকল্প নেই। আমি সবসময় চেষ্টা করি সব সময় একটা নির্দিষ্ট পরিমাণের পাওয়ার আপ করা।

আমার একাউন্টে পাওয়ার আপ এর আগে এসপি ছিল ২৭০০০। আর আজ ৫০ স্টিম পাওয়ার আপের পর আমার একাউন্টে বর্তমানে মোট এসপির পরিমাণ হচ্ছে ২৭০৫০। টার্গেট ডিসেম্বর অনুযায়ী আমি আমার একাউন্টে মোট ৩৩,০০০ এসপি করতে চাই। আর আমার টার্গেট অনুযায়ী আমার এখনো ৫৯৫০ এসপি বাকি রয়েছে। গুটি গুটি পায়ে আমি আমার টার্গেট পূরণের দিকে এগিয়ে যাচ্ছি। দাদার সাপোর্ট এবং আপনাদের ভালোবাসা আমার পাশে থাকলে আমি নিশ্চয়ই আমার টার্গেট পূরণ করতে সক্ষম হব।

তো পাওয়ার আপের ধাপগুলো আপনাদের সাথে শেয়ার করি।



  • পাওয়ার আপ এর আগে আমার একাউন্টে মোট এসপির পরিমাণ হচ্ছে ২৭০০০।

IMG-20220304-WA0001__01.jpg


  • ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG-20220304-WA0002__01.jpg


  • ৫০ স্টিম পাওয়ার আপ করার পর আমার একাউন্টে বর্তমানে মোট এসপির পরিমাণ হচ্ছে ২৭০৫০।

IMG-20220304-WA0000__01.jpg


সকলকে ধন্যবাদ অনুচ্ছেদ টি পড়ার জন্য।


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 
স্টিমিটে যারা রিয়েল ইউজার তারা পাওয়ার আপ করতে ভালো বাসে। কারণ তারাই পাওয়ার আপ করে যারা স্টিমটে নিজের একটা শক্ত অবস্থান গড়তে চায়। ভালোবাসি পাওয়ার আপ করতে। সপ্তাহের প্রথম দিকেই আপনার পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগলো। ভালোবাসা অবিরাম ❣️🖐️❣️
 2 years ago 

ভাই তো শিগ্রই ৩০কে পাওয়ার করে ফেলবেন। তখন কিন্তু ট্রিট চাই আরিফ ভাই। নাইলে কিন্তু পাওয়ার চুরি হয়ে যাবে 😂😂। তাই অগ্রিম ট্রিট পাওয়ার অপেক্ষায় রইলাম। আপনার পরে আমাদের সুমন ভাইরেও ধরতে হবে ট্রিট এর জন্য।

 2 years ago 

পাওয়ার আপ এর মাধ্যমে আমরা আমাদের ক্ষমতা বৃদ্ধি করছি। আপনার নিয়মিত পাওয়ার আপ দেখে আমার খুবই ভালো লাগে। আপনার পাওয়ার আপ এর অনুপ্রেরণায় আমরাও পাওয়ার আপ শুরু করে দিয়েছি। আজকে আপনার ৫০ এসপি পাওয়ার আপ দেখে আমার খুবই ভালো লাগলো। আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন, এই দোয়া রইল।

 2 years ago 

কি যে বলেন!আপনি মোটেও গুটি গুটি পায়ে হাঁটছেন না।আপনি পুরোদস্তুর দৌড়াচ্ছেন।

 2 years ago 

আপনি বড় একটি এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করেছেন। বর্তমানে আমাদের কমিউনিটি তে নতুন মেম্বার আসছে তারা আপনার এই পোস্ট দেখে পাওয়ার বৃদ্ধি সম্পর্কে জ্ঞান লাভ করবে এবং পাওয়ার বৃদ্ধিতে উৎসাহিত হবে।

 2 years ago 

আসলেই পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আসলে আমাদের উচিত বেশি বেশি পাওয়ার আপ করা। আপনাদের পাওয়ার আপ দেখে আমরা অনুপ্রাণিত হই। আমরা সাহস পায়। সত্য বলতে পাওয়ার আপ করতে একটি সঠিক পথ নির্দেশনা জন্য একটি মানুষ দরকার হয়। সেগুলো হচ্ছে আপনারা। আমাদের সঠিক পথ দেখিয়ে দিচ্ছেন আমরা আপনাদের পথে চলে যাচ্ছি। আমরা আমাদের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাব এবং আপনিও আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন। আমাদের অনুপ্রাণিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।♥️

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতা অর্জন ।আপনার পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে খুবই ভালো লাগলো। অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো আপনার জন্য।

অনেক ভালো লাগলো ভাইয়া পাওয়ার আপ পোস্ট দেখে। আপনাদের দেখে দেখে আমরা অনুপ্রেরণা পাই। আমরা সবাই পাওয়ার আপকে ভালোবাসি। ধন্যবাদ ভাইয়া সুন্দর একটা পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

50 স্টিম পাওয়ার আপ পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে অনেক ভালো লেগেছে আমার। আমাদের প্রত্যেকেরই উচিত আমাদের লক্ষ্য পূরণের জন্য প্রতি সপ্তাহে নিজেদের স্টিম পাওয়ার বৃদ্ধি করা। আপনি আপনার লক্ষ্য পূরণের পথে এগিয়ে যাচ্ছেন ও সে হিসেবেই স্টিম পাওয়ার বৃদ্ধি করছেন এজন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। আশা করছি আপনি নির্দিষ্ট সময়ের পূর্বেই আপনার নির্দিষ্ট লক্ষ্য পূরণ করতে সক্ষম হবেন।

 2 years ago 

আপনাদের পাওয়ার আপ দেখলে অনেক ভালো লাগে। পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতাকে বাড়ানো। আপনি খুব সুন্দর করে পাওয়ার আপ পোস্টটি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আর আপনি বলেছেন যে আপনি গুটিগুটি পায়ে এগোচ্ছেন। আসলে ভাই সেই তুলনায় তাহলে আমরা কিভাবে করছে জানিনা। দোয়া রইল ভাই আপনার জন্য এই গুটিগুটি পায়ে সামনের দিকে আরো এগিয়ে যান।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 66903.90
ETH 3098.58
USDT 1.00
SBD 3.67