আমার স্বপ্ন বাস্তবায়ন (অবশেষে ৫০০০০ এসপির মাইলফলকে পৌছালাম)

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আজ - ৩০, বৈশাখ, | ১৪২৯ , বঙ্গাব্দ | গ্রীষ্মকাল | |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।




Fri_13_05_2022_11_56_06.png

সময়টা 2021 সালের জুন মাস। পুনরায় আমি আমার স্টিমিট এর যাত্রা শুরু করি।

2017 সালে আমি সর্বপ্রথম স্টিমিট এর সাথে পরিচয় হয়। এরপর পড়াশোনা জনিত কারণে দীর্ঘ কয়েক বছর আমি এই স্টিমিট থেকে দূরে ছিলাম। 2021 সালের জুন মাসে নতুন করে যখন আবার শুরু করি তখন আমার স্বপ্ন ছিল আমার স্টিমিট ওয়ালেটে ৫০,০০০ এসপি থাকবে। আজ আমার সেই স্বপ্ন বাস্তবায়ন হয়েছে। আর এর পুরো কৃতিত্বটাই হল @rme এবং @blacks দাদার। কেননা তারা আমার পাশে না থাকলে আমার স্বপ্ন পূরণে এতদূর আমি কখনোই এগিয়ে আসতে পারতাম না।

আমার একাউন্টে পাওয়ার আপ করার আগে এসপির পরিমাণ ছিল ২৯৩৪০। আজ ২০৬৬১ স্টিম পাওয়ার আপ করার পর একাউন্টের বর্তমানে মোট এসপির পরিমাণ হচ্ছে ৫০০০১।

  • পাওয়ার আপ এর আগে আমার একাউন্টে মোট এসপির পরিমাণ হচ্ছে ২৯,৩৪০।

IMG-20220513-WA0000__01.jpg

  • ২০,৬৬১ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG-20220513-WA0002__01.jpg

  • ২০,৬৬১ স্টিম পাওয়ার আপ করার পর আমার একাউন্টে বর্তমানে মোট এসপির পরিমাণ হচ্ছে ৫০০০১।

IMG-20220513-WA0001__01.jpg

সকলকে ধন্যবাদ ।


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

আপনাকে অনেক অনেক অভিনন্দন ভাই। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভকামনা। ৫০০০০ হাজার পাওয়ার ভাবলে কেমন জানি লাগছে। এর পেছনে আপনার অনেক পরিশ্রম রয়েছে। যাইহোক এতো পরিমাণ স্টিম পাওয়ার আপ করা দেখেও ভালো লাগল।

৫০ স্টিম পাওয়ার আপ করার পর আমার একাউন্টে বর্তমানে মোট এসপির পরিমাণ হচ্ছে ৫০০০১।

আচ্ছা ভাই ৫০ এর জায়গাই এখানে ২০৬৬১ হবে না। এটা মনে হয় আপনার মিসটেক হয়েছে।।

 2 years ago 

ঠিক করে নিয়েছি।

 2 years ago 

💖💖💖

 2 years ago 

ভাইয়া আপনার পাওয়ার আপ এর পরিমাণ দেখেই আমি অবাক হয়ে গেলাম। আর আপনাকে সাধুবাদ জানাই আপনার লক্ষ্য নির্ধারণ দেখে। ৫০০০০ এসপির পূর্ণতা আজকে হয়েছে। এই উপলক্ষে তো আমাদের একটা ট্রিট পাওয়া উচিত।

 2 years ago 

আপনার ৫০,০০০ স্টিম পাওয়ার দেখে খুবই অবাক হলাম এবং এত বড় একটি অ্যামাউন্ট একসাথে পাওয়ার আপ করেছেন দেখে মনে খুব ইচ্ছে হচ্ছে যে নিজে যদি কখনো পারতাম, এভাবে অনেক বড় একটা এমাউন্ট নিয়ে পাওয়ার আপ করতে। ধন্যবাদ আপনাকে এবং স্বাগতম ৫০ হাজারের স্টিম পাওয়ার অর্জন করার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ। খুবই ভাল লেগেছে আপনার এই সাকসেস দেখে। আসলে আপনার মতো শক্তি বৃদ্ধিতে অনেকেই উৎসাহিত হবে এই পোস্টটির মাধ্যমে।

 2 years ago 

অভিনন্দন ভাইয়া আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

 2 years ago 

ভালো লাগলো ভাই আপনার স্টিম পাওয়ার আপ দেখে। আসলে আপনাদের দেখি আমাদের কিছু শেখা উচিত। আপনাদের দেখে আমরা অনুপ্রেরণা পাই ভাই। আশা করছি আমরা একদিন আপনার মত পাওয়ার আপ করতে পারব। ধন্যবাদ এরকম সুন্দর কিছু কথা এবং পাওয়ার কপি পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য ভাই।

 2 years ago 

ভাই প্রথমেই জানাই আপনাকে অভিনন্দন। স্বপ্ন পূরণ হওয়া আসলেই এক আনন্দের ব্যাপার। আশা করি আপনার স্বপ্ন এখানেই থেমে থাকবে না। স্টিমের এই মন্দার বাজারে আপনার মত কিছু মানুষকে দেখলে উৎসাহিত বোধ করি। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

এই পরিস্থিতিটাকে চাইলে আমরা যে কেউ কাজে লাগাতে পারি।

 2 years ago 

অনেক অনেক অভিনন্দন ভাই, আমার ও স্বপ্ন আছে, আশাকরি একদিন ঠিক পুরন হবে। আপনার জন্য অনেক অনেক শুভ কামনা ভাই।

 2 years ago 

ইনশাআল্লাহ, আপনার স্বপ্ন ও একদিন পূরণ হবে।

 2 years ago 

কংগ্রাচুলেশন কংগ্রাচুলেশন কংগ্রাচুলেশন।
সত্যিই ভালো লাগছে আজ দেখে।

 2 years ago 

আপনার স্বপ্ন বাস্তবায়িত হয়েছে খবরটি পেয়ে সত্যিই অনেক আনন্দিত।
আসলে এস্টিমেট প্লাটফর্মে পাওয়ার ছাড়া যে চলাচল করা সম্ভব নয় সেটা আপনি ভালোমতো বুঝিয়ে দিলেন আপনার এই পোষ্টের মাধ্যমে অনেক উৎসাহ পেলাম নিজের একাউন্টে পাওয়ার বৃদ্ধি করার জন্য।
অবশ্যই আমাদের জন্য দোয়া করবেন আমরা যে এম্বিশন নিয়ে সামনের দিকে অগ্রসর হচ্ছি আমাদের এম্বিশন যেন পূরণ হয়

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57483.55
ETH 3066.62
USDT 1.00
SBD 2.29