৫০ স্টিম পাওয়ার আপ (টার্গেট ডিসেম্বর সিজন -2)।

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ২১ই, বৈশাখ, | ১৪২৯ , বঙ্গাব্দ | গ্রীষ্মকাল | |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।




Img_1641185576065.jpg

কেমন আছেন সবাই, আশা করি ভাল আছেন। প্রত্যেক সপ্তাহের মতো আজ ও চলে এলাম একটি পাওয়ার আপ নিয়ে।

আমার একাউন্টে পাওয়ার আপ করার আগে এসপির পরিমাণ ছিল ২৯০১৩। আজ ৫০ স্টিম পাওয়ার আপ করার পর একাউন্টের বর্তমানে মোট এসপির পরিমাণ হচ্ছে ২৯০৬৩। আমার টার্গেট ডিসেম্বর মাসের মধ্যে ৩৩০০০ এসপি করার আর সে লক্ষ্য পুরন করতে আমার এখনো ৩৯৩৭ এসপি বাকি আছে। আমি আশাবাদী সময়ের মধ্যে আমি আমার টার্গেট পূরণ করতে সক্ষম হব।

তো চলুন পাওয়ার আপের ধাপ গুলো আপনাদের সাথে শেয়ার করি।

  • পাওয়ার আপ এর আগে আমার একাউন্টে মোট এসপির পরিমাণ হচ্ছে ২৯০১৩।

IMG-20220504-WA0003__01.jpg

  • ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG-20220504-WA0004__01.jpg

  • ৫০ স্টিম পাওয়ার আপ করার পর আমার একাউন্টে বর্তমানে মোট এসপির পরিমাণ হচ্ছে ২৯০৬৩।

IMG-20220504-WA0002__01.jpg

সকলকে ধন্যবাদ ।


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



পাওয়ার আপ মানে নিজের এবং কমিউনিটি শক্তি বৃদ্ধি। পাওয়ার আপ পোষ্ট দেখলে আমার অনেক ভালো লাগে। আপনি পাওয়ার আপ করে আরো ভালো ভাবে এগিয়ে যান এই কামনা করি ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে সাধুবাদ জানাই সেই সাথে অসংখ্য ধন্যবাদ জানাই, আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার সব ক্ষমতা ও দক্ষতা উন্নয়নের সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছেন, আপনার লক্ষ্য অটুট থাকুক আপনার স্বপ্ন পূরণ হবে শুভেচ্ছা ও শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি 50 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন আর এই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। যত বেশি পাওয়ার বৃদ্ধি করবেন ততই আপনার শক্তি বৃদ্ধি পাবে। আর সেই লক্ষ্য নিয়েই আপনি এগিয়ে যাচ্ছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

ভাই আপনার প্রতি সপ্তাহের পাওয়া আপ পোস্ট দেখতে পেয়ে আমার খুবই ভালো লাগে। আপনি অনেক বড় বড় এমাউন্ট পাওয়ার আপ করেন। আজকে 50 স্টিম পাওয়ার আপ করেছেন। দেখে খুবই ভালো লাগলো। শুভকামনা রইল।

 2 years ago 

আপনিও আপনার লক্ষ্য পূরণে এগিয়ে যান।

 2 years ago 

আমার টার্গেট ডিসেম্বর মাসের মধ্যে ৩৩০০০ এসপি করার আর সে লক্ষ্য পুরন করতে আমার এখনো ৩৯৩৭ এসপি বাকি আছে। আমি আশাবাদী সময়ের মধ্যে আমি আমার টার্গেট পূরণ করতে সক্ষম হব।

ভাইয়া আপনি আপনার স্টিম পাওয়ার বৃদ্ধির যে টার্গেট নিয়েছেন আশা করছি নির্দিষ্ট সময়ের পূর্বেই সেই টার্গেট পূরণ করতে সক্ষম হবেন। স্টিম পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আশা করছি আপনি আপনার নির্দিষ্ট লক্ষ্য সফলতা সাথে পূরণ করতে সক্ষম হবেন আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো ভাইয়া। ♥️♥️♥️

Hi @moh.arif,
my name is @ilnegro and I voted your post using steem-fanbase.com.

Come and visit Italy Community

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগল,কেননা আপনাদের কাছ থেকে অনেক কিছু শিখতে পাই। আজকে আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক উৎসাহিত হলাম। ধন্যবাদ লিডার❤

 2 years ago 

ভাইয়া আপনার ৫০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে আমাদের সকলেরই পাওয়ার আপ করা ছাড়া বিকল্প আর কিছুই নেই। তাই পাওয়ার আপ করার জন্য অনেক অনেক শুভেচ্ছা জানাচ্ছি। সেইসাথে আপনি আপনার নির্ধারিত সময়ের মধ্যে টার্গেট পূরণ করতে সক্ষম হবেন এই প্রত্যাশা করছি। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

প্রিয় ভাই আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্টটি দেখে আমার ভীষণ ভালো লেগেছে। প্রতি সপ্তাহে আপনার পাওয়ার আপ পোস্ট দেখলে অনেক অনুপ্রাণিত হই। শুভকামনা ও ভালোবাসা রইলো আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32