আজকের বাজারের তিক্ত অভিজ্ঞতা।

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আজ - ১৬ই শ্রাবণ | ১৪২৮ বঙ্গাব্দ | শনিবার | বর্ষাকাল |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।

আজ আমি আপনাদের সাথে আমার দৈনিক ঘটনাবলী থেকে একটি ঘটনা শেয়ার করব।




IMG_20210731_165640.jpg
ছবিঃ আজকে বাজার থেকে আনা কিছু শাকসবজি।

এখন যেহেতু বর্ষাকাল সেহেতু বৃষ্টি পড়াটা খুবই স্বাভাবিক। তবে টানা অনেক দিন ধরে বৃষ্টি পড়ার সত্যি খুব বিরক্তিকর। এমনটা না যে, আমি বৃষ্টি পছন্দ করি না। কিন্তু সবসময় বৃষ্টি পড়াটা কারই বা ভালো লাগে বলুন। যাই হোক, কাল আবহাওয়ার খবর দেখে জানতে পারলাম যে আজ নাকি রোদ উঠবে এবং বৃষ্টি পড়ার সম্ভাবনা টাও অনেক কমবে। অবশ্যই আমি এই আবহাওয়ার খবর গুলোকে তেমন একটা গুরুত্ব সহকারে দেখিনা। কেননা এর আগে অনেকবার খবরগুলো আমার কাছে ভুল প্রমাণিত হয়েছে। তবে আজ সকালে সত্যি সত্যি দেখছি আকাশটা অনেক পরিষ্কার এবং পরবর্তীতে দেখি রোদ ও উঠেছে। দেখে বেশ আনন্দিত হলাম। বৃষ্টি ও রাস্তায় পানি থাকার কারণে অনেকদিন ধরে বাজারে যাওয়া হচ্ছে না। আর আজ যেহেতু বৃষ্টি পড়ছে না ও রোদ উঠেছে সেহেতু বাজারে যাওয়ার দায়িত্ব পড়েছে আমার উপর। কেননা বাসার অন্য সকল সদস্যরা যে যার নিজের পেশাগত কাজে ব্যস্ত থাকে। যাই হোক বাজারে গিয়েছি।

IMG_20210731_165724.jpg

কিন্তু অবাক করা বিষয় বাজারে গিয়ে দেখেছি তেমন কোনো মাছই নেই। হয়তো আবহাওয়া ভালো না থাকার কারণে জেলেরা মাছ ধরতে নদীতে যাচ্ছে না। আর না হয় লকডাউন এর কারণে বাজারে মাছ আসতে পারছেনা। অবশ্য বড় কোনো বাজারে গেলে হয়তো মাছ পাওয়া যেত। তবে এখন যেহেতু সারাদেশে লকডাউন সেহেতু গাড়ি পাওয়াটা খুবই মুশকিল। তাই আর বেশি দূরে আর যাওয়া হলো না। তাই খালি হাতে ফিরতে হল বাজার থেকে। বাজারে গিয়ে ভেবেছিলেন যে আজকের পোষ্টের জন্য কিছু ছবি তুলব। কিন্তু পকেটে হাত দিতে গিয়ে মনে পড়লো যে বাসা থেকে মোবাইল আনতে ভুলে গেছি। তাই ছবি আর তোলা হল না।

এটা যে আমার নতুন অভিজ্ঞতা সেটা নয় কিন্তু, প্রায়ই মাঝে মাঝে আমার এমন ভুল হয়েই যাই। যাই হোক, কি আর করার মানুষ মাত্রই ভুল হয়।

এই ছিল আমার আজকের বাজারের তিক্ত অভিজ্ঞতা।

সকলকে ধন্যবাদ অনুচ্ছেদ টি পড়ার জন্য।



Support @amarbanglablog by Delegation your Steem Power

100 SP250 SP500 SP1000 SP2000 SP

-cover copy.png

||Community Page|Discord Group||


Sort:  
 3 years ago 

মাছের দাম ভাই এখন একটু বেশি।আর বাজারে চাহিদা কম।আপনার পোস্টটি পড়ে ভালো লাগলো।

 3 years ago 

আমার বাসার বাজার আমি করতাম। কিন্তু করোনা পরিস্থিতি খারাপের জন্য আমার মা আমাকে এখন আর বাজারে যেতে দেয় না।

 3 years ago 

হা হা হা ভাই এই রকম পরিস্থিতিতে আমিও কয়েকবার পড়েছিলাম, ফটোগ্রাফি করতে গিয়ে দেখি পকেটে মোবাইল ফোন নেই। হ্যা বর্ষার এই দিনগুলোতে মাছ বেশী উঠে না বাজারে।

 3 years ago 

মাছ নেইতো কি হয়েছে
সবজি খান বেশি
টয়লেট টা ক্লিয়ার হবে
শক্ত হবে পেশি।।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 68516.58
ETH 3713.75
USDT 1.00
SBD 3.74