১৫ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ২৭ই, শ্রাবণ, | ১৪২৯ , বঙ্গাব্দ | বর্ষাকাল | |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।




HFcFmHBiAeR2oP8xXotf9GhVZ2UVLfizAkm26SLD9Ksq65eS4wd3Hhm79hDBLGK8tyDyaiYzKnu9w48JzouH8uoRR6aJfogckSrRA4sRiT...tVvAYw5z5XdvkskZmcppzBBTuaECVgPJEEGYtvPVXEdwGTVqPtbPzj3PsE8syeRc9KHe7qKYRuS9Y2uFEdFDiF3U1yZ3j6tVCcVYD2Th87HcoVj3AKC4XVQ6BQ.png

কেমন আছেন সকলে, আশা করি ভাল আছেন। আমি ও আলহামদুলিল্লাহ ভালো আছি। প্রতি সপ্তাহের মত আজও আমি চলে এসেছি নতুন আরো একটি পাওয়ার আপ নিয়ে। আমি নির্দিষ্ট একটি লক্ষ্য স্থির রেখে প্রতিনিয়ত পাওয়ার আপের মাধ্যমে এগিয়ে যাচ্ছি।

আমার একাউন্টে পাওয়ার আপ করার আগে এসপির পরিমাণ ছিল ৫৩,২৩৭। আজ ১৫ স্টিম পাওয়ার আপ করার পর একাউন্টের বর্তমানে মোট এসপির পরিমাণ হচ্ছে ৫৩,২৫২। আমার টার্গেট ডিসেম্বর মাসের মধ্যে ৫৬,৫০০ এসপি করার আর সে লক্ষ্য পুরন করতে আমার এখনো ৩,২৪৮ এসপি বাকি আছে। আমি আশাবাদী সময়ের মধ্যে আমি আমার টার্গেট পূরণ করতে সক্ষম হব।

তো চলুন পাওয়ার আপের ধাপ গুলো আপনাদের সাথে শেয়ার করি -

  • পাওয়ার আপ এর আগে আমার একাউন্টে মোট এসপির পরিমাণ হচ্ছে ৫৩,২৩৭।

IMG_20220811_132539.jpg

  • ১৫ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG_20220811_132524.jpg

  • ১৫ স্টিম পাওয়ার আপ করার পর আমার একাউন্টে বর্তমানে মোট এসপির পরিমাণ হচ্ছে ৫৩,২৫২।

IMG_20220811_132506.jpg

সকলকে ধন্যবাদ ।


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যাচ্ছেন ভাই এটা আসলে দেখে খুব ভালো লাগলো। আর আপনার টার্গেট অনেক বড় আমি দোয়া করি আপনার জন্য খুব তাড়াতাড়ি যেন আপনি আপনার সেই কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যেতে পারেন।

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



Hi @moh.arif,
my name is @ilnegro and I voted your post using steem-fanbase.com.

Come and visit Italy Community

 2 years ago 

ভাইয়া আপনি আপনার লক্ষ্য পূরণের জন্য এগিয়ে যাচ্ছেন দেখে অনেক ভালো লাগলো। লক্ষ্য অনুযায়ী স্টিম পাওয়ার বৃদ্ধি করলে খুব সহজেই নিজের লক্ষ্যে পৌঁছানো যায়। আপনি যেন ডিসেম্বর মাসের পূর্বেই আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন এই দোয়া করি। আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো ভাইয়া।

 2 years ago 

ভাইয়া আপনি ৫৬,৫০০ এসপি পুরন করার টার্গেট নিয়েছেন জেনে অনেক ভাল লাগলো। আশা করে নির্দিষ্টি সময়ের মধ্যে আপনি আপনার টার্গেট পুরন করতে পারবেন। বিন্দু বিন্দু জল থেকেই সমুদ্রের সৃষ্টি।

 2 years ago 

পাওয়ার আপ বলতে নিজের সক্রিয় তাকে বৃদ্ধি করা বোঝায়, তবে আমি লক্ষ্য করে দেখেছি যখনই পাওয়ার আপ করি তারপরে আমার কেমন জানি একটি ভালো লাগা অনুভূতি হয়। তবে এটা সত্য যে আপনাদের পাওয়ার আপগুলো আমাদের জন্য এবং নতুন ইউজারদের জন্য পাওয়ার বৃদ্ধি করার অনুপ্রেরণা।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন টু মানেই কিছু স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আর তাই আপনি ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের শক্তি বৃদ্ধি করেছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

কমিউনিটিতে এডমিন এবং মডারেটর এদের পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখলে নিজের মধ্যে এক অন্যরকম ভালো লাগে কাজ করে যেটা আমরা আপনার মাধ্যমে প্রায় প্রতি সপ্তাহেই পাই। এভাবেই আমাদেরকে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে অনুপ্রাণিত করবেন বলে আশা রাখি। শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

ভাইয়া আপনার পাওয়ার বৃদ্ধির পোস্টটি পড়ে আমার খুবই ভালো লেগেছে। আমি আশা করি আপনি খুব সহজেই পাওয়ার বৃদ্ধি করে আপনার নির্ধারিত লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ভাইয়া আপনার লক্ষ পুরনের আর মাত্র ৩,২৪৮ এসপি বাকি আছে। সঠিক সময়ের আগেই আপনার লক্ষ পুরন হয়ে যাবে ইনশাআল্লাহ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68974.42
ETH 2745.11
USDT 1.00
SBD 2.73