১৫ স্টিম পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন - ২।

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ২ আষাঢ়, | ১৪২৯ , বঙ্গাব্দ | গ্রীষ্মকাল | |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।




TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkL1KW6pQdpRk4GEaauTYJziyskyE4p22TTKa59jFi47vAC1jo6TVWzLkiJbpohKv3hbDmhyfZMv23AbmdHQKA4uF63BvuHwH9g.png

কেমন আছেন সকলে, আশা করি ভাল আছেন। আমি ও আলহামদুলিল্লাহ ভালো আছি। আজ আমি চলে এসেছি নতুন আরো একটি পাওয়ার আপ নিয়ে। গতবার পাওয়ার আপের সময় বলেছিলেন নতুন একটি লক্ষ্য স্থির করে আমি আবার ফিরে আসবো। এখন আমি আমার সেই লক্ষ স্থির করে নিয়েছি। আর সে লক্ষ্যে স্থির রেখে পাওয়ার আপ এর মাধ্যমে আমি প্রতিনিয়ত এগিয়ে যাব।

আমার একাউন্টে পাওয়ার আপ করার আগে এসপির পরিমাণ ছিল ৫১,১৪২। আজ ১৫ স্টিম পাওয়ার আপ করার পর একাউন্টের বর্তমানে মোট এসপির পরিমাণ হচ্ছে ৫১,১৫৭। আমার টার্গেট ডিসেম্বর মাসের মধ্যে ৫৬,৫০০ এসপি করার আর সে লক্ষ্য পুরন করতে আমার এখনো ৫৩৪৩ এসপি বাকি আছে। আমি আশাবাদী সময়ের মধ্যে আমি আমার টার্গেট পূরণ করতে সক্ষম হব।


  • পাওয়ার আপ এর আগে আমার একাউন্টে মোট এসপির পরিমাণ হচ্ছে ৫১,১৪২।

IMG-20220616-WA0000__01.jpg

  • ১৫ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG-20220616-WA0002__01.jpg

  • ১৫ স্টিম পাওয়ার আপ করার পর আমার একাউন্টে বর্তমানে মোট এসপির পরিমাণ হচ্ছে ৫১,১৫৭।

IMG-20220616-WA0003__01.jpg

সকলকে ধন্যবাদ ।


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

আপনাদের পাওয়ার আপের ধারাবাহিকতা দেখে আমরাও চেষ্টা করি আমাদের পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে।প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি।ওরা করার মাধ্যমে আমাদের উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। শুভকামনা রইল আপনার জন্য।

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



 2 years ago 

আমার টার্গেট ডিসেম্বর মাসের মধ্যে ৫৬,৫০০ এসপি করার আর সে লক্ষ্য পুরন করতে আমার এখনো ৫৩৪৩ এসপি বাকি আছে।

ভাইয়া আপনি নতুনভাবে আবারো আপনার স্টিম পাওয়ার বৃদ্ধি করার লক্ষ্য স্থির করেছেন জেনে ভালো লাগলো। আপনার এই পোষ্টের মাধ্যমে আমরাও অনুপ্রেরণা পেলাম। আশা করি এবারের লক্ষ্য খুব শীঘ্রই পূরণ হবে। আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো ভাইয়া।♥️♥️♥️

 2 years ago 

স্টিম পাওয়ারের আপনার নতুন লক্ষ্যমাত্রা দেখে আমি নিজে অনেক উৎসাহিত হচ্ছি। এই খারাপ পরিস্থিতিতেও পরিমাণের দিকে না তাকিয়ে আমি নিজেও ধারাবাহিকভাবে পাওয়ার আপ করার চেষ্টা করেছি। আপনার পাওয়ার আপ পোষ্ট দেখে আমার খুব ভালো লাগে। বিশেষ করে আপনার বিশাল অঙ্কের স্টিম পাওয়ার। ভাইয়া ডিসেম্বরের মধ্যেই আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন এই প্রত্যাশা করি। অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ মানে দারুন কিছু।
আপনি চমৎকার একটি লক্ষ্যমাত্রা নিয়ে এগিয়ে যাচ্ছেন, দেখে ভীষণ ভালো লাগলো।
সবার কাছে আপনার পাওয়ার আপ পোস্ট অনুপ্রেরণা দেবে।
ধন্যবাদ ভাই।

Hi @moh.arif,
my name is @ilnegro and I voted your post using steem-fanbase.com.

Come and visit Italy Community

 2 years ago 

আমরা সকলেই পাওয়ার আপ ভালোবাসি এবং বিশেষ করে আমার বাংলা ব্লগে সবাই ভালো করে জানে যে পাওয়ার আপ এর উপকারিতা কত। ধন্যবাদ আপনাকে পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন এবং সবাইকে উৎসাহ প্রদানের জন্য ভাল থাকবেন সর্বদায়।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে উৎসাহ পাই। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যান। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করাটা সত্যিই নিজের জন্যে তো ভালোই সেই সাথে সকলের জন্যেও।

 2 years ago 

আমরা সকলেই পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালোবাসি সেই সাথে সকলকে উৎসাহিত করে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করার জন্য। আপনি পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো, শুভকামনা রইলো ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60164.54
ETH 2420.67
USDT 1.00
SBD 2.43