50 স্টিম পাওয়ার আপ( টার্গেট ডিসেম্বর সিজন 2)।

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ২৩ই চৈত্র | ১৪২৮ , বঙ্গাব্দ | বুধবার | বসন্তকাল |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।




Img_1641185576065.jpg

কেমন আছেন সবাই? আশা করি ভাল আছেন। চলে এলাম নতুন একটি পাওয়ার নিয়ে এবং আমার স্বপ্নপূরণের আরো একধাপ এগিয়ে যেতে।

পাওয়ার আপ করার আগে আমার একাউন্টে এসপির পরিমাণ ছিল ২৮১২৬। আজ ৫০ স্টিম পাওয়ার আপ করার পর বর্তমানে আমার একাউন্টের মোট এসপির পরিমাণ হচ্ছে ২৮১৭৬। আমার লক্ষ্য এই বছরের ডিসেম্বর মাসের মধ্যেই আমার একাউন্টে ৩৩০০০ এসপি করার। আর সেই লক্ষ্য পূরণ করতে আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করে চলছি। আমার লক্ষ্য পূরণ করতে এখনো ৪৮২৪ এসপি বাকি আছে।

আপনাদের সকলের ভালোবাসা এবং দাদা সাপোর্ট আমার পাশে থাকলে আমি নিশ্চয়ই আমার লক্ষ্য পূরণ করতে সক্ষম হব।

  • পাওয়ার আপ এর আগে আমার একাউন্টে মোট এসপির পরিমাণ হচ্ছে ২৮১২৬।

IMG-20220406-WA0001__01.jpg

  • ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG-20220406-WA0002__01.jpg

  • ৫০ স্টিম পাওয়ার আপ করার পর আমার একাউন্টে বর্তমানে মোট এসপির পরিমাণ হচ্ছে ২৮১৭৬।

IMG-20220406-WA0000__01.jpg

সকলকে ধন্যবাদ ।


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভালো লেগেছে। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। যার যত পাওয়ার তার সক্ষমতা তত বেশি। আপনাদের পাওয়ার আপ পোষ্ট দেখলে পাওয়ার আপ করতে অনেক উৎসাহিত হই। শুভকামনা ও ভালোবাসা রইল ভাই আপনার জন্য।

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



 2 years ago 

আমাদের মধ্যে অনেকেই আছে প্রতি সপ্তাহে ভালো একটা এমাউন্ট পাওয়ার আপ করে। আমি বিশ্বাস করি পাওয়ার আপই আমাদের সাফল্য এনে দিতে পারে। তাই বেশি বেশি পাওয়ার আপ করতে হবে। আপনার ৫০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো ভাই।

 2 years ago 

50 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো। ভাইয়া আপনার এই পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে সকলে উৎসাহ পাবে নিজেদের স্টিম পাওয়ার বৃদ্ধির প্রতি। আপনি আপনার লক্ষ্য পূরণের জন্য স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন এবং আপনার লক্ষ্য পূরণের দিকে এগিয়ে যাচ্ছেন এটা দেখে খুবই ভালো লাগলো। আশা করছি আপনি নির্দিষ্ট সময়ের পূর্বেই আপনার লক্ষ্য পূরণ করতে সক্ষম হবেন। ভাইয়া আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

স্টিম পাওয়ার আপ বলতে নিজের সক্রিয়তা বৃদ্ধি করা বোঝায়। নিজের কার্যক্ষমতা বৃদ্ধি করা কে বোঝায়। যার যত বেশি পাওয়ার সে ততো বেশি সক্ষম। আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করার ব্লগ দেখে আমি খুবই খুশি হলাম।

 2 years ago 

আমার লক্ষ্য এই বছরের ডিসেম্বর মাসের মধ্যেই আমার একাউন্টে ৩৩০০০ এসপি করার।

ভাইয়া আপনি আপনার লক্ষ্য পূরণের জন্য 50 স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। আমরা যদি আমাদের লক্ষ্য নির্ধারণ করে সেই অনুযায়ী পাওয়ার আপ করি তাহলে খুব সহজেই লক্ষ্য পূরণ করা সম্ভব হবে। আপনি আপনার লক্ষ্য পূরণের জন্য পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। আশা করছি আপনি খুব শীঘ্রই আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন এবং নির্দিষ্ট সময়ের মধ্যেই আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন ইনশাআল্লাহ। ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো।💓💓

Hi @moh.arif,
my name is @ilnegro and I voted your post using steem-fanbase.com.

Please consider to approve our witness 👇

Come and visit Italy Community

 2 years ago 

আমরা জানি যে পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আপনাদের দেখে আমরা পাওয়ার আপ করতে উদ্বুদ্ধ হই। অনেক বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন ভাই। এভাবে এগিয়ে যান দোয়া রইল আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখলে অনেক ভালো লাগলো। ভাইয়া আপনি আজকে পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে অনেক ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো। ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

 2 years ago 

পাওয়ার আপ করতে এবং পাওয়ার আপ দেখতে দুটোই আমার ভালো লাগে। বিশেষ করে আপনারা যখন পাওয়ার আপ করেন তখন আমার অনেক ভালো লাগে।আপনারা পাওয়ার আপ করলে আমরা উৎসাহিত হই। যার ফলে আমরাও আপনাদের দেখাদেখি পাওয়ার আপ করি।আপনার জন্য দোয়া রইল আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74